মঙ্গলবার, ২২ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জের মানিকপুরে জেলা প্রশাসকের মতবিনিময়  » «   বিরশ্রীর বড়চালিয়ায় ২৪, ২৫ ও ২৬জানু. সংকীর্তন মহোৎসব  » «   এবার জকিগঞ্জে বিধবার পাকাঘর মাটিতে মিশিয়ে দেওয়া হয়েছে  » «   হাড়িকান্দি মাদ্রাসায় গোটারগ্রাম প্রবাসী সংস্থার ১লক্ষ টাকা অনুদান  » «   বৃদ্ধ চাচাকে নির্যাতনকারি ছুবহান সহ ৪জন কারাগারে, জকিগঞ্জ বার্তাকে অ্যাডিশনাল এসপি  » «   সিলেটে শ্রেষ্ঠ হলেন জকিগঞ্জ সার্কেল এর অ্যাডিশনাল এসপি  » «   শতবর্ষী চাচাকে নির্যাতনকারি সেই ভাতিজা আটক  » «   সেই শিশুর পাশে জকিগঞ্জ প্রবাসী সমাজকল্যাণ সংস্থা  » «   অমানবিক…..  » «   অসহায় মজলুম মানুষের খিদমতে নিজেকে উৎসর্গ করুন: আল্লামা ইমাদ উদ্দিন ফুলতলী  » «  

বাংলাদেশের প্রশংসা করতেই হচ্ছে

শেষ বলে ছক্কা হাঁকিয়ে বাংলাদেশের আরেকটি ফাইনাল স্বপ্ন ভেঙে দিয়েছেন দিনেশ কার্তিক। টি-টুয়েন্টিতে মুখোমুখি আট দেখায় নিজেদের অপরাজিত রেখেছে ভারতও। কিন্তু আগের ম্যাচগুলোর বাংলাদেশের সঙ্গে রোববারের বাংলাদেশের আকাশ-পাতাল পার্থক্য দেখছেন রোহিত শর্মা। নিধাস ট্রফি জয়ী ভারত অধিনায়ক তাই প্রশংসায় ভাসাচ্ছেন লড়াকু টাইগারদের।

ফাইনালের আগে গ্রুপ পর্বেও দুই ম্যাচে ভারতের কাছে ম্যাচ হাতছাড়া করে বাংলাদেশ। কিন্তু শ্রীলঙ্কার বিপক্ষে দুবারই রান তাড়ায় সফল টাইগাররা টিকিট পায় ফাইনালের। সেই দুই ম্যাচের পর ফাইনালে হারার আগে না হারা এক বাংলাদেশকে দেখে মুগ্ধ রোহিত।

‘বাংলাদেশ অবশ্যই ভাল একটি দল। এই টুর্নামেন্টে দারুণ বিপজ্জনক ছিল তারা। দুইশর বেশি রান তাড়া করে জিতেছে। ভয়হীন ভাবে খেলে।’ ভারত অধিনায়কের কণ্ঠে প্রশংসার সুর। যে প্রশংসাটা বাংলাদেশের জন্য বরাদ্দ রাখতেই হচ্ছে।

অভিজ্ঞদের সঙ্গে নতুনদের মিশেলে দারুণ এক দল হয়ে ওঠা বাংলাদেশকেই দেখেছেন রোহিত। এই দলই একদিন টাইগার ক্রিকেটকে আরও এগিয়ে দেবে বলে মত তার, ‘সিনিয়ররা নতুনদের যত্ন নেয়। এই দলটায় অভিজ্ঞদের সঙ্গে নতুন কিছু মুখ আছে। দেখবেন এরা যেকোনো জায়গায় গিয়ে ভাল করবে।’

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.