বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
বারহালে আওয়ামীলীগ এর মতবিনিময় সভায় আলহাজ্ব মাসুক উদ্দিন আহমদ  » «   বারহা‌লে দি স্টু‌ডেন্ট ডে‌ভেলাপ‌মেন্ট ক্লাব(চক বুরহানপুর)এর ক‌মি‌টি গঠন   » «   জেলা পর্যায়ে মেধা বৃত্তি পেলেন জকিগঞ্জের ইছামতি কামিল মাদ্রাসার নয় মেধাবী শিক্ষার্থী  » «   জকিগঞ্জ উপজেলা উন্নয়ন পরিষদ ফ্রান্সের পক্ষ থেকে আলী রেজার পরিবারকে নগদ অর্থ প্রদান  » «   ওসিসি থেকে পালিয়ে যাওয়া সেই ভয়ংকর নারী প্রতারক পপি আটক  » «   মৌলভী ছাইর আলী উচ্চ বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালন   » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী পালন  » «   বারহালে মাদক,সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে আলোচনা সভা সম্পন্ন  » «   আটগ্রামে স্কুল ছাত্র সাজুর ইন্তেকাল  » «   আটগ্রামে সরকারি গোপাট উন্মুক্ত করতে ইউএনও বরাবরে অভিযোগ  » «  

বিশ্বকাপ কাভার করতে গিয়ে ডাকাতির শিকার বিবিসির সাংবাদিক

স্পোর্টস ডেস্ক
 বিশ্বকাপ কাভার করতে রাশিয়ায় গিয়ে ডাকাতির শিকার হয়েছেন বিবিসির এক ব্রিটিশ সাংবাদিক। রাজধানী মস্কোতে এই ডাকাতির ঘটনা ঘটেছে। এই ঘটনায় অভিযুক্ত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে। রাশিয়ার স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

রাশিয়ার জাতীয় সংবাদ সংস্থা তাস জানিয়েছে, ডাকাতির শিকার হওয়া ওই সাংবাদিক বিবিসির হয়ে বিশ্বকাপ কাভার করতে মস্কো এসেছিলেন। গত শুক্রবার সকালে কফি খাওয়ার পর তিনি অচেতন হয়ে পড়েন। পরে জ্ঞান ফিরলে দেখতে পান, তার সাথে থাকা জিনিসপত্র সব গায়েব হয়ে গেছে।

রাশিয়ার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র ইরিনা ভল্ক গত শনিবার এক বিবৃতিতে বলেছেন, ‘গতকাল একজন ব্রিটিশ নাগরিক পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন যে ট্যাক্সিতে উঠে তিনি ডাকাতির শিকার হয়েছেন। অভিযোগ পাওয়ার পরপরই সার্চ অপারেশন শুরু করা হয়। অভিযোগকারী যে ট্যাক্সিতে উঠেছিলেন, সেই ট্যাক্সিটি খুঁজে বের করা হয়েছে, এবং একজনকে অভিযুক্ত হিসেবে আটক করা হয়েছে। বর্তমানে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

পরবর্তীতে ওইদিনই রাশিয়ান নিউজ এজেন্সি ইন্টারফ্যাক্সকে ভল্ক জানিয়েছেন, অভিযুক্ত হিসেবে আরও একজনকে আটক করেছে পুলিশ।

ইন্টারফ্যাক্সের প্রতিবেদন অনুযায়ী, জ্ঞান ফেরার পর বিবিসির ওই সাংবাদিক নিজেকে মেট্রো স্টেশনে আবিষ্কার করেন, এবং তার মোবাইল ফোন ও ব্যাঙ্ক কার্ড তখন গায়েব ছিল।

এছাড়া মিগুয়েল ডেলানি নামের আরও এক ব্রিটিশ সাংবাদিক অভিযোগ করেছেন, বিশ্বকাপ কভার করতে এসে তিনিও ডাকাতির শিকার হয়েছেন। ইন্ডিপেন্ডেন্টের হয়ে কাজ করতে আসা ডেলানি এক টুইটে অভিযোগ করেছেন, তার মোবাইল ফোন চুরি হয়ে গেছে।

 

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.