সোমবার, ২১ আগষ্ট, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
রাহেলা জকিগঞ্জের শেষ্ঠ শিক্ষিকা নির্বাচিত  » «   জকিগঞ্জে তফজ্জুল আহমদ সেবা ফাউন্ডেশনের আত্মপ্রকাশ  » «   বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়ানোর আহবান ক্বারী আবদুল হাফীযের  » «   এম. জাকির হুসেইন হিফযুল ক্বোরআন প্রতিযোগিতার ১ম বাঁছাই অনুষ্ঠিত  » «   জকিগঞ্জে প্রবাসীর বাড়িতে ডাকাতি  » «   খলাছড়া ইউপি আওয়ামী লীগের সভাপতি, শিক্ষানুরাগী মিহির বাবু আর নেই  » «   আমার বিশ্বাস এবারও নেত্রী আমাকে মনোনয়ন দেবেন, মাসুক উদ্দিন আহমদ  » «   শাবিতে জকিগঞ্জ স্টুডেন্টস অর্গানাইজেশনের বরণ ও সংবর্ধনা শনিবার  » «   জকিগঞ্জ সরকারি কলেজে বঙ্গবন্ধুর প্রতিকৃতি স্থাপনের দাবী  » «   সাতচল্লিশে গণভোটে জিতেও করিমগঞ্জ হারাতে হলো যেভাবে!  » «  

ভারতে বামবিদ্রোহীদের হামলায় ১১ সৈন্য নিহত , অস্ত্র লুট

ভারতের মধ্যাঞ্চলীয় ছত্তিসগড় রাজ্যে শনিবার বামপন্থী নকশাল বিদ্রোহীদের হামলায় নিরাপত্তা বাহিনীর কমপক্ষে ১১ জন সদস্য নিহত হয়েছেন। রাজ্য পুলিশের প্রধান কর্মকর্তা এ কথা জানিয়েছেন।

ভারতের গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে আরো জানানো হয়, নকশালপন্থী বিদ্রোহীরা নিহত সিআরপিএফ সৈনিকদের কাছ থেকে ১০টি অস্ত্র এবং একটি রেডিও সেট ছিনিয়ে নিয়েছে।

এএনআইকে দেয়া সাক্ষাৎকারে ছত্তিসগড় রাজ্যের মুখ্যমন্ত্রী রামান সিং বিষয়টি নিশ্চিত করেছেন।

রাজ্যের আইজি সুন্দররাজ জানান, সৈন্যরা নিয়মিত টহলের জন্য ওই এলাকায় হাঁটাচলা করছিল। এ সময় হঠাৎ করে উগ্রবাদীরা হামলা চালায়। সেখানে তাদের গুলিতে নিহত ১১ জনের কাছ থেকে অস্ত্র এবং একটি রেডিও সেট নিয়ে পালিয়ে যায় তারা।

সৈন্যদের নিহতের ঘটনায় শোক প্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

এই আক্রমণে বেঁচে যাওয়া সিনিয়র দুই সৈনিকের অবস্থায় সংকটাপন্ন বলে জানিয়েছেন সুন্দররাজ।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.