বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭ খ্রীষ্টাব্দ | ১৬ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ
শিরোনাম
সীমান্তিকের চেয়ারম্যান ও কৃষকলীগ নেতা আব্দুল আহাদ অসুস্থ ;; দোয়া কামনা  » «   জঙ্গি হামলার প্রতিবাদে জকিগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সভা  » «   নিউইয়র্ক প্রবাসী জকিগঞ্জের মাওলানা আব্দুল মুমিন (পাকিস্তানি হুজুরের) ইন্তেকাল  » «   জকিগঞ্জ খেলার মাঠে স্টেডিয়াম সুপার ক্লাব টি ১০ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন  » «   চারখাই-জকিগঞ্জ সড়কে বাস ধর্মঘট প্রত্যাহার, আগামীকাল থেকে গাড়ি চলবে  » «   শাহবাগ স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার প্রদান  » «   স্বাধীনতা দিবসে জকিগঞ্জ বিএনপি, যুবদল ও ছাত্রদলের শ্রদ্ধা নিবেদন  » «   আব্দুর রাজ্জাক স্মৃতি বিদ্যানিকেতনে স্বাধীনতা দিবস উদযাপন  » «   আল মদিনা ইন্টারন্যাশনাল স্কুলে স্বাধীনতা দিবস ও পুরস্কার প্রদান  » «   গঙ্গাজলে কৃতি শিক্ষার্থী সংবর্ধণা ও কুইজ প্রতিযোগিতার পুরস্কার প্রদান  » «  

বৃটেনে ইন্তেকাল করেন জকিগঞ্জের মাও. সৈয়দ ফজলুর রাহমান

16939258_1247010305335368_4899817211129573506_n

বৃটেনের ম্যানচেস্টার সিটির বাসিন্দা জকিগনজের পীরনগর নিবাসী হাফিয মাওলানা ফজলুর রাহমান ২৪ ফেব্রুয়ারি শুক্রবার দিবাগত মধ্যরাতে ম্যানচেস্টারে ইন্তিকাল করেন। শনিবার বাদ জোহর ম্যানচেস্টার শাহজালাল মসজিদে তাঁর নামাযে জানাযা অনুষ্ঠিত হয়। ইমামতি করেন তাঁর বড় ছেলে সৈয়দ তোফায়েল আহমদ। ম্যানচেস্টার ইস্টএণ্ড সেমিট্রিতে তাঁকে দাফন করা হয়। তিনি দীর্ঘ দিন ধরে হার্ট ও কিডনিসহ নানা অসুখে ভোগছিলেন । ইন্তিকালের সময় তিনি তিন ছেলে, চার মেয়ে এবং অসংখ্য ছাত্র ও গুণগ্রাহী রেখে গেছেন।
উল্লেখ্য যে, হাফিয মাওলানা ফজলুর রাহমান দেশে থাকাকালীন দীর্ঘ দিন জকিগনজ সরকারী উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা করেন। ১৯৮২ সালে তিনি ম্যানচেস্টার শাহজালাল মসজিদের ইমাম হিসেবে বৃটেনে পাড়ি জমান। একটানা ২৮ বছর উক্ত মসজিদে ইমাম হিসেবে দায়িত্ব পালন করে তিনি অবসরে যান।
হাফিয মাওলানা ফজলুর রাহমানের ইন্তিকালে আনজুমানে আল ইসলাহ ইউকে, জকিগনজ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে ও জকিগনজ লেখক পরিষদ প্রভৃতি সংগঠন শোক প্রকাশ করেছে।

এদিকে হাফিয মাওলানা ফজলুর রাহমানের ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন জকিগঞ্জ বার্তা টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক ও প্রেসক্লাব কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.