শনিবার, ২৬ মে, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জে বৃহত্তর খলাছড়া প্রবাসী কল্যান সংস্থার আহবায়ক কমিটির আত্মপ্রকাশ  » «   জকিগঞ্জ বিদ্যুতের অভিযোগ কেন্দ্রের বিরুদ্ধে গুরুতর অভিযোগ  » «   পাঠানচক প্রবাসী জনকল্যাণ সংস্থার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও দরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান শনিবার  » «   প্রতিবন্ধী ও দরিদ্রদের মধ্যে জকিগঞ্জ এইচটিএ সেবা ফাউন্ডেশনের চাল বিতরণ  » «   সিলেট তিব্বিয়া কলেজের প্রতিষ্ঠাতা প্রফেসর, জকিগঞ্জের সন্তান আব্দুর রবের ইন্তেকাল  » «   দূর্ঘটনায় নিহত জকিগঞ্জের সালমান আহমদ সুমনের দাফন  » «   দরিদ্র, প্রতিবন্ধীদের নিয়ে জকিগঞ্জ এইচটিএ সেবা ফাউন্ডশনের ইফতার  » «   বারহাল ছাত্র পরিষদের উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন  » «   জকিগঞ্জে ফার্মাসিউটিকেলস রিপ্রেজেন্টেটিভ এসো: কমিটি গঠন  » «   বাসের ধাক্কায় জকিগঞ্জের সুমনের মর্মান্তিক মৃত্যু  » «  

বিশ্বনাথে তরুণীকে বিয়ের প্রলােভনে ধর্ষণ; যুবক গ্রেফতার

সিলেটের বিশ্বনাথে বিয়ের প্রলোভন দেখিয়ে ১৭ বছর বয়সী এক তরুণীকে একাধিকবার ধর্ষণের অভিযোগে আক্তার মিয়া (২২) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার রামপাশা ইউনিয়নের আমতৈল ফকিরটিলা গ্রামের গৌছ উদ্দিনের পুত্র। এঘটনায় পশ্চিম ধলিপাড়া গ্রামের বাসিন্দা ধর্ষণের শিকার হওয়া তরুণীর পিতা বাদি হয়ে গ্রেফতারকৃত আক্তার মিয়াকে আসামী করে বুধবার (১৮এপ্রিল) রাতে বিশ্বনাথ থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং- ১৮।
মামলার এজাহারে বাদী উল্লেখ করেন, অভিযুক্ত আক্তার মিয়ার বাড়ি তার (বাদির) বাড়ির পার্শ্ববর্তি আমতৈল ফকিরটিলা গ্রামে। আক্তার মিয়ার বড় বোন রোকসানা বেগম সম্পর্কে বাদীর মামাতো ভাই যুক্তরাজ্য প্রবাসী আতাউর রহমান উরফে সিরাজ এর ২য় স্ত্রী। নির্যাতিত তরুণীর পিতা ও প্রবাসী আতাউর রহমান উরফে সিরাজ পাশাপাশি ঘরের বাসিন্দা। আতাউর রহমান উরফে সিরাজ তার ১ম স্ত্রীকে নিয়ে লন্ডনে বসবাস করেন। আর তার ২য় স্ত্রী রোকসানা বেগম পশ্চিম ধলিপাড়া গ্রামের স্বামীর বাড়িতে বসবাস করেন। প্রায় ১৫মাস পূর্বে ঐ তরুণী (ভিকটিম) কে কাজকর্ম ও বাচ্চাকে দেখাশোনা করার জন্য রোকসানা বেগম তার ঘরে নিয়ে যান। রোকসানা বেগম বাড়িতে একা বসবাস করায় মাঝে মধ্যে তাকে দেখাশোনা করার অজুহাতে তার ছোট ভাই আক্তার মিয়া বাড়িতে আসা যাওয়া করতো। এরই ধারাবাহিকতায় বিয়ের প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে প্রতারণামূলকভাবে ২০১৭ সালের ৫ অক্টোবর থেকে গত ১০ মার্চ এর মধ্যে বিভিন্ন সময়ে বাদির মেয়েকে (ভিকটিম) রোকসানা বেগমের বসত ঘরের ছাদের উপর নিয়ে ধর্ষণ করে তাকে গর্ভবতী করে আক্তার মিয়া। একপর্যায়ে ভিকটিমকে তার মা শারীরীক অবস্থা দেখে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, বাড়ির মালিক রোকসানা বেগমের ছোট ভাই আক্তার মিয়া বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে (ভিকটিম) একাধিকবার ধর্ষণ করে অন্তসত্বা করেছে। সে বর্তমানে ২/৩ মাসের অন্তসত্বা। গত ১০ মার্চ রাত আনুমানিক সাড়ে ৯টায় ভিকটিমকে পূর্বের ন্যায় ঘরের ছাদে নিয়ে গিয়ে ধর্ষণ করলে সে আক্তার মিয়াকে অন্তসত্বা হওয়ার বিষয়টি জানায় এবং তাকে বিয়ে করার কথা বলে। এসময় বিয়ে করতে অস্কীকৃতি জানায় আক্তার। উক্ত বিষয়টি ভিকটিমের বাবা (বাদী) স্থানীয় লোকজনকে জানালে তারা আপোষে মিমাংসা করার চেষ্টা করে ব্যর্থ হন বলে বাদি এজাহারে উল্লেখ করেন।
এদিকে, থানায় অভিযোগের প্রেক্ষিতে বুধবার (১৮এপ্রিল) রাতে তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে অভিযুক্ত আক্তার মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। এরপর ভিকটিমের পিতা বাদি হয়ে থানায় মামলা দায়ের করলে বৃহস্পতিবার (১৯এপ্রিল) দুপুরে আটককৃত আক্তার মিয়াকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়
মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম বলেন, থানায় অভিযোগের পর সঙ্গে সঙ্গে অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আক্তার মিয়াকে আদালতে প্রেরণ করা হয়েছে এবং ভিকটিমকে হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.