বৃহস্পতিবার, ১৬ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
মৌলভী ছাইর আলী উচ্চ বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালন   » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী পালন  » «   বারহালে মাদক,সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে আলোচনা সভা সম্পন্ন  » «   আটগ্রামে স্কুল ছাত্র সাজুর ইন্তেকাল  » «   আটগ্রামে সরকারি গোপাট উন্মুক্ত করতে ইউএনও বরাবরে অভিযোগ  » «   কালিগঞ্জ বাজারে একটি দোকানে দুর্ধর্ষ চুরি  » «   রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা কুন্টি মিয়ার দাফন সম্পন্ন  » «   জকিগঞ্জে ডিজিটাল কনটেন্ট বিষয়ে দিন ব্যাপি কর্মশালা  » «   নৌকার সমর্থনে মাসুক উদ্দিন আহমদের গণ সংযোগ  » «   ৯ইউপি ও ১পৌরসভায় ত্রাণ বিতরণ করবে জকিগঞ্জ সোসাইটি অব ইউএসএ ইন্ক  » «  

মাত্র ১৯৯৯ টাকায় ঈদভ্রমণ ইউএস-বাংলায়!

আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্স ঘরমুখো যাত্রীদের ঈদ আনন্দে পূর্ণতা দিতে অভ্যন্তরীণ বিভিন্ন গন্তব্যে নির্দিষ্ট ফ্লাইট ছাড়াও অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে। দেশের অন্যতম বেসরকারি এই এয়ারলাইন্স ঢাকা থেকে যশোর, সৈয়দপুর, বরিশাল ও রাজশাহী রুটে অধিক সংখ্যক অতিরিক্ত ফ্লাইট যুক্ত করেছে।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী ১৭-২১ আগস্ট পর্যন্ত ঢাকা থেকে যশোরে ৮টি, সৈয়দপুরে ৪টি, রাজশাহীতে ৩টি এবং বরিশালে ২টি অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে।

ঈদ পরিচালিত অতিরিক্ত ফ্লাইট ছাড়াও নির্ধারিত সূচি অনুযায়ী ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রামে ৬টি, যশোরে ২টি, কক্সবাজারে ২টি, সৈয়দপুরে ২টি, সিলেটে ১টি, রাজশাহীতে ১টি এবং সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালনা করবে বরিশালে।

এছাড়া পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ইউএস-বাংলা ঢাকামুখী সম্মানিত যাত্রী সাধারণের জন্য ভাড়ার উপর দিচ্ছে স্পেশাল অফার। এই সুযোগ ঈদ পূর্ববর্তী আগস্ট ১৭-২১ তারিখ পর্যন্ত নির্ধারিত থাকবে। সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ রাজশাহী, বরিশাল, সৈয়দপুর ও যশোর থেকে ঢাকা ভ্রমণ করার জন্য সর্বনিম্ন ১৯৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে।

বর্তমানে অভ্যন্তরীণ রুটের পাশাপাশি ইউএস-বাংলা এয়ারলাইন্স কলকাতা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, গুয়াংজু, মাস্কাট ও দোহা রুটে ফ্লাইট পরিচালনা করছে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.