রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
বাবা-মাকে হারিয়ে আমি একা, মিয়ানমার ফেরত বালক মাহবুব  » «   জকিগঞ্জ শেওলা সড়কের পীরনগরে গাছের চারা রোপন  » «   জকিগঞ্জ এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন  » «   বারহালে সেতুবন্ধন সামাজিক ও সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত  » «   জকিগঞ্জে আল ইসলাহ-তালামীযের বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  » «   বৃহস্পতিবার ত্রাণ নিয়ে জকিগঞ্জ থেকে টেকনাফ যাত্রা  » «   জকিগঞ্জ-শেওলা-সিলেট সড়কে গাছ রোপন করবে সেতুবন্ধন  » «   আলোর ঝলক কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণের শেষ সময় ৭অক্টোবর  » «   জকিগঞ্জ এসোসিয়েশনের পক্ষ থেকে অসহায় রোহিঙ্গাদেরকে সহায়তা প্রদান  » «   ঢাবি ভর্তি মেধা তালিকায় জকিগঞ্জের ফখরুল  » «  

বারহালে রয়েল চ্যালেঞ্জার স্পোর্টিং ক্লাব কর্তৃক ১ম মিডিয়াম বার ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা সম্পন্ন

IMG-20170508-WA0002বারহাল করেসপন্ডেন্টঃ জকিগঞ্জ উপজেলার বারহাল ইউনিয়নে রয়েল চ্যালেঞ্জার স্পোর্টিং ক্লাব কর্তৃক ১ম মিডিয়াম বার ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা সোমবার বিকাল চারটার সময় শাহগলী বাজার সংলগ্ন মাঠ অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় যে দুটি দল পরস্পর মোকাবেলা করে নবদিগন্ত স্পোর্টিং ক্লাব খিলোগ্রাম বনাম ফুটন্ত গোলাপ স্পোর্টিং ক্লাব কোনাগ্রাম। খেলায় ২-১ গোলে বিজয় লাভ করে নবদিগন্ত স্পোর্টিং ক্লাব খিলোগ্রাম।
খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠান বারহাল আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম টুকুর সভাপতিত্বে, সিলেট জেলা ধারাবিবরণী সমিতির অঞ্চলিক ধারাভাষ্যকার মাজহারুল ইসলাম চৌধুরী মাজেদের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সামাজিক সংঘটন সেতুবন্ধনের সভাপতি ও মীম অফসেট প্রেসের পরিচালক কামাল আহমদ।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,শাহগলী বাজার ব্যবসায়ী সমিতির কোষাধ্যক্ষ জাকির আহমদ নাদিম,সাবেক ইউপি সদস্য খলিলুর রহমান,৩নং ওয়ার্ড ইউপি সদস্য মখদম আলী,২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল জলিল,শাহগলী বাজার ব্যবসায়ী উজ্জ্বল আহমদ,শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের প্রিন্সিপাল সাইফুর রহমান,শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের সহকারী শিক্ষক জাকিরুল ইসলাম।
খেলায় রেফরীর দায়িত্ব পালন করেন মশিউজ্জামান চৌধুরী শাহীন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.