বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭ খ্রীষ্টাব্দ | ১৬ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ
শিরোনাম
সীমান্তিকের চেয়ারম্যান ও কৃষকলীগ নেতা আব্দুল আহাদ অসুস্থ ;; দোয়া কামনা  » «   জঙ্গি হামলার প্রতিবাদে জকিগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সভা  » «   নিউইয়র্ক প্রবাসী জকিগঞ্জের মাওলানা আব্দুল মুমিন (পাকিস্তানি হুজুরের) ইন্তেকাল  » «   জকিগঞ্জ খেলার মাঠে স্টেডিয়াম সুপার ক্লাব টি ১০ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন  » «   চারখাই-জকিগঞ্জ সড়কে বাস ধর্মঘট প্রত্যাহার, আগামীকাল থেকে গাড়ি চলবে  » «   শাহবাগ স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার প্রদান  » «   স্বাধীনতা দিবসে জকিগঞ্জ বিএনপি, যুবদল ও ছাত্রদলের শ্রদ্ধা নিবেদন  » «   আব্দুর রাজ্জাক স্মৃতি বিদ্যানিকেতনে স্বাধীনতা দিবস উদযাপন  » «   আল মদিনা ইন্টারন্যাশনাল স্কুলে স্বাধীনতা দিবস ও পুরস্কার প্রদান  » «   গঙ্গাজলে কৃতি শিক্ষার্থী সংবর্ধণা ও কুইজ প্রতিযোগিতার পুরস্কার প্রদান  » «  

বারহাল এহিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা কাজী আবুল কাশেমের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

IMG-20170315-WA0001বারহাল করেসপন্ডেন্টঃ “যেতে নাহি দেব হায়” “তবু যেতে দিতে হয়” “তবু চলে যায়”। বিদায় পৃথিবীর চিরন্তন নিয়ম। আসা যাওয়ার মাধ্যমেই এ পৃথিবীর রঙ্গমঞ্চ তৈরি হয়েছে। এমনই এক প্রকার নিয়মকে মেনে নিতে হচ্ছে বারহালবাসীকে। গতকাল ১৪ মার্চ মঙ্গলবার জকিগঞ্জ উপজেলার বারহাল এহিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী আবুল কাশেমের অবসর গ্রহন উপলক্ষে বিদ্যালয় প্রাঙ্গনে এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জাকির আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক খালেদ আহমদ খান এর পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস সালাম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন শিক্ষকরাই হচ্ছেন মানুষ গড়ার কারিগর।তারাই পারেন চতুর্দিকে শিক্ষার আলো ছড়িয়ে দিতে। দেশ ও সমাজ পরিবারকে এগিয়ে নিয়ে যেতে শিক্ষকরা গুরুত্বপুর্ন ভুমিকা পালন করে থাকে।

বিদায়ী প্রধান শিক্ষক কাজী আবুল কাশেম তার বক্তব্যে বলেন, একজন আদর্শবান শিক্ষকই পারেন আলোকিত মানুষ গড়ে তুলতে। সারাজীবন সমাজে মানুষকে শিক্ষার আলো দিয়ে আমি আলোকিত মানুষ গড়তে নিরন্তন প্রচেষ্টা চালিয়েছি।

IMG-20170315-WA0000বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জকিগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক এখলাছুর রহমান, বারহাল ইউপির চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি কুতুব উদ্দিন, গনিপুর এন্ড কামালগঞ্জ কলেজের অধ্যক্ষ আজির উদ্দিন, মাধ্যমিক শিক্ষক সমিতির সধারন সম্পাদক মহিউদ্দিন হায়দর, শাহবাগ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শুয়াইবুর রহমান, শিক্ষক সমিতির কল্যান ট্রাস্টের সভাপতি আহমদুল কবির চৌধুরী, কাজী খালিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর উদ্দিন, পরচক মৌলভী ছাইর আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাব্বির আহমদ।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করে নবম শ্রেনীর ছাত্র শাহেদ আহমদ। স্বাগত ভাষন দেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোস্তাক আহমদ চৌধুরী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ফারুক আহমদ, আবদুল্লাহ আহমদ চৌধুরী, সুলেমান আহমদ লুকুজ, আজিজুর হক ছিদ্দিকি, খলিলুর রহমান প্রমুখ।

ছাত্রছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখে নবম শ্রেনীর ছাত্রী সাদিয়া ইসলাম চাদনী। মানপত্র পাঠ করে দশম শ্রেনীর ছাত্রী মরিয়ম বেগম।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রবীন সাংবাদিক ছদিওল ইকবাল, ডাক্তার ফারুক আহমদ,ডাঃ সুলেমান আহমদ, লেইছুর হক দুলাল, ছদিওল হোসাইন আহমদ ও দেলোয়ার হোসেন হিরা।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.