শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
যথাযথ মর্যাদায় জকিগঞ্জে শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ  » «   সংসদ নির্বাচন উপলক্ষ্যে জকিগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির কর্মী সভা  » «   শনিবার দিবারাত্রি বালাউটি ছাহেব বাড়ি ঈদে মিলাদুন্নবী (সা:) মাহফিল  » «   বাবুর বাজারের সন্নিকটে সড়ক দূর্ঘটনায় আহত ৩  » «   জকিগঞ্জে বিশিষ্ট মুরব্বী মঈন চৌধুরীর দাফন  » «   জকিগঞ্জের কুতুব উদ্দিন জেলা মাধ্য. শিক্ষক সমিতির সভাপতি হওয়ায় সংবর্ধনা  » «   পোষ্ট মর্টেম শেষে জকিগঞ্জের ফয়জুর রহমানের দাফন  » «   দি স্টুডেন্ট ডেভেলপমেন্ট ক্লাব(চক-বুরহানপুর)এর বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত  » «   মাজার জিয়ারতের মাধ্যমে হাফিজ মজুমদার এর নির্বাচনী প্রচারণা শুরু  » «   জকিগঞ্জে আবারও নিখোঁজের পর মৃতদেহ উদ্ধার  » «  

বিয়ানীবাজারে আগুনে দগ্ধ শিক্ষক বিয়েন্দভুষণ চক্রবর্তীর মৃত্যু; গ্রেপ্তার ২

বিয়ানীবাজারের জলঢুপ এলাকায় দুর্বৃত্তের ছোড়া পেট্রোলের আগুনে দগ্ধ শিক্ষক বিয়েন্দভুষণ চক্রবর্তী মারা গেছেন।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) দুপুরে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার ছেলে বসুদেব চক্রবর্তী।

স্থানীয়রা জানান, গত ৩০ নভেম্বর রাত ৮টার দিকে উপজেলার লাউতা ইউনিয়নের জলঢুপ এলাকার নিজ বাড়ির উঠানে দুর্বৃত্তরা পেট্রোল ছুড়ে অবসরপ্রাপ্ত প্রবীণ শিক্ষক বিয়েন্দভুষণ চক্রবর্তীর গায়ে আগুন ধরিয়ে দেয়।

তাৎক্ষণিকভাবে পরিবারের লোকজন ও প্রতিবেশিরা তাকে উদ্ধার করে প্রথমে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য পরদিন তাকে ঢাকায় পাঠানো হয়। ঢাকার সিটি হাসপাতালে ছয়দিন চিকিৎসা শেষে বৃহস্পতিবার দুপুরে তিনি মারা যান বলে নিশ্চিত করেছেন পরিবারের সদস্যরা।

নিহতের পরিবারের দাবি, তাকে হত্যার উদ্দেশেই পরিকল্পিতভাবে তার গায়ে আগুন ধরিয়ে দেওয়া হয়েছে।

এদিকে শিক্ষক বিনয়েন্দু ভূষণ চক্রবর্তীকে পেট্রোল ঢেলে পুড়িয়ে হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার (৫ ডিসেম্বর) ভোরে অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার লাউতা ইউনিয়নের জলঢুপ এলাকার জয় লাল নাথ (২৮) ও একই এলাকার জয়ন্ত লাল নাথ (৩০)।

এ ব্যাপারে বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর বলেন, প্রবীণ শিক্ষকের গায়ে আগুন ধরিয়ে দেওয়ার ঘটনায় দুই সহোদরকে আটক করা হয়েছে। তিনি বলেন, আদালতে জয় লাল নাথ ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে। এ ঘটনার পুরো রহস্য উদঘাটন করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করা হবে।

প্রসঙ্গত, গত শুক্রবার (৩০ নভেম্বর) রাত ৮টার দিকে উপজেলার লাউতা ইউনিয়নের জলঢুপ এলাকার বিনয়েন্দু ভূষণ চক্রবর্তী (৬০)কে পেট্রোল ঢেলে আগুন দিয়ে হত্যার চেষ্টা করে দুর্বৃত্তরা। পরে অগ্নিদগ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে ভর

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.