রবিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
শুক্রবার হেলিকপ্টারে জকিগঞ্জ আসছেন হেফাজত মহাসচিব  » «   কাজলসার সোনাপুরে লোকমান চৌধুরীর সমর্থনে মতবিনিময় সভা  » «   সীমান্তবর্তী এলাকায় একদল ফিনিক্সের মাতৃভাষা চর্চা কার্যক্রম  » «   আবারও সিলেটের শ্রেষ্ঠ ওসি হলেন জকিগঞ্জ থানার হাবিবুর রহমান  » «   ফের সিলেটের শ্রেষ্ঠ সার্কেল হলেন জকিগঞ্জের অ্যাডিশনাল এসপি সুদীপ্ত রায়  » «   নিখোঁজ হওয়া সেই হাসানকে পাওয়া গেছে  » «   ক্যাডেটহোম জকিগঞ্জের অভিভাবক সমাবেশ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  » «   আটগ্রামে নিখোঁজ ৭ম শ্রেণীর ছাত্রের সন্ধান চায় পরিবার  » «   জকিগঞ্জে স্বরস্বতী পুজা উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠানে হাফিজ মজুমদার এমপি  » «   বারহালে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে প্রবাসীর অর্থ বিতরণ  » «  

বিতণ্ডার জেরে ৪ সহকর্মীকে গুলি করে হত্যা করলেন কনস্টেবল

নিজেদের মধ্যে বচসার জেরে চার সহকর্মীকে নিজের একে-৪৭ থেকে গুলি করে হত্যা করলেন ভারতের এক সিআরপিএফ কনস্টেবল। এ সময় একজন আহত হয়েছেন।

চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে ভারতের ছত্তিশগড় রাজ্যের মাওবাদী অধ্যুষিত বস্তারের বড়াগুড়া অঞ্চলের আধাসেনার ১৬২ নম্বর ব্যাটালিয়নের শিবিরে।

বস্তারের ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ বিবেকানন্দ সিনহা বলেছেন, গতকাল শনিবার বিকেল সোয়া ৫টা নাগাদ এ ঘটনা ঘটে। উচ্চপদস্থ সহকর্মীদের সঙ্গে বচসার জেরে নিজের আগ্নেয়াস্ত্র বের করে এলোপাতাড়ি গুলি চালাতে শুরু করেন কনস্টেবেল সনৎ কুমার। তাঁর গুলিতে প্রাণ হারান দুজন উপপরিদর্শক (এসআই), একজন সহকারী উপপরিদর্শক (এএসআই) ও একজন কনস্টেবল। নিহতরা হলেন এসআই ভি কে শর্মা, মেঘ সিংহ, এএসআই রাজবীর সিংহ ও কনস্টেবল জি কে রাও। জখম হয়েছেন কনস্টেবল গজানন্দ।

ঘটনার পর পরই ঘটনাস্থলে ছুটে যান বস্তারের পুলিশ সুপারসহ উচ্চপদস্থ কর্মকর্তারা। ভারতীয় সিআরপিএফের মুখপাত্র দীনাকরন মোজেস বলেছেন, সনৎ নিজের একে-৪৭ থেকে গুলি চালান। তাঁকে হেফাজতে নেওয়া হয়েছে।

পুলিশের পাশাপাশি সিআরপিএফও এ ঘটনার অভ্যন্তরীণ তদন্ত শুরু করেছে। গুরুতর জখম কনস্টেবল গজানন্দকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.