মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
হাফছা কলেজ ছাত্রী তানিয়া আক্তার ঝুমার বিষ পানে মৃত্যু  » «   প্রবাসীর মেয়ে ইসমত আরা বিসিএস ক্যাডার হতে চায়  » «   জকিগঞ্জ পৌর এলাকায় গ্যাসের সন্ধান; বাপেক্স কর্মকর্তাদের স্থান পরিদর্শন  » «   জকিগঞ্জে অমর একুশে বই মেলা শুরু  » «   হাজী আব্দুল আজিজ তাপাদার গার্লস একাডেমির শিক্ষা সফর  » «   বালাউট ছাহেব বাড়ি সংলগ্ন হাফিজিয়া মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন  » «   আলোর দিশারী সংস্থার পুরস্কার প্রদান ও সৌর বিদ্যুৎ লাইটের উদ্বোধন  » «   ২০১৯ সালের ১৪ ও ১৫ ফেব্রুয়ারী হাড়িকান্দি মাদ্রাসার শতবার্ষিকী পালন করা হবে  » «   ইছামতি কামিল মাদরাসার ৭২তম বার্ষিক মহাসম্মেলন আগামীকাল রবিবার  » «   নান্দিশ্রী ছাত্র কল্যাণ সংস্থার আত্মপ্রকাশ  » «  

বি এস এফের সঙ্গে প্রীতি শুটিংয়ে অংশ নিল বি জি বি

তাজ উদ্দিন, শিলচর (আসাম) : বাংলাদেশ ও ভারত, দুই সীমান্তে অতন্দ্র প্রহরী তারা। দু পক্ষের মধ্যে টুকটাক মনোমালিন্য থাকাটাই স্বাভাবিক। সেসব ভুলে সম্পর্কটা মজবুত করে নেওয়ার জন্য বিভিন্ন সময়ে পদক্ষেপ নিয়ে থাকে বর্ডার গার্ডস বাংলাদেশ (BGB) এবং ভারতের বর্ডার সিকিউরিটি ফোর্স (BSF)। গত ৩ নভেম্বর পর্যন্ত তারা চারদিনের ওয়েপন শুটিং প্রতিযোগিতায় অংশ নিল আসামের কাছাড় জেলার ধলছড়ায়।
মেজর মহবুব আলমের নেতৃত্বাধীন বি জি বি দল এই আসরে হাড্ডাহাড্ডি লড়াই শেষে মাত্র ৯ পয়েন্টের ব্যবধানে পরাজিত হয়। তারা ৭৬৫ পয়েন্ট সংগ্রহ করার বিপরীতে বি এস এফের মিজোরাম অ্যান্ড কাছাড় ফ্রন্টিয়ার দল ৭৭৪ পয়েন্ট সংগ্রহ করে। বাংলাদেশের ল্যান্স নায়েক ফকির মহম্মদ আশাকুল্লাহ সেরা শুটারের পুরস্কার পেয়েছেন। বি এস এফের ডি আই জি মিস্টার আর পি সানোয়াল বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.