বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
আমেরিকা প্রবাসী যুবলীগ নেতা মিজান চৌধুরীর জন্মদিন উদযাপন  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতন এর ৫ম শ্রেণীর পরীক্ষার্থীদের বিদায়  » «   এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের জন্য তারুণ্য ছাত্র ঐক্যের ফ্রি কোচিং শুরু ২১নভেম্বর  » «   জকিগঞ্জ পৌরসভা ও সরকারি কলেজ ছাত্রলীগের মিছিল  » «   বিরশ্রীর বিশিষ্ট মুরব্বী হাজী আব্দুর নূরের দাফন  » «   লন্ডন প্রবাসী, মাওলানা ফখরুল ইসলাম ট্রাস্টের বৃত্তি পরীক্ষা আগামীকাল  » «   জকিগঞ্জ কানাইঘাট আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন ইকবাল আহমদ  » «   সিলেট-৫ আসনে বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করলেন জাহিদুর রহমান  » «   জকিগঞ্জ কানাইঘাট আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন মামুনুর রশীদ  » «   বারহাল ছাত্র পরিষদের এক দশক পূর্তীতে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী আগামীকাল  » «  

বি এস এফের সঙ্গে প্রীতি শুটিংয়ে অংশ নিল বি জি বি

তাজ উদ্দিন, শিলচর (আসাম) : বাংলাদেশ ও ভারত, দুই সীমান্তে অতন্দ্র প্রহরী তারা। দু পক্ষের মধ্যে টুকটাক মনোমালিন্য থাকাটাই স্বাভাবিক। সেসব ভুলে সম্পর্কটা মজবুত করে নেওয়ার জন্য বিভিন্ন সময়ে পদক্ষেপ নিয়ে থাকে বর্ডার গার্ডস বাংলাদেশ (BGB) এবং ভারতের বর্ডার সিকিউরিটি ফোর্স (BSF)। গত ৩ নভেম্বর পর্যন্ত তারা চারদিনের ওয়েপন শুটিং প্রতিযোগিতায় অংশ নিল আসামের কাছাড় জেলার ধলছড়ায়।
মেজর মহবুব আলমের নেতৃত্বাধীন বি জি বি দল এই আসরে হাড্ডাহাড্ডি লড়াই শেষে মাত্র ৯ পয়েন্টের ব্যবধানে পরাজিত হয়। তারা ৭৬৫ পয়েন্ট সংগ্রহ করার বিপরীতে বি এস এফের মিজোরাম অ্যান্ড কাছাড় ফ্রন্টিয়ার দল ৭৭৪ পয়েন্ট সংগ্রহ করে। বাংলাদেশের ল্যান্স নায়েক ফকির মহম্মদ আশাকুল্লাহ সেরা শুটারের পুরস্কার পেয়েছেন। বি এস এফের ডি আই জি মিস্টার আর পি সানোয়াল বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.