মঙ্গলবার, ২৪ এপ্রিল, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
সড়ক সংস্কার বিষয়ে যা বললেন ইউএনও-সিএন্ডবি কর্মকর্তারা  » «   জকিগঞ্জ-বটরতল সড়ক সংস্কার কাজ শুরু না হওয়ায় তীব্র ক্ষোভ  » «   বারঠাকুরী ও কসকনকপুর ইউপি ছাত্রলীগের সভাপতি-সম্পাদক প্রাথীদের জীবন বৃত্তান্ত আহ্বান  » «   উত্তরকুল মোশাহিদীয়া দাখিল মাদ্রাসা তালামীযের কমিটি গঠন  » «   তালামীযের জকিগঞ্জ পৌরসভা শাখার কমিটি গঠন  » «   গঙ্গাজল (ক) সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল চালু  » «   বারঠাকুরী ইউপি সদস্য সুনাম আহমদের দাফন; এলাকায় শােকের ছায়া  » «   ফেসবুক জুড়ে ইকবাল তালুকদারের মৃত্যুর স্ট্যাটাস  » «   ইকবাল তালুকদারের ইন্তেকাল; জকিগঞ্জে শােকের ছায়া  » «   ঢাকায় মি’রাজুন্নবী সা. উপলক্ষ্যে আলোচনা ও মিলাদ মাহফিল  » «  

বিয়ানীবাজারে চুরি হওয়া মাইক্রোবাস উদ্ধার; সাজাপ্রাপ্ত ৫আসামী আটক

BBB-1024x366

নিজস্ব প্রতিবেদক: বিয়ানীবাজার থানা পুলিশ অভিযান চালিয়ে চুরি হওয়া মাইক্রোবাস হবিগঞ্জের বাহুবল থানা এলাকা থেকে উদ্ধার করেছে। সিনিয়র সহকারি পুলিশ সুপার জ্যোতির্ময় সরকার ও এসইআই দেবাশিষ শর্মার সরাসরি তত্ত্বাবধানে এবং হবিগঞ্জের দক্ষিণ সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মো: রাসেলুর রহমানের সহযোগিতায় গোপন সংবাদের ভিত্তিতে বাহুবল থানা এলাকায় তল্লাশী অভিযান পরিচালনা করা হয়। গত ৩০জুলাই মোল্লাপুর গ্রামের রাজু আহমদের বসতবাড়ির উঠান হতে চুরি হওয়া রেজি: নং- ঢাকা মেট্রো চ-৫৩-১২২৪ নম্বরের মাইক্রোবাসটি উদ্ধার করা হয়।

পাশাপাশি ৬মাসের সাজাপ্রাপ্ত আসামী বিয়ানীবাজার থানার গোবিন্দশ্রী গ্রামের আব্দুর রহিম মিয়ার পুত্র কয়েছ আহমদ (৩০), ৩মাসের সাজাপ্রাপ্ত নয়াগ্রামের আব্দুর রউফের পুত্র মো: জামিল হোসেন (২৮), কানাইঘাটের মৃত জহির উদ্দিনের পুত্র আশিকুল হক (১৯), বিয়ানীবাজার থানার দুবাগ গ্রামের মৃত নাজিম উদ্দিনের পুত্র জামিল হোসেন (৩৫) ও কাকরদি গ্রামের মৃত আকিব আলীর পুত্র মিনু মিয়া (২৮)।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.