বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭ খ্রীষ্টাব্দ | ১৬ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ
শিরোনাম
সীমান্তিকের চেয়ারম্যান ও কৃষকলীগ নেতা আব্দুল আহাদ অসুস্থ ;; দোয়া কামনা  » «   জঙ্গি হামলার প্রতিবাদে জকিগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সভা  » «   নিউইয়র্ক প্রবাসী জকিগঞ্জের মাওলানা আব্দুল মুমিন (পাকিস্তানি হুজুরের) ইন্তেকাল  » «   জকিগঞ্জ খেলার মাঠে স্টেডিয়াম সুপার ক্লাব টি ১০ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন  » «   চারখাই-জকিগঞ্জ সড়কে বাস ধর্মঘট প্রত্যাহার, আগামীকাল থেকে গাড়ি চলবে  » «   শাহবাগ স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার প্রদান  » «   স্বাধীনতা দিবসে জকিগঞ্জ বিএনপি, যুবদল ও ছাত্রদলের শ্রদ্ধা নিবেদন  » «   আব্দুর রাজ্জাক স্মৃতি বিদ্যানিকেতনে স্বাধীনতা দিবস উদযাপন  » «   আল মদিনা ইন্টারন্যাশনাল স্কুলে স্বাধীনতা দিবস ও পুরস্কার প্রদান  » «   গঙ্গাজলে কৃতি শিক্ষার্থী সংবর্ধণা ও কুইজ প্রতিযোগিতার পুরস্কার প্রদান  » «  

বিরশ্রী ইউপি নির্বাচন: আওয়ামী লীগের ৬সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী

আনোয়ার সিরাজী: আগামী ২০এপ্রিল জকিগঞ্জ উপজেলার বিরশ্রী ইউপির উপ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সামনে রেখে উপজেলা আওয়ামী লীগ সম্ভাব্য ৬্ প্রার্থীর নাম নির্ধারণ করেছে। শনিবার বেলা ২টায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি লোকমান উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় উপস্থিত ছিলেন উপজেলা ও ইউনিয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ। সভায় সকলের মতামতের ভিত্তিতে ৬প্রার্থী হলেন, সুলতান আজাদ যুগ্ম সাধারণ সম্পাদক, বীরশ্রী ইউনিয়ন আওয়ামীলীগ। ২। আব্দুস সাত্তার সাবেক সদস্য, উপজেলা আওয়ামীলীগ। ৩। ছিদ্দেক আলী ভারপ্রাপ্ত সভাপতি, বীরশ্রী ইউনিয়ন আওয়ামীলীগ। ৪। আব্দুল জালাল সাবেক ছাত্রলীগ নেতা, সিলেট সরকারি কলেজ। ৫।কাজি রিয়াজুল ইসলাম (রানু) সাবেক সদস্য, উপজেলা আওয়ামীলীগ। ৬। আব্দুর রাজ্জাক (বনুকা) সাবেক সদস্য, উপজেলা আওয়ামীলীগ। বৈঠকে জানানো হয় যে, এই ৬জনের মধ্যে ১জনকে তৃণমূল্ আওয়ামী লীগের নেতা-কর্মীরা নির্বাচন করবেন।
প্রসঙ্গত: বিরশ্রী ইউপি আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় চেয়ারম্যান মো: ইউনুস আলীর মৃত্যুতে পরিষদের চেয়ারম্যান পদ শুণ্য ঘোষণা করা হয়।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.