রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
বাবা-মাকে হারিয়ে আমি একা, মিয়ানমার ফেরত বালক মাহবুব  » «   জকিগঞ্জ শেওলা সড়কের পীরনগরে গাছের চারা রোপন  » «   জকিগঞ্জ এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন  » «   বারহালে সেতুবন্ধন সামাজিক ও সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত  » «   জকিগঞ্জে আল ইসলাহ-তালামীযের বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  » «   বৃহস্পতিবার ত্রাণ নিয়ে জকিগঞ্জ থেকে টেকনাফ যাত্রা  » «   জকিগঞ্জ-শেওলা-সিলেট সড়কে গাছ রোপন করবে সেতুবন্ধন  » «   আলোর ঝলক কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণের শেষ সময় ৭অক্টোবর  » «   জকিগঞ্জ এসোসিয়েশনের পক্ষ থেকে অসহায় রোহিঙ্গাদেরকে সহায়তা প্রদান  » «   ঢাবি ভর্তি মেধা তালিকায় জকিগঞ্জের ফখরুল  » «  

বারহাল ডিগ্রি কলেজে মিলাদ ও দোয়া মাহফিল সম্পন্ন

IMG-20170710-WA0014বারহাল করেসপন্ডেন্টঃ জকিগঞ্জ উপজেলার বারহাল ইউনিয়নে ঐতিহ্যবাহী বারহাল ডিগ্রি কলেজে সোমবার বিকাল ২ঘটিকায় সময় বারহাল ডিগ্রি কলেজের প্রভাষক মরহুম সামসুজ্জোহার ২য় মৃত্যু বার্ষিকী ও ২০১২-১৩ শিক্ষা বর্ষের মেধাবী ছাত্র মরহুম সৈয়দ আব্দুল কাইয়ুম এর ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে এক দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। বারহাল ডিগ্রি কলেজের ২০১২-১৩ শিক্ষাবর্ষের ছাত্র শাহজাহান চৌধুরীর সঞ্চালনায় ও একাদশ শ্রেণীর ছাত্র তানবির আহমদের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে উক্ত মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

কলেজের অধ্যক্ষ জনাব মাসুম আহমদ এর সভাপতিত্বে উক্ত মাহফিলে বক্তব্য রাখেন বারহাল ডিগ্রি কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিষয়ক প্রভাষক মাহবুবুল আলম, বাংলা বিষয়ের প্রভাষক আব্দুল হামিদ, শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের প্রিন্সিপাল সাইফুর রহমান, সিলেট এমসি বিশ্ববিদ্যালয়ের ছাত্র তারেক আজিজ, বারহাল ডিগ্রি কলেজের ২০১২-১৩ শিক্ষাবর্ষের ছাত্র কামরুল হাসান, ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ছাত্র তানভীর আহমদ।

IMG-20170710-WA0015এছাড়াও উপস্থিত ছিলেন ইসলাম শিক্ষা বিষয়ক প্রভাষক আলী উসমান,হিসাব বিজ্ঞানের প্রভাষক কয়েছ আহমদ, উচ্চতর গনিত বিষয়ের প্রভাষক ফয়ছল মিয়া, উৎপাদন ও ব্যবস্থাপনা বিষয়ক প্রভাষক আলী আশরাফ, এলাকার প্রবীণ মুরব্বি আব্দুন নূর, সাবেক ছাএদের মধ্যে উপস্থিত ছিলেন…..জাফরান হুসেন, মিজান আহমদ,কামরুল হাসান,রাজন আহমদ, কামিল আহমদ, সরুফ আহমদ, আবীর আহমদ, এহিয়া আহমদ,উজ্জ্বল আহমদ সহ কলেজের নবীন ও প্রবীণ ছাত্ররা উক্ত মাহফিলে উপস্থিত ছিলেন। মোনাজাত পরিচালনা করেন বুরহান পুর নবাবী জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল জলিল। মোনাজাতে মরহুমের রুহের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

উল্লেখ্য, মরহুম সামসুজ্জোহা ছিলেন অত্র কলেজের যুক্তিবিদ্যা বিষয়ক প্রভাষক। তিনি গত ২০১৫ সালের ৫ জুন ক্যান্সারজনিত কারণে শ্বেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁহার বাড়ি দিনাজপুর জেলায়। অন্যদিকে মরহুম আব্দুল কাইয়ুম ছিলেন বারহাল ডিগ্রি কলেজের ২০১২-১৩ শিক্ষাবর্ষের মেধাবী ছাত্র। তিনি সড়ক দুর্ঘটনায় ২০১৩ সালে মারা যান। তার বাড়ি বারহাল ইউনিয়নের মাইজগ্রামে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.