বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
বৃহত্তর কালিগঞ্জ প্রবাসী কল্যাণ সংস্থা’র আত্মপ্রকাশ  » «   আদালতে ১৬৪ধারায় সেই ঘাতকের জবানবন্দী  » «   পরীক্ষার হলে শিক্ষিকা ঘুমে জানালেন উপজেলা চেয়ারম্যান  » «   সাংবাদিক আহসান হাবীবের মা অসুস্থ, দোয়া কামনা  » «   লন্ডনে যুব সংহতির সভায় হুইপ সেলিম উদ্দিন এমপি  » «   ওমর মিয়াদ হত্যার অভিযোগে জকিগঞ্জের তোফায়েল আটক  » «   সাইফুল আলম হত্যা; এনামকে একমাত্র আসামী দিয়ে থানায় হত্যা মামলা  » «   ইছামতি কলেজের ছাত্র সাইফুল আলমের হত্যাকারির দৃষ্টান্তমূলক শাস্তি দাবি  » «   একমাত্র প্রত্যক্ষদর্শী কিশোর; ঘাতক হত্যাকারি রেহাই পায়নি  » «   পাশের ঘরের চাচাতো ভাই সাইফুল আলমকে হত্যা করে  » «  

ভারতের বিরুদ্ধে জয় বাংলাদেশের

সাফ অনূর্ধ্ব-১৮ ফুটবল চ্যাম্পিয়নশিপে উড়ন্ত সূচনা করেছে বাংলাদেশ। তিন গোলে পিছিয়ে থেকেও শক্তিশালী ভারতকে ৪-৩ গোলে পরাজিত করেছে বাংলাদেশের কিশোররা।
ভুটানের রাজধানী থিম্পুতে অনুষ্ঠিত নিজেদের প্রথম ম্যাচ খেলতে নেমে প্রথমার্ধেই ৩-০ গোলে পিছিয়ে পড়ে বাংলাদেশের জুনিয়র দল। সুমদ্রপৃষ্ঠ থেকে প্রায় ৩ হাজার ফিটেরও বেশি উচ্চতায় অনুষ্ঠিত ৫ জাতির এই টুর্নামেন্টের সূচনা ম্যাচের ১৮ মিনিটে গোল করে ভারতকে এগিয়ে দেন লালামপুইয়া (১-০)। এই গোলের রেশ না কাটতেই খেলার ৩২ মিনিটে এডমন্ড আরো এক গোল করে ভারতকে ২-০ ব্যবধানে এগিয়ে দেন। প্রথমার্ধের শেষ মিনিটে আর্নল্ড ভারতের হয়ে তৃতীয় গোলটি করেন (৩-০)। এর ফলে নিশ্চিত পরাজয় ধরে নিয়েছিল লাল-সবুজ শিবির।
কিন্তু দ্বিতীয়ার্ধেই পাল্টে যায় বাংলাদেশের চেহারা। এ যেনো অন্য এক বাংলাদেশ। ম্যাচের ৫৫তম মিনিটে জাফর ইকবাল একটি গোল পরিশোধ করেন (৩-১)। ৬০তম মিনিটে রহমত মিয়া আরো একটি গোল করে ব্যবধান ৩-২ গোলে নামিয়ে আনেন। এর ১০ মিনিট পর ম্যাচে সমতা ফেরান মাহবুব (৩-৩)। নির্ধারিত সময়ের শেষ বাঁশি বাজার মিনিটখানেক আগে জাফর ইকবালের গোলে সাফ চ্যাম্পিয়নশিপে দারুণ এক জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশের তরুণ ফুটবলাররা।
এ জয়ের ফলে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থানে রয়েছে বাংলাদেশ। বাংলাদেশ ও ভারত ছাড়াও টুর্নামেন্টে অংশ নিচ্ছে মালদ্বীপ, নেপাল ও স্বাগতিক ভুটান অনূর্ধ্ব-১৮ জাতীয় ফুটবল দল। বাসস ।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.