শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
যথাযথ মর্যাদায় জকিগঞ্জে শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ  » «   সংসদ নির্বাচন উপলক্ষ্যে জকিগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির কর্মী সভা  » «   শনিবার দিবারাত্রি বালাউটি ছাহেব বাড়ি ঈদে মিলাদুন্নবী (সা:) মাহফিল  » «   বাবুর বাজারের সন্নিকটে সড়ক দূর্ঘটনায় আহত ৩  » «   জকিগঞ্জে বিশিষ্ট মুরব্বী মঈন চৌধুরীর দাফন  » «   জকিগঞ্জের কুতুব উদ্দিন জেলা মাধ্য. শিক্ষক সমিতির সভাপতি হওয়ায় সংবর্ধনা  » «   পোষ্ট মর্টেম শেষে জকিগঞ্জের ফয়জুর রহমানের দাফন  » «   দি স্টুডেন্ট ডেভেলপমেন্ট ক্লাব(চক-বুরহানপুর)এর বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত  » «   মাজার জিয়ারতের মাধ্যমে হাফিজ মজুমদার এর নির্বাচনী প্রচারণা শুরু  » «   জকিগঞ্জে আবারও নিখোঁজের পর মৃতদেহ উদ্ধার  » «  

বুধবার ভোর থেকে সিলেটে অনির্দিষ্টকালের পরিবহণ ধর্মঘট

পরিবহণ ও হোটেল শ্রমিকদের উপর হামলাকারীদের গ্রেপ্তর ও অবৈধ অস্ত্র উদ্ধারের দাবীতে আগামীকাল ১৮ অক্টোবর  বুধবার সকাল ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য সিলেট জেলায় পরিবহণ ধর্মঘটের ডাক দিয়েছেন সিলেট জেলার সকল পরিবহণ শ্রমিক ইউনিয়ন ও পরিবহণ মালিক সমিতির নেতারা।
মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় কেন্দ্রীয় বাস টার্মিনালে সিলেট জেলা পরিবহণ শ্রমিক ঐক্য পরিষদের কার্যালয়ের সামনে এক সভায় এ ধর্মঘটের ঘোষণা দেন সংগঠনের সভাপতি সেলিম আহমদ ফলিক। এসময় তিনি বলেন, ছাত্রলীগ ও যুবলীগের সন্ত্রাসী বাহিনী তিনবার পরিবহণ শ্রমিকদের উপর হামলা চালিয়েছে। পরিবহণ শ্রমিকরা নিরাপত্তার অভাবে কর্মবিরতী ও কাল (বুধবার) থেকে ধর্মঘটে যাওয়ার ঘোষণা দিয়েছে। তাই তাদের পক্ষে আমি বুধবার সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের আহবান জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন পরিবহণ মালিক ঐক্য সমিতির সভাপতি জমির আহমদ, সহ-সভাপতি হেলাল মিয়া, ট্রাক মালিক সমিতির সভাপতি ইফতেখার আহমদ সোহেল, সধারণ সম্পাদক পুলক কবির চৌধুরী, জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. দীলু মিয়া।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.