মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
হাফছা কলেজ ছাত্রী তানিয়া আক্তার ঝুমার বিষ পানে মৃত্যু  » «   প্রবাসীর মেয়ে ইসমত আরা বিসিএস ক্যাডার হতে চায়  » «   জকিগঞ্জ পৌর এলাকায় গ্যাসের সন্ধান; বাপেক্স কর্মকর্তাদের স্থান পরিদর্শন  » «   জকিগঞ্জে অমর একুশে বই মেলা শুরু  » «   হাজী আব্দুল আজিজ তাপাদার গার্লস একাডেমির শিক্ষা সফর  » «   বালাউট ছাহেব বাড়ি সংলগ্ন হাফিজিয়া মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন  » «   আলোর দিশারী সংস্থার পুরস্কার প্রদান ও সৌর বিদ্যুৎ লাইটের উদ্বোধন  » «   ২০১৯ সালের ১৪ ও ১৫ ফেব্রুয়ারী হাড়িকান্দি মাদ্রাসার শতবার্ষিকী পালন করা হবে  » «   ইছামতি কামিল মাদরাসার ৭২তম বার্ষিক মহাসম্মেলন আগামীকাল রবিবার  » «   নান্দিশ্রী ছাত্র কল্যাণ সংস্থার আত্মপ্রকাশ  » «  

বাদেজমার ক্যান্সার আক্রান্ত সিহাবের আর্থিক সহায়তা কামনা

নিজস্ব প্রতিবেদক: শিহাব বয়সে তরুণ হলেও শরীরে বাসা বেধেছে মরণ ব্যাধি ক্যান্সার।তাইতো বেচে থাকার আকুতি জানিয়ে সবার কাছে আর্থিক সহযোগিতা চেয়েছেন জকিগঞ্জের সুলতানপুর ইউনিয়নের বাদেজমা গ্রামের আব্দুর রশিদের পুত্র সিহাব আহমদ।
স্ত্রী আর ফুটফুটে একটি সন্তান নিয়ে তার সুখের সংসার।কিন্তু সে সুখের প্রদীপ নিভে যেতে বসেছে।সহায় সম্বল বিক্রি করে প্রাথমিক চিকিৎসা করে এখন নি:স্ব হয়ে পড়েছেন। ব্যয়বহুল চিকিৎসা ব্যয় মেটাতে পারছেন না তিনি। ক্রমেই চরম দু:শ্চিন্তা, দু:স্বহ জীবনের দিকে ধাবিত করছে।
সিহাব জকিগঞ্জ বার্তাকে বলেন গলায় ক্যান্সার ধরা পরে গত ৭মাস আগে।সহায় সম্পদ বিক্রির পর ওসমানী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করি। কিন্তু এখন আর ন্যূনতম সম্পদ নেই। সেহেতু আপনাদের দানকৃত আর্থিক সহযোগিতায় হয়তো পরিপূর্ণ সুস্থ হয়ে যেতে পারবো। তাই আপনাদের জন্য প্রাণভরে দোয়া করবো মহান প্রভূর কাছে।

সার্বিক যোগাযোগ ও বিকাশ নম্বর: ০১৭১০৭০৯০৭২

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.