বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
বৃহস্পতিবার ত্রাণ নিয়ে জকিগঞ্জ থেকে টেকনাফ যাত্রা  » «   জকিগঞ্জ-শেওলা-সিলেট সড়কে গাছ রোপন করবে সেতুবন্ধন  » «   আলোর ঝলক কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণের শেষ সময় ৭অক্টোবর  » «   জকিগঞ্জ এসোসিয়েশনের পক্ষ থেকে অসহায় রোহিঙ্গাদেরকে সহায়তা প্রদান  » «   ঢাবি ভর্তি মেধা তালিকায় জকিগঞ্জের ফখরুল  » «   জকিগঞ্জের ইউএনও এবং এ্যাসিল্যান্ডকে সেতুবন্ধনের বিদায় সংবর্ধনা  » «   জকিগঞ্জের ইউএনও এবং এসিল্যান্ড বদলী  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের ২য় সাময়িক পরিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘গ’ ইউনিটের ভর্তি পরিক্ষার মেধাতালিকায় জকিগঞ্জের ফখরুল  » «   পিল্লাকান্দির আব্দুস ছালাম চৌধুরী অসুস্থ; দোয়া কামনা  » «  

ভারতে সিলেট-শিলং দলের খেলা দেখতে নারিকেল গাছে দর্শক

IMG-20170527-WA0008তাজ উদ্দিন, করিমগঞ্জ (আসাম) : আসামের বরাক উপত্যকার সঙ্গে রয়েছে সিলেটিদের নাড়ির টান। ফলে ফুটবল সফরে বরাকে এসে দারুণ অভ্যর্থনা পাচ্ছেন সিলেট একাদশের খেলোয়াড় এবং কর্মকর্তারা। বৃহস্পতিবার করিমগঞ্জ সরকারি স্কুলের মাঠে প্রথম প্রদর্শনী ফুটবল ম্যাচ দেখতে হাজির ছিলেন হাজার দশেক দর্শক। অনেকেই আবার মাঠে ঢুকার টিকিট যোগাড় করতে পারেননি। তবে প্রথম দলের খেলা দেখার জন্য অনেকেই মাঠে ফেন্সিংয়ের বাইরে থাকা সুপারি ও নারিকেল গাছে চড়ে বসেন। অবশ্য লিকলিকে সুপারি গাছে যারা উঠেছিলেন, পড়ে যাবার ভয়ে তারা কিছুক্ষণ পর নেমে আসেন। নারিকেল গাছের দর্শকরা অবশ্য পুরো খেলাই দেখেছেন। তবে, শিলং লাজং ফুটবল দলের বিরুদ্ধে সিলেটের সম্মিলিত একাদশ মোটেও ছাপ ফেলতে পারেনি। তারা ৫-০ গোলে পরাস্ত হয়।

IMG-20170527-WA0009আজ শনিবার উভয় দলের মধ্যে দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে। খেলাটি হবে করিমগঞ্জ জেলার রামকৃষ্ণনগর খেলার মাঠে। সিলেট দলের কোচ আলি আমজাদ নুনু জানান, এই ম্যাচে তাঁর দল ভাল খেলার চেষ্টা করবে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.