সোমবার, ২০ নভেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জ সরকারি কলেজ ছাত্রদলের আনন্দ মিছিল  » «   ছেলে মৃত্যুর ৪৩দিন পর ইন্তেকাল করেন বাবা; জানাযা আড়াইটায়  » «   জকিগঞ্জে নব বিবাহীত যুবকের বিষ পানে মৃত্যু  » «   এনজিও আশা’র কর্মকর্তা আলী হোসেনের মায়ের ইন্তেকালে শোক  » «   জকিগঞ্জ-সিলেট সড়ক সংস্কারের দাবিতে জকিগঞ্জে সমাবেশ  » «   এলংজুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দোয়া মাহফিল ও পুরস্কার বিতরণ  » «   ইনামতি স্টুডেন্ট এসোসিয়েশনের গণ গ্রন্হাগারের উদ্বোধন  » «   শাবিপ্রবিতে ভর্তিচ্ছু শিক্ষার্থীদেরকে জেডএসও এর অভিনন্দন  » «   জকিগঞ্জ বাজারে ভাই ভাই হিরো ক্লাবের অফিস উদ্বোধন  » «   জকিগঞ্জ পৌর এলাকায় শুক্রবার সারাদিন বিদ্যুৎ থাকবে না  » «  

বিদ্যুৎ লোডশেডিং এ অতিষ্ঠ বারহালবাসী; কারণ জানতে চাইলে ডিজিএমের কথায় উত্তেজিত এলাকাবাসী 

img-20160930-wa0022বারহাল করেসপন্ডেন্টঃ জকিগঞ্জ উপজেলার বারহাল ইউনিয়নের প্রতিদিন ২৪ ঘন্টার মধ্যে প্রায় ২০ ঘন্টা লোডশেডিং থাকার কারণে জনগন অতিষ্ঠ হয়ে আজ শুক্রবার বারহাল বিদ্যুৎ অফিসের অভিযোগ কেন্দ্রে কয়েকজন বিশিষ্ট ব্যক্তি গিয়ে বিদ্যুৎ লোডশেডিং এর কারণ জানতে চাইলে বিদ্যুৎ কর্মকর্তাদের কথা শুনে উত্তেজিত হয়ে পরেন সাধারন মানুষ।

অফিসের কর্মরত ব্যক্তি দিপেন্দ্রনাথ রায়কে এই সমস্যার কথা বললে তিনি বলেন,আমি এই ব্যপারে কিছুই বলতে পারব না আপনারা ডিজিএম ইছহাক আলীর সাথে যোগাযোগ করেন।

জকিগঞ্জ উপজেলার স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক লেইছুল হক দুলাল ডিজিএম ইছহাক আলীর সাথে বিদ্যুৎ লোডশেডিং ব্যপারে কথা বললে ডিজিএম উত্তরে বলেন আপনার বিয়ানীবাজারের শেওলা বিদ্যুৎ অফিসে যোগাযোগ করেন।
ডিজিএম এর কথা শুনার পর উপস্থিত বিশিষ্ট ব্যক্তিরা উত্তেজিত হয়ে বলেন, আমরা কি জকিগঞ্জ উপজেলার মানুষ না, একজন ডিজিএম কিভাবে বললেন আমরা যোগাযোগ করব শেওলা অফিসে।
একজন অদক্ষ লোভি ডিজিএম এর কারনে বারহালবাসী আজ বিদ্যুৎ এর জন্য কষ্ঠ করতেছে।
উপস্থিত অনেকে বলেন,ডিজিএম অন্য ইউনিয়ন থেকে টাকা খেয়ে বারহালের বিদ্যুৎ তাদের দিয়ে দেন আর এই কারনে পার্শ্ববর্তী ইউনিয়নে বিদ্যুৎ থাকে আমাদের বিদ্যুৎ থাকেনা।
বারহালের জনগন বিদ্যুতের সমস্যার কথা জানতে চাইলে অফিস ইনচার্জ জহিরুল ইসলামের মোবাইল ফোন সব সময় বন্ধ পান। বারহালের জনগনকে এত অবহেলা করছে বিদ্যুৎ কর্তৃপক্ষ যা মোবাইলে শান্তনাটুকুও পাচ্ছেনা।
বারহালের শান্ত জনগনকে অশান্ত করে তুলবে যদি এই বিদ্যুৎ লোডশেডিং থাকে। বারহালের জনগনের দাবী এই লোডশেডিং সমস্যা থেকে মুক্তি পাওয়া।

img-20160930-wa0023এ সময় বারহাল বিদ্যুৎ অভিযোগ কেন্দ্রে উপস্থিত ছিলেন,জকিগঞ্জ উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ন আহবায়ক আব্দুল হক লনি,আলহাজ্ব ফজলু মিয়া,বারহাল আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম টুকু,হেলাল আহমদ চৌধুরী,শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের প্রিন্সিপাল সাইফুর রহমান,হাফিজ দুদু মিয়া,হাফিজ মাহতাব উদ্দিন,বারহাল সেচ্ছাসেবকলীগের সভাপতি শাহীন আহমদ চৌধুরী ও আওয়ামীলীগ নেতা আব্দুস ছবুর।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.