মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবসে র‌্যালি ও আলোচনা সভা  » «   বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ইমামের পরিবারকে প্রবাসীদের আর্থিক সহায়তা  » «   ২৩ দিনেও খোঁজ মেলেনি জকিগঞ্জের স্কুলছাত্র রুবেলের  » «   জকিগঞ্জে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুন; ৬শতাধিক ব্রয়লার মোরগ পুড়ে ছাই  » «   মোস্তাক সরকারকে জকিগঞ্জ অফিসার্স ক্লাবের বিদায় সংবর্ধনা  » «   কাস্টমঘাটে প্রতিমা বিসর্জন উপলক্ষ্যে হাজারো মানুষের ভিড়  » «   নবাগত জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটকে বরণ  » «   জকিগঞ্জের পূজা মন্ডপ পরিদর্শনে মাসুক উদ্দিন আহমদ  » «   জকিগঞ্জে পূজা মন্ডপ পরিদর্শনে অ্যাড. মোশতাক সহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ  » «   কানাইঘাটে দুর্গাপূজার মন্ডপ পরিদর্শনে ড. আহমদ আল কবির  » «  

বাংলাদেশের প্রশংসা করতেই হচ্ছে

শেষ বলে ছক্কা হাঁকিয়ে বাংলাদেশের আরেকটি ফাইনাল স্বপ্ন ভেঙে দিয়েছেন দিনেশ কার্তিক। টি-টুয়েন্টিতে মুখোমুখি আট দেখায় নিজেদের অপরাজিত রেখেছে ভারতও। কিন্তু আগের ম্যাচগুলোর বাংলাদেশের সঙ্গে রোববারের বাংলাদেশের আকাশ-পাতাল পার্থক্য দেখছেন রোহিত শর্মা। নিধাস ট্রফি জয়ী ভারত অধিনায়ক তাই প্রশংসায় ভাসাচ্ছেন লড়াকু টাইগারদের।

ফাইনালের আগে গ্রুপ পর্বেও দুই ম্যাচে ভারতের কাছে ম্যাচ হাতছাড়া করে বাংলাদেশ। কিন্তু শ্রীলঙ্কার বিপক্ষে দুবারই রান তাড়ায় সফল টাইগাররা টিকিট পায় ফাইনালের। সেই দুই ম্যাচের পর ফাইনালে হারার আগে না হারা এক বাংলাদেশকে দেখে মুগ্ধ রোহিত।

‘বাংলাদেশ অবশ্যই ভাল একটি দল। এই টুর্নামেন্টে দারুণ বিপজ্জনক ছিল তারা। দুইশর বেশি রান তাড়া করে জিতেছে। ভয়হীন ভাবে খেলে।’ ভারত অধিনায়কের কণ্ঠে প্রশংসার সুর। যে প্রশংসাটা বাংলাদেশের জন্য বরাদ্দ রাখতেই হচ্ছে।

অভিজ্ঞদের সঙ্গে নতুনদের মিশেলে দারুণ এক দল হয়ে ওঠা বাংলাদেশকেই দেখেছেন রোহিত। এই দলই একদিন টাইগার ক্রিকেটকে আরও এগিয়ে দেবে বলে মত তার, ‘সিনিয়ররা নতুনদের যত্ন নেয়। এই দলটায় অভিজ্ঞদের সঙ্গে নতুন কিছু মুখ আছে। দেখবেন এরা যেকোনো জায়গায় গিয়ে ভাল করবে।’

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.