রবিবার, ১৯ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
মৌলভী ছাইর আলী উচ্চ বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালন   » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী পালন  » «   বারহালে মাদক,সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে আলোচনা সভা সম্পন্ন  » «   আটগ্রামে স্কুল ছাত্র সাজুর ইন্তেকাল  » «   আটগ্রামে সরকারি গোপাট উন্মুক্ত করতে ইউএনও বরাবরে অভিযোগ  » «   কালিগঞ্জ বাজারে একটি দোকানে দুর্ধর্ষ চুরি  » «   রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা কুন্টি মিয়ার দাফন সম্পন্ন  » «   জকিগঞ্জে ডিজিটাল কনটেন্ট বিষয়ে দিন ব্যাপি কর্মশালা  » «   নৌকার সমর্থনে মাসুক উদ্দিন আহমদের গণ সংযোগ  » «   ৯ইউপি ও ১পৌরসভায় ত্রাণ বিতরণ করবে জকিগঞ্জ সোসাইটি অব ইউএসএ ইন্ক  » «  

মশার যন্ত্রণায় অতিষ্ঠ জকিগঞ্জবাসী; পৌরসভা-ইউপির পদক্ষেপ নেই

নিজস্ব প্রতিবেদক: জকিগঞ্জ উপজেলার প্রতিটি বাড়ি, হাট বাজার বা সকল স্থাপনায় মশার উপদ্রব বেড়েই চলেছে। মশার তীব্র যন্ত্রণায় অতিষ্ঠ জকিগঞ্জ বাসী। কিন্তু পৌরসভা বা ইউপির বাস্তব পদক্ষেপ পরিলক্ষিত হয়নি। উপজেলার একটি পৌরসভা ও ৯টি ইউনিয়নের স্থানীয় জনসাধারণ মশার যন্ত্রণা থেকে মুক্ত হতে চান। মশার বংশ বিস্তার প্রতিরোধে কার্যকর পদক্ষেপ নিতে জোর দাবি জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

এ ব্যাপারে বিরশ্রী ইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম চৌধুরী পানু জকিগঞ্জ বার্তাকে বলেন আমরা মাঝে-মধ্যে মশা প্রতিরোধে বন-জঙ্গলে স্প্রে করি। তবে মশা নিধনে আরো বেশি কাজ করবেন বলে জানান।

জানতে চাইলে জকিগঞ্জ পৌরসভার মেয়র, বীর মুক্তিযোদ্ধা হাজী খলিল উদ্দিন ও প্রধান সহকারি মো: মনিরুজ্জামানকে মুঠোফানে বক্তব্য পাওয়া যায়নি।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.