সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জে মহান বিজয় দিবস উদযাপন  » «   প্রিন্সিপাল আল্লামা বালাউটি ছাহেব বাড়ির সন্নিকটে ঈদে মিলাদুন্নবী (সা:) মাহফিল  » «   বীর মুক্তিযোদ্ধা নোমান উদ্দিনের কিছু বীরত্ত্ব গাঁথা স্মৃতি।  » «   জকিগঞ্জে বিপুল সংখ্যক নেতা কর্মীদের নিয়ে সভা করলেন মাসুক উদ্দিন আহমদ  » «   নব নির্মিত জকিগঞ্জের কেন্দ্রীয় শহীদ মিনারে মহান বিজয় দিবসে শ্রদ্ধা জানানো হবে  » «   মহান দিবস উপলক্ষে জকিগঞ্জ উপজেলা প্রশাসনের ব্যাপক কর্মসূচি  » «   মহান বিজয় দিবস উপলক্ষ্যে জকিগঞ্জ বার্তার শুভেচ্ছা  » «   জকিগঞ্জে ধানের শীষ সমর্থক ফ্রন্ট গঠন  » «   জকিগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে আজ সন্ধ্যায় নাটক ও সংগীতানুষ্ঠান  » «   যথাযথ মর্যাদায় জকিগঞ্জে শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ  » «  

বিশ্বকাপ কাভার করতে গিয়ে ডাকাতির শিকার বিবিসির সাংবাদিক

স্পোর্টস ডেস্ক
 বিশ্বকাপ কাভার করতে রাশিয়ায় গিয়ে ডাকাতির শিকার হয়েছেন বিবিসির এক ব্রিটিশ সাংবাদিক। রাজধানী মস্কোতে এই ডাকাতির ঘটনা ঘটেছে। এই ঘটনায় অভিযুক্ত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে। রাশিয়ার স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

রাশিয়ার জাতীয় সংবাদ সংস্থা তাস জানিয়েছে, ডাকাতির শিকার হওয়া ওই সাংবাদিক বিবিসির হয়ে বিশ্বকাপ কাভার করতে মস্কো এসেছিলেন। গত শুক্রবার সকালে কফি খাওয়ার পর তিনি অচেতন হয়ে পড়েন। পরে জ্ঞান ফিরলে দেখতে পান, তার সাথে থাকা জিনিসপত্র সব গায়েব হয়ে গেছে।

রাশিয়ার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র ইরিনা ভল্ক গত শনিবার এক বিবৃতিতে বলেছেন, ‘গতকাল একজন ব্রিটিশ নাগরিক পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন যে ট্যাক্সিতে উঠে তিনি ডাকাতির শিকার হয়েছেন। অভিযোগ পাওয়ার পরপরই সার্চ অপারেশন শুরু করা হয়। অভিযোগকারী যে ট্যাক্সিতে উঠেছিলেন, সেই ট্যাক্সিটি খুঁজে বের করা হয়েছে, এবং একজনকে অভিযুক্ত হিসেবে আটক করা হয়েছে। বর্তমানে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

পরবর্তীতে ওইদিনই রাশিয়ান নিউজ এজেন্সি ইন্টারফ্যাক্সকে ভল্ক জানিয়েছেন, অভিযুক্ত হিসেবে আরও একজনকে আটক করেছে পুলিশ।

ইন্টারফ্যাক্সের প্রতিবেদন অনুযায়ী, জ্ঞান ফেরার পর বিবিসির ওই সাংবাদিক নিজেকে মেট্রো স্টেশনে আবিষ্কার করেন, এবং তার মোবাইল ফোন ও ব্যাঙ্ক কার্ড তখন গায়েব ছিল।

এছাড়া মিগুয়েল ডেলানি নামের আরও এক ব্রিটিশ সাংবাদিক অভিযোগ করেছেন, বিশ্বকাপ কভার করতে এসে তিনিও ডাকাতির শিকার হয়েছেন। ইন্ডিপেন্ডেন্টের হয়ে কাজ করতে আসা ডেলানি এক টুইটে অভিযোগ করেছেন, তার মোবাইল ফোন চুরি হয়ে গেছে।

 

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.