শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
বারহালে সেতুবন্ধন সামাজিক ও সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত  » «   জকিগঞ্জে আল ইসলাহ-তালামীযের বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  » «   বৃহস্পতিবার ত্রাণ নিয়ে জকিগঞ্জ থেকে টেকনাফ যাত্রা  » «   জকিগঞ্জ-শেওলা-সিলেট সড়কে গাছ রোপন করবে সেতুবন্ধন  » «   আলোর ঝলক কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণের শেষ সময় ৭অক্টোবর  » «   জকিগঞ্জ এসোসিয়েশনের পক্ষ থেকে অসহায় রোহিঙ্গাদেরকে সহায়তা প্রদান  » «   ঢাবি ভর্তি মেধা তালিকায় জকিগঞ্জের ফখরুল  » «   জকিগঞ্জের ইউএনও এবং এ্যাসিল্যান্ডকে সেতুবন্ধনের বিদায় সংবর্ধনা  » «   জকিগঞ্জের ইউএনও এবং এসিল্যান্ড বদলী  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের ২য় সাময়িক পরিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন  » «  

বারহাল চক বুরহানপুর স্টুডেন্ড ডেভেলপমেন্ট ক্লাবের উদ্যোগে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ সম্পন

IMG-20170624-WA0008বারহাল করেসপন্ডেন্টঃ জকিগঞ্জ উপজেলার বারহাল এর “স্টু‌ডেন্ট ডে‌ভেলপ‌মেন্ট ক্লাব”এর উদ্যোগে শ‌নিবার (২৪ জুন) দুপুর ৩টায় স্থানীয় চক‌কোনাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এলাকার হত দ‌রিদ্র মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্র‌বীন শিক্ষক আব্দুস সালাম স্যার এর সভাপতিত্বে ও ক্লা‌বের সহসাধার‌ন সম্পাদক জাকা‌রিয়া আল হাসান এর পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন ক্লা‌বের সভাপতি আব্দুল আ‌জিজ ।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বারহাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বারহাল ইউনিয়ন পরিষদ সা‌বেক সদস্য সা‌লিক আহমদ, সা‌বেক ইউ‌/‌পি সদস্য জয়নাল আ‌বে‌দিন, সাবেক ইউ/‌পি সদস্য চুনু মিয়া।সমাজ সেবক আবুল হু‌সেন হাসনু মিয়া, সমাজ সেবক আব্দুল মু‌নিম, অনলাইন জকিগঞ্জ বার্তার প্রতিনিধি ও শাহগলী অাদর্শ শিশু‌ বিদ্যা‌নিকেতনের প্রিন্সিপাল সাইফুর রহমান । জকিগঞ্জ নিউজ২৪ ডট কম এর প্র‌তি‌নি‌ধি ও তৈমু‌ন্নেছা কিণ্ডার গা‌র্টেনের সহকারী শিক্ষক আবুল কালাম, সহকারী শিক্ষক তা‌নিম আহমদ।
IMG-20170624-WA0009সমাজ‌সেবক মিফতা উল হক, প্রদ্যোত দাস রতন, আব্দুর রউফ সা‌হেদ। বি‌শিষ্ট মুরব্বি সমাজ সেবক আব্দুল কা‌দির হেলাল,প্রবা‌সী সু‌হেল আহমদ, প্রবাসী কামাল আহমদ,এনাম উ‌দ্দিন, আব্দুস সবুর, সজল কান্তি দাস ।
উপ‌স্থিত ছি‌লেন লিটন আহমদ,জা‌হিদ আলী, নেহার রঞ্জন দাস, হারুন র‌শিদ, জয়নুল আহমদ, আব্দুল আহাদ, আশরাফুল হক, শা‌ফি আলম, মাহমুদ হো‌সেন, শাহ‌রিয়া আহমদ, রাহাত উজ জামান, আ‌বিদ আহমদ, আশরাফুল ইসলাম, ম‌তিউর রহমান, দুলন দাস,রাজু আহমদ, মারুফ আহমদ প্রমূখ।
বক্তারা স্টুডেন্ট ডেভেলপমেন্ট ক্লাবের কার্যক্রমকে স্বাগত জানিয়ে বলেন,একটি দেশকে এগিয়ে নিতে যুব সমাজের সার্বিক সহযোগিতা একান্ত প্রয়োজন।
বক্তারা বিশেষ করে বারহালের যুব সমাজকে ধ্বংসকারী তীর (মিকির) খেলা থেকে ফিরিয়ে আনতে স্টুডেন্ট ডেভেলপমেন্ট ক্লাবের সকল সদস্যদেরকে আহবান জানান।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.