রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
বাবা-মাকে হারিয়ে আমি একা, মিয়ানমার ফেরত বালক মাহবুব  » «   জকিগঞ্জ শেওলা সড়কের পীরনগরে গাছের চারা রোপন  » «   জকিগঞ্জ এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন  » «   বারহালে সেতুবন্ধন সামাজিক ও সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত  » «   জকিগঞ্জে আল ইসলাহ-তালামীযের বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  » «   বৃহস্পতিবার ত্রাণ নিয়ে জকিগঞ্জ থেকে টেকনাফ যাত্রা  » «   জকিগঞ্জ-শেওলা-সিলেট সড়কে গাছ রোপন করবে সেতুবন্ধন  » «   আলোর ঝলক কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণের শেষ সময় ৭অক্টোবর  » «   জকিগঞ্জ এসোসিয়েশনের পক্ষ থেকে অসহায় রোহিঙ্গাদেরকে সহায়তা প্রদান  » «   ঢাবি ভর্তি মেধা তালিকায় জকিগঞ্জের ফখরুল  » «  

মারামারি মামলায় আরাফাতের জামিন

18554407_839825426173901_1981315937_n

নিজস্ব প্রতিবেদক: জকিগঞ্জের মানিকপুর ইউনিয়নের নূরপুর গ্রামের মসমন আহমদের পুত্র আরাফাত রুহুল (২২) বুধবার সন্ধ্যা ৬টায় সিলেট কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পেয়েছে। কারাগার গেইটে স্বাগত জানায় তার সহপাঠি আলমগীর ছানিসহ অন্যরা। আরাফাত রুহুল জানায়, সে হামলার সাথে জড়িত ছিল না।মূলত প্রতিহিংসার শিকার হয়েছে সে।

প্রসঙ্গত: উপজেলা ছাত্রলীগের যুগ্ম  সাধারণ সম্পাদক মুহি উদ্দিন সাকেল ও ছাত্রলীগের নাহিদ ও সাফওয়ানের উপর গত ১১মে বৃহস্পতিবার পবিত্র শবে বরাতের রাতে কালিগঞ্জ বাজারে হামলা মামলায় তাকে আটক করেছিল পুলিশ।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.