শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ

বিয়ানীবাজারের ইউএনওর মোবা. নম্বর ক্লোন করে চাঁদা দাবি

বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা মু. আসাদ্দুজ্জামানের সরকারি মোবাইল নাম্বার ক্লোন করে ইউএনওর নামে উপজেলার বিভিন্ন ইউপির চেয়ারম্যানের কাছে টাকা দাবি করেছে একটি প্রতারক দল। ঘটনাটি ধরা পড়ার পর সরকারি এ মোবাইল নম্বর একাদিক জন ব্যবহার করার অভিযোগ এনে বিয়ানীবাজার থানায় একটি সাধারণ করেন।
জানা গেছে, বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা মু. আসাদ্দুজ্জামানের সরকারি ০১৭৩০৩৩১০৩১ মোবাইল নাম্বারটি একটি প্রতারক চক্র ক্লোন করে এই নাম্বার থেকে উপজেলার কয়েকজন ইউপি চেয়ারম্যানের কাছে ‘ইউএনও’র পরিচয় দিয়ে
বিকাশে ২ হাজার টাকা পাঠানোর কথা বলে। বিষয়টি চেয়ারম্যানদের সন্দেহ হলে তারা ইউএনওর ব্যক্তিগত নাম্বারে যোগাযোগ করলে তার নাম্বারটি ক্লোন হওয়ার বিষয়টি ধরা পড়ে।
এ বিষয়ে বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা মু. আসাদ্দুজ্জামান বলেন, রবিবার সকালে আমি ডিসি স্যারের অফিসে মিটিংয়ে ব্যস্ত ছিলাম। এই সময় আমার সরকারি মোবাইল নং ০১৭৩০৩৩১০৩১ থেকে উপজেলার বেশ কয়েকজন ইউপি চেয়ারম্যানকে ২ হাজার টাকা করে বিকাশে মাধ্যমে টাকা পাঠানোর কথা বলে প্রতারক চক্র। বিষয়টি চেয়ারম্যানদের সন্দেহ হলে তারা আমার ব্যক্তিগত নাম্বারে যোগাযোগ করলে বিষয়টি ধরা পড়ে। সরকারি নম্বরটি ক্লোন করা হয়েছে টের পেয়ে তাৎক্ষনিক উপজেলার সকল সরকারি, বেসরকারি দপ্তর, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ দ্বায়িত্বশীল কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের এ বিষয়ে অবহিত করি। এ বিষয়ে বিয়ানীবাজার থানায় একটি সাধারণ ডাইরি করা হয়েছে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.