রবিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
শুক্রবার হেলিকপ্টারে জকিগঞ্জ আসছেন হেফাজত মহাসচিব  » «   কাজলসার সোনাপুরে লোকমান চৌধুরীর সমর্থনে মতবিনিময় সভা  » «   সীমান্তবর্তী এলাকায় একদল ফিনিক্সের মাতৃভাষা চর্চা কার্যক্রম  » «   আবারও সিলেটের শ্রেষ্ঠ ওসি হলেন জকিগঞ্জ থানার হাবিবুর রহমান  » «   ফের সিলেটের শ্রেষ্ঠ সার্কেল হলেন জকিগঞ্জের অ্যাডিশনাল এসপি সুদীপ্ত রায়  » «   নিখোঁজ হওয়া সেই হাসানকে পাওয়া গেছে  » «   ক্যাডেটহোম জকিগঞ্জের অভিভাবক সমাবেশ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  » «   আটগ্রামে নিখোঁজ ৭ম শ্রেণীর ছাত্রের সন্ধান চায় পরিবার  » «   জকিগঞ্জে স্বরস্বতী পুজা উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠানে হাফিজ মজুমদার এমপি  » «   বারহালে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে প্রবাসীর অর্থ বিতরণ  » «  

ভালোবাসা দিবস উপলক্ষে নর্থ ইস্ট ইউনিভার্সিটিতে রম্য বিতর্ক

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর ডিবেটিং সোসাইটির উদ্যোগে সংসদীয় রীতিতে এক প্রাণবন্ত রম্য বিতর্ক অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা আড়াইটায় বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে এ বিতর্কের আয়োজন করা হয়। এই রম্য বিতর্ক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. তোফায়েল আহমদ।

বিশ্ব ভালোবাসা দিবসের এই বিশেষ রম্য বিতর্কের বিষয় নির্ধারিত ছিল ‘এই সংসদ মনে করে, প্রেমের হাটে আমরাই সফল’।

সংসদীয় রীতিতে অনুষ্ঠিত এই বিতর্কে বিষয়ের পক্ষে ‘সরকারি দল’ হিসেবে এনইইউবি ডিবেটিং সোসাইটির বিতার্কিকরা হলেন- কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের মুছা আহমেদ, আইন ও বিচার বিভাগের মাযহার বিন আযহার ও সুমাইয়া সুলতানা মৌরী।

বিষয়ের বিপক্ষে ‘বিরোধী দল’ হিসেবে পার্ক ভিউ মেডিকেল কলেজ ডিবেটিং ক্লাবের বিতার্কিকরা হলেন শাহনেওয়াজ নিরব, রেদওয়ানা তাবাসসুম বহ্নি ও মাহদী আহমেদ চৌধুরী।

ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক ও এনইইউবি ডিবেটিং সোসাইটির উপদেষ্টা শামীম আল আজিজ লেলিন স্পিকারের দায়িত্ব পালন করেন।

বিতর্ক অনুষ্ঠানে মূল্যায়নের দায়িত্বে ছিলেন এ্যাপ্লায়েড সোসিওলোজি এন্ড সোস্যাল ওয়ার্ক বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক মো. তানভীর আহমেদ চৌধুরী, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক নূসরাত রিকজা এবং ব্যবসায় প্রশাসন বিভাগের প্রভাষক জাহানজেব ইবনে খালেদ জিন্নাহ।

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী এবং পার্ক ভিউ মেডিকেল কলেজের শিক্ষার্থীরা প্রাণবন্ত এই রম্য বিতর্ক অনুষ্ঠানটি উপভোগ করেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.