মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জ কানাইঘাট আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন মামুনুর রশীদ  » «   বারহাল ছাত্র পরিষদের এক দশক পূর্তীতে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী আগামীকাল  » «   শাব্বির আহমদের মনোনয়ন ফরম সংগ্রহ  » «   মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আমেরিকা প্রবাসী শরীফ লস্কর  » «   জকিগঞ্জ কানাইঘাট আসনে ঐক্যফ্রন্টের মনোনয়ন ফরম জমা দেন শরীফ  » «   সিলেট-৫ থেকে বিএনপির মনোনয়ন ফরম কিনলেন পাপলু  » «   জকিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে অ্যাডিশনাল এসপি এবং ওসির মতবিনিময়  » «   জকিগঞ্জে জাতীয় সমবায় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা  » «   আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন হাফিজ মজুমদার  » «   জকিগঞ্জের হানিগ্রাম প্রবাসী ঐক্য পরিষদের কমিটি গঠন  » «  

বিশ্বকাপ কাভার করতে গিয়ে ডাকাতির শিকার বিবিসির সাংবাদিক

স্পোর্টস ডেস্ক
 বিশ্বকাপ কাভার করতে রাশিয়ায় গিয়ে ডাকাতির শিকার হয়েছেন বিবিসির এক ব্রিটিশ সাংবাদিক। রাজধানী মস্কোতে এই ডাকাতির ঘটনা ঘটেছে। এই ঘটনায় অভিযুক্ত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে। রাশিয়ার স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

রাশিয়ার জাতীয় সংবাদ সংস্থা তাস জানিয়েছে, ডাকাতির শিকার হওয়া ওই সাংবাদিক বিবিসির হয়ে বিশ্বকাপ কাভার করতে মস্কো এসেছিলেন। গত শুক্রবার সকালে কফি খাওয়ার পর তিনি অচেতন হয়ে পড়েন। পরে জ্ঞান ফিরলে দেখতে পান, তার সাথে থাকা জিনিসপত্র সব গায়েব হয়ে গেছে।

রাশিয়ার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র ইরিনা ভল্ক গত শনিবার এক বিবৃতিতে বলেছেন, ‘গতকাল একজন ব্রিটিশ নাগরিক পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন যে ট্যাক্সিতে উঠে তিনি ডাকাতির শিকার হয়েছেন। অভিযোগ পাওয়ার পরপরই সার্চ অপারেশন শুরু করা হয়। অভিযোগকারী যে ট্যাক্সিতে উঠেছিলেন, সেই ট্যাক্সিটি খুঁজে বের করা হয়েছে, এবং একজনকে অভিযুক্ত হিসেবে আটক করা হয়েছে। বর্তমানে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

পরবর্তীতে ওইদিনই রাশিয়ান নিউজ এজেন্সি ইন্টারফ্যাক্সকে ভল্ক জানিয়েছেন, অভিযুক্ত হিসেবে আরও একজনকে আটক করেছে পুলিশ।

ইন্টারফ্যাক্সের প্রতিবেদন অনুযায়ী, জ্ঞান ফেরার পর বিবিসির ওই সাংবাদিক নিজেকে মেট্রো স্টেশনে আবিষ্কার করেন, এবং তার মোবাইল ফোন ও ব্যাঙ্ক কার্ড তখন গায়েব ছিল।

এছাড়া মিগুয়েল ডেলানি নামের আরও এক ব্রিটিশ সাংবাদিক অভিযোগ করেছেন, বিশ্বকাপ কভার করতে এসে তিনিও ডাকাতির শিকার হয়েছেন। ইন্ডিপেন্ডেন্টের হয়ে কাজ করতে আসা ডেলানি এক টুইটে অভিযোগ করেছেন, তার মোবাইল ফোন চুরি হয়ে গেছে।

 

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.