শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
দুই বছরে পা রাখছে জকিগঞ্জ টিভি  » «   আমেরিকা প্রবাসী যুবলীগ নেতা মিজান চৌধুরীর জন্মদিন উদযাপন  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতন এর ৫ম শ্রেণীর পরীক্ষার্থীদের বিদায়  » «   এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের জন্য তারুণ্য ছাত্র ঐক্যের ফ্রি কোচিং শুরু ২১নভেম্বর  » «   জকিগঞ্জ পৌরসভা ও সরকারি কলেজ ছাত্রলীগের মিছিল  » «   বিরশ্রীর বিশিষ্ট মুরব্বী হাজী আব্দুর নূরের দাফন  » «   লন্ডন প্রবাসী, মাওলানা ফখরুল ইসলাম ট্রাস্টের বৃত্তি পরীক্ষা আগামীকাল  » «   জকিগঞ্জ কানাইঘাট আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন ইকবাল আহমদ  » «   সিলেট-৫ আসনে বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করলেন জাহিদুর রহমান  » «   জকিগঞ্জ কানাইঘাট আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন মামুনুর রশীদ  » «  

‘মাই স্পোর্টসে’ দেখা যাবে ফুটবল বিশ্বকাপ

জমকালো অনুষ্ঠানে উদ্বোধন হলো মাই স্পোর্টস সার্ভিসের। এই সার্ভিসের মাধ্যেমে লাইভ ফুটবল বিশ্বকাপ খেলা উপভোগ করা যাবে। গত বুধবার রাতে রাজধানীর একটি হোটেলে বিশ্বকাপ ফুটবলের জন্য লাইভ মিডিয়ার মাই স্পোর্টসের এই সুবিধাটি উন্মুক্ত করা হয়।

এসময় সেখানে উপস্থিত ছিলেন রবি আজিয়াটা লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এমডি মাহতাব উদ্দিন, লাইভ মিডিয়া লিমিটেড এর কর্ণধার শরীফুদ্দীন, ইয়াসির আরাফাত ও মো. তামজিদুল আলম অতুল। এ ছাড়াও সেখানে প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের পাশাপাশি বাংলাদেশের খেলাধূলা ও মিডিয়া অঙ্গনের জনপ্রিয় সেলিব্রেটিরা।

বাংলাদেশে লাইভ স্ট্রিমিং প্লাটফর্মে ভিডিও দেখা বেশ জনপ্রিয়। বাংলাদেশে লাইভ মিডিয়া লিমিটেড খেলাধূলা বিষয়ক বিভিন্ন রাইটস নিয়ে কাজ করছে দীর্ঘ দশ বছর। চলতি বছরের ফেব্রুয়ারি মাস থেকে শুধুমাত্র খেলাধুলা নিয়ে কার্যক্রম করবার লক্ষ্যে যাত্রা শুরু করে মাই স্পোর্টস সার্ভিসের মাধ্যমে। ইতিমধ্যেই সাড়ে সাত লক্ষ গ্রাহক রয়েছে মাই স্পোর্টসের। মূলত এসএমএস, আইভিআর, ওয়াপ এবং অ্যাপের মাধ্যমে উপভোগ করা যায় মাই স্পোর্টসের সকল সুবিধাদি।

মাই স্পোর্টস এর সকল গ্রাহকরা লাইভ খেলা দেখবার সুযোগ পান। সম্প্রতি সমাপ্ত হওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) সকল খেলা সরাসরি দেখানো হয়েছে মাই স্পোর্টসের মোবাইল প্লাটফর্মে। পাশাপাশি ছিল সকল ধরনের লাইভ নিউজ আপডেট।

২০১৮ ফিফা বিশ্বকাপ (2018 FIFA World Cup) হচ্ছে ফিফা বিশ্বকাপের ২১তম আসর বসছে রাশিয়ায়। ১৪ জুন হতে ১৫ জুলাই ২০১৮ মাসব্যাপী অনুষ্ঠিত হবে ক্রীড়াঙ্গনের অন্যতম জাকজমকপূর্ণ এই খেলা। এই প্রথমবারের মত লাইভ মিডিয়া লিমিটেড মাই স্পোর্টস সার্ভিসের মাধ্যমে ফিফা বিশ্বকাপের এক্সক্লুসিভ রাইটস নিয়ে এসেছে বাংলাদেশে। যা শুধুমাত্র মাই স্পোর্টস সার্ভিসের জন্য। বাংলাদেশ সময় অনুযায়ী এই প্রতিটি খেলা মাই স্পোর্টস গ্রহকরা লাইভ দেখতে পাবেন তাদের মোবাইলে। শুধুমাত্র রবি ও এয়ারটেল ব্যাবহারকারীরাই পাচ্ছেন এই সুবর্ণ সুযোগ।

মাই স্পোর্টস গ্রাহকেরা এসএমএস এর মাধ্যমে পাবেন খেলার সকল আপডেট, আইভিআরের মাধ্যমে শুনতে পারবেন সকল খেলার লাইভ কমেন্ট্রি, ওয়াপ সার্ভিসের মাধ্যমে পাবেন খেলার ভিডিও দেখার সুযোগ ও অ্যাপ সার্ভিসের মাধ্যমে পাবেন লাইভ বিশ্বকাপ ফুটবলের সকল ম্যাচ দেখবার সুযোগ।

এ সুবিধাটি পেতে হলে আপনাকে গুগুল প্লে ষ্টোর থেকে নামাতে হবে মাই স্পোর্টস নামক অ্যাপটি। তাছাড়া মোবাইলে http://www.mysports.com.bd থেকেও পাবেন খেলা দেখবার সুবিধা।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.