মঙ্গলবার, ২৩ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
হাজারো মানুষের উপস্থিতিতে লামারগ্রাম মাদ্রাসার ওযাজ মাহফিল অনুষ্ঠিত  » «   জোবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   বারহালে গ্যাস উদগীরন এখনো বন্ধ হয়নি  » «   বিরশ্রীর রঘুরাশিতে সরস্বতী পূজা অনুষ্ঠিত  » «   মানবসেবায় হাফিজ মজুমদারের ডক্টরেট ডিগ্রী লাভ  » «   চোখের জলে বর্ণাকে শেষ বিদায়  » «   জকিগঞ্জে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে লোকমান চৌধুরীর মতবিনিময়  » «   বারহালে নলকুপ বসাতে গিয়ে গ্যাস উদগীরন  » «   কালিগঞ্জে মহসিন দেলােয়ার ব্যাডমিন্টন টুর্নামন্ট’র পুরস্কার প্রদান  » «   জকিগঞ্জে সিএইচসিপিদের চাকুরী জাতীয়করণের দাবিতে অবস্থান কর্মসূচি পালন  » «  

বারহালে চাচাতো ভাইদের আঘাতে গুরুত¦র আহত রাজু

এখলাছুর রহমান: জকিগঞ্জের পল্লীতে পাওনা টাকা চাইতে গিয়ে চাচাতো ভাইদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়েছেন রাজু আহমদ(২২)। গুরুতর আহত রাজু আহমদকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে রাজু আহমদের পিতা তমজিল আলী জকিগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
প্রকাশ, উপজেলার বারহাল ইউনিয়নের ফতেহপুর গ্রামের তমজিল আলীর পুত্র লেগুনা চালক রাজু আহমদকে তার চাচাতো ভাই একই গ্রামের মৃত পাখি মিয়ার পুত্র ফজল আহমদের কাছে তার পাওনা টাকা চাইলে ফজল আহমদ গংরা সুকৌশলে রাজুকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়।

রাজু আহমদের পিতা তমজিল আলী জানান, গতকাল রাতে তার পুত্র রাজু আহমদকে ফজল গংরা জকিগঞ্জ-সিলেট রোডের বাংলাবাজার বিরাখাইল রাস্তার পাশে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে উপর্জুপরি আঘাত করে রক্তাক্ত জখম করে। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। এ ব্যাপারে জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদারের সাথে যোগাযোগ করা হলে তিনি খবরটি নিশ্চিত করে জানান এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। এ ব্যাপারে রাজু আহমদের পিতা দুজনকে অভিযুক্ত করে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.