শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
কাস্টমঘাটে প্রতিমা বিসর্জন উপলক্ষ্যে হাজারো মানুষের ভির  » «   নবাগত জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটকে বরণ  » «   জকিগঞ্জের পূজা মন্ডপ পরিদর্শনে মাসুক উদ্দিন আহমদ  » «   জকিগঞ্জে পূজা মন্ডপ পরিদর্শনে অ্যাড. মোশতাক সহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ  » «   কানাইঘাটে দুর্গাপূজার মন্ডপ পরিদর্শনে ড. আহমদ আল কবির  » «   চেয়ারম্যান রফিকুল ইসলাম কাপ ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন  » «   শাবির এ ইউনিটের মেধা তালিকায় জকিগঞ্জের জসিম লস্কর  » «   জকিগঞ্জ সার্কেল এর অ্যাডিশনাল এসপি মোস্তাক সরকারের বিদায় অনুষ্ঠান  » «   ৫০শয্যার জকিগঞ্জ সরকারি হাসপাতালের উদ্বোধন  » «   শাবিতে এ ইউনিটের মেধা তালিকায় জকিগঞ্জের মুয়িদুল  » «  

বাদেজমার ক্যান্সার আক্রান্ত সিহাবের আর্থিক সহায়তা কামনা

নিজস্ব প্রতিবেদক: শিহাব বয়সে তরুণ হলেও শরীরে বাসা বেধেছে মরণ ব্যাধি ক্যান্সার।তাইতো বেচে থাকার আকুতি জানিয়ে সবার কাছে আর্থিক সহযোগিতা চেয়েছেন জকিগঞ্জের সুলতানপুর ইউনিয়নের বাদেজমা গ্রামের আব্দুর রশিদের পুত্র সিহাব আহমদ।
স্ত্রী আর ফুটফুটে একটি সন্তান নিয়ে তার সুখের সংসার।কিন্তু সে সুখের প্রদীপ নিভে যেতে বসেছে।সহায় সম্বল বিক্রি করে প্রাথমিক চিকিৎসা করে এখন নি:স্ব হয়ে পড়েছেন। ব্যয়বহুল চিকিৎসা ব্যয় মেটাতে পারছেন না তিনি। ক্রমেই চরম দু:শ্চিন্তা, দু:স্বহ জীবনের দিকে ধাবিত করছে।
সিহাব জকিগঞ্জ বার্তাকে বলেন গলায় ক্যান্সার ধরা পরে গত ৭মাস আগে।সহায় সম্পদ বিক্রির পর ওসমানী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করি। কিন্তু এখন আর ন্যূনতম সম্পদ নেই। সেহেতু আপনাদের দানকৃত আর্থিক সহযোগিতায় হয়তো পরিপূর্ণ সুস্থ হয়ে যেতে পারবো। তাই আপনাদের জন্য প্রাণভরে দোয়া করবো মহান প্রভূর কাছে।

সার্বিক যোগাযোগ ও বিকাশ নম্বর: ০১৭১০৭০৯০৭২

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.