মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
হাফছা কলেজ ছাত্রী তানিয়া আক্তার ঝুমার বিষ পানে মৃত্যু  » «   প্রবাসীর মেয়ে ইসমত আরা বিসিএস ক্যাডার হতে চায়  » «   জকিগঞ্জ পৌর এলাকায় গ্যাসের সন্ধান; বাপেক্স কর্মকর্তাদের স্থান পরিদর্শন  » «   জকিগঞ্জে অমর একুশে বই মেলা শুরু  » «   হাজী আব্দুল আজিজ তাপাদার গার্লস একাডেমির শিক্ষা সফর  » «   বালাউট ছাহেব বাড়ি সংলগ্ন হাফিজিয়া মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন  » «   আলোর দিশারী সংস্থার পুরস্কার প্রদান ও সৌর বিদ্যুৎ লাইটের উদ্বোধন  » «   ২০১৯ সালের ১৪ ও ১৫ ফেব্রুয়ারী হাড়িকান্দি মাদ্রাসার শতবার্ষিকী পালন করা হবে  » «   ইছামতি কামিল মাদরাসার ৭২তম বার্ষিক মহাসম্মেলন আগামীকাল রবিবার  » «   নান্দিশ্রী ছাত্র কল্যাণ সংস্থার আত্মপ্রকাশ  » «  

বুধবার ভোর থেকে সিলেটে অনির্দিষ্টকালের পরিবহণ ধর্মঘট

পরিবহণ ও হোটেল শ্রমিকদের উপর হামলাকারীদের গ্রেপ্তর ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবীতে আগামীকাল ১৮ অক্টোবর  বুধবার সকাল ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য সিলেট জেলায় পরিবহণ ধর্মঘটের ডাক দিয়েছেন সিলেট জেলার সকল পরিবহণ শ্রমিক ইউনিয়ন ও পরিবহণ মালিক সমিতির নেতারা।
মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় কেন্দ্রীয় বাস টার্মিনালে সিলেট জেলা পরিবহণ শ্রমিক ঐক্য পরিষদের কার্যালয়ের সামনে এক সভায় এ ধর্মঘটের ঘোষণা দেন সংগঠনের সভাপতি সেলিম আহমদ ফলিক। এসময় তিনি বলেন, ছাত্রলীগ ও যুবলীগের সন্ত্রাসী বাহিনী তিনবার পরিবহণ শ্রমিকদের উপর হামলা চালিয়েছে। পরিবহণ শ্রমিকরা নিরাপত্তার অভাবে কর্মবিরতী ও কাল (বুধবার) থেকে ধর্মঘটে যাওয়ার ঘোষণা দিয়েছে। তাই তাদের পক্ষে আমি বুধবার সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের আহবান জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন পরিবহণ মালিক ঐক্য সমিতির সভাপতি জমির আহমদ, সহ-সভাপতি হেলাল মিয়া, ট্রাক মালিক সমিতির সভাপতি ইফতেখার আহমদ সোহেল, সধারণ সম্পাদক পুলক কবির চৌধুরী, জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. দীলু মিয়া।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.