রবিবার, ২০ আগষ্ট, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জে তফজ্জুল আহমদ সেবা ফাউন্ডেশনের আত্মপ্রকাশ  » «   বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়ানোর আহবান ক্বারী আবদুল হাফীযের  » «   এম. জাকির হুসেইন হিফযুল ক্বোরআন প্রতিযোগিতার ১ম বাঁছাই অনুষ্ঠিত  » «   জকিগঞ্জে প্রবাসীর বাড়িতে ডাকাতি  » «   খলাছড়া ইউপি আওয়ামী লীগের সভাপতি, শিক্ষানুরাগী মিহির বাবু আর নেই  » «   আমার বিশ্বাস এবারও নেত্রী আমাকে মনোনয়ন দেবেন, মাসুক উদ্দিন আহমদ  » «   শাবিতে জকিগঞ্জ স্টুডেন্টস অর্গানাইজেশনের বরণ ও সংবর্ধনা শনিবার  » «   জকিগঞ্জ সরকারি কলেজে বঙ্গবন্ধুর প্রতিকৃতি স্থাপনের দাবী  » «   সাতচল্লিশে গণভোটে জিতেও করিমগঞ্জ হারাতে হলো যেভাবে!  » «   জকিগঞ্জ সর. কলেজে ছাত্রলীগের শোক র‍্যালি ও সভা  » «  

মহানবী (সা:)কে অবমাননার প্রতিবাদে উত্তাল জকিগঞ্জ; ২৪ঘন্টার আল্টিমেটাম

18814154_1367949349918716_14530663304257058_n

নিজস্ব প্রতিবেদক:  ফেসবুকে রাকেশ রায় নামক আইডি থেকে মহানবী (সা:)কে অবমাননার দায়ে সর্বত্র উত্তেজনা, ক্ষোভ আর বিক্ষোভে ফেটে পড়েছেন জকিগঞ্জের সর্বস্থরের তৌহিদী জনতা। রোববার আছরের নামাজের পর জকিগঞ্জ বাজারে বিক্ষোভ ও পথসভা করেছে জকিগঞ্জ ইসলামী ঐক্য পরিষদ।জকিগঞ্জ জামে মসজিদ গেইট থেকে মিছিল শুরু হয়ে এম এ হক চত্বরে পথ সভায় সভাপতিত্ব করেন মাওলানা আব্দুল মুকিত। ইসলামি ঐক্য পরিষদ আহবায়ক সদস্য কে.এম মামুনের পরিচালনায় অনূস্টিত সভায় কুরআন তেলাওয়াত করেন হাফিজ নাঈম আহমদ।
বক্তব্য রাখেন মাওলানা মখলিছুর রহমান, মাওলানা ফদ্বলুর রহমান, মাওলানা বিলাল আহমদ ইমরান। উপস্থিত ছিলেন মাওলানা ফয়জুর রহমান, মাওলানা আব্দুল মুসব্বির, প্রিন্সিপাল কাজি হিফজুর রহমান, মাওলানা আলাউদ্দিন তাপাদার, মাওলানা মুস্তফা আহমদ, আব্দুল কুদ্দুস, মাওলানা জমিল আহমদ, মাওলানা আব্দুল আহাদ, ফুজায়েল আহমদ প্রমুখ। প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ফেসবুকে একজন ব্যক্তি রাকেশ রায়। যে মহানবীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেছে। আমরা তাকে গ্রেফতারে প্রশাসনের দৃষ্ট্ আকর্ষণ করছি। যদি আগামি ২৪ ঘন্টার মধ্যে তাকে গ্রেফতার করা না হয় তাহলে জকিগঞ্জ ইসলামি ঐক্য পরিষদের মাধ্যমে কঠো কর্মসুচি ঘোষনা করা হবে। ইফতারের পর কালিগঞ্জ বাজারে মিছিল করেছে তালামীযে ইসলামীয়া। দু’টি মিছিলে সর্বস্থরের হাজার হাজার মুসল্লি উপস্থিত ছিলেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.