বৃহস্পতিবার, ২৫ মে, ২০১৭ খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
জোবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ে বাল্যবিবাহ প্রতিরোধ ও স্বাস্থ্য সুরক্ষা শীর্ষক আলোচনা  » «   বিদ্যুৎ বিভ্রাটে আমার নিয়ন্ত্রণ নেই, জকিগঞ্জ বার্তাকে ডিজিএম  » «   জকিগঞ্জ-চারখাই সড়কের মাঝে গর্ত, যান চলাচলে বিঘ্ন  » «   ফেসবুকে মানহানীকর মন্তব্য; সাংবাদিক এখলাছুর রহমানের থানায় জিডি  » «   সেই হামলায় জড়িত ফুলতলী এতিমখানার ৩শিক্ষক ও ১৭ছাত্রকে বহিষ্কার  » «   জকিগঞ্জের সেই মানসিক ভারসাম্যহীন পরিবারকে সহায়তা  » «   জকিগঞ্জে প্রায় ৭০লক্ষ টাকা ব্যয়ে নির্মিত দু’টি ব্রীজের উদ্বোধন  » «   জকিগঞ্জ পাবলিক লাইব্রেরীর গেইট ও দেয়াল উদ্বোধন  » «   গণিপুর কামালগঞ্জ স্কুল এন্ড কলেজে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা  » «   দীর্ঘদিন পর জকিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল  » «  

মাদ্রাসা শিক্ষককে বিয়ে করলেন হ্যাপি

image-3815

বিয়ে করলেন একসময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী নাজনীন আকতার হ্যাপি। গতকাল ১৮ অক্টোবর মঙ্গলবার রাত ৯ টার দিকে হ্যাপির বাসা রাজধানীর রূপনগর আবাসিক এলাকায় পারিবারিকভাবে বিয়ে হয় হ্যাপির। হ্যাপির বর মাদ্রাসা শিক্ষক।

বিয়ের খবরটি নিশ্চিত করেছেন হ্যাপির ছোট বোন শারমিন আক্তার পপি। তিনি বলেন, সুন্নাত তরিকায় বিয়ে হয়েছে হ্যাপি আপুর।’

জানা গেছে, বিয়ের পর আশেপাশের আত্মীয়স্বজন ও প্রতিবেশীদের মিষ্টি পাঠানো হয়। হ্যাপির বর মিরপুরের একটি মাদ্রাসায় শিক্ষকতা করেন। বিয়ের সময় দুই পরিবারের একান্ত সদস্যরা উপস্থিত ছিলেন। বাকি আনুষ্ঠানিকতা শিগগিরই সম্পন্ন হবে বলে জানা গেছে।

উল্লেখ্য, হ্যাপির সঙ্গে জাতীয় দলের ক্রিকেটার রুবেলের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিল বলে হ্যাপি এক সময় দাবি করে। এরই জেরে তিনি রুবেলের বিরুদ্ধে মামলাও করেন। হ্যাপি-রুবেলের এই কাঁদা ছোঁড়াছুড়ি মিডিয়াতে বেশ আলোড়ন তৈরি করে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.