বুধবার, ২৩ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জের মানিকপুরে জেলা প্রশাসকের মতবিনিময়  » «   বিরশ্রীর বড়চালিয়ায় ২৪, ২৫ ও ২৬জানু. সংকীর্তন মহোৎসব  » «   এবার জকিগঞ্জে বিধবার পাকাঘর মাটিতে মিশিয়ে দেওয়া হয়েছে  » «   হাড়িকান্দি মাদ্রাসায় গোটারগ্রাম প্রবাসী সংস্থার ১লক্ষ টাকা অনুদান  » «   বৃদ্ধ চাচাকে নির্যাতনকারি ছুবহান সহ ৪জন কারাগারে, জকিগঞ্জ বার্তাকে অ্যাডিশনাল এসপি  » «   সিলেটে শ্রেষ্ঠ হলেন জকিগঞ্জ সার্কেল এর অ্যাডিশনাল এসপি  » «   শতবর্ষী চাচাকে নির্যাতনকারি সেই ভাতিজা আটক  » «   সেই শিশুর পাশে জকিগঞ্জ প্রবাসী সমাজকল্যাণ সংস্থা  » «   অমানবিক…..  » «   অসহায় মজলুম মানুষের খিদমতে নিজেকে উৎসর্গ করুন: আল্লামা ইমাদ উদ্দিন ফুলতলী  » «  

বন্যার্তদের পাশে বৃহত্তর ইছামতি কালিগঞ্জ প্রবাসী কল্যাণ সংস্থা

নিজস্ব প্রতিবেদকঃ বন্যার জলে ভেসে গেছে প্রিয় জন্মভূমির মানিষগুলোর ঈদ আনন্দ। উজানের ঢলে বাঁধ ভেঙে সর্বস্ব হারানো মানুষের কষ্ট দেখে বৃহত্তর ইছামতি কালিগঞ্জ প্রবাসী কল্যাণ সংস্থার পক্ষ থেকে বন্যার্তদের পাশে দাঁড়ানোর উদ্যোগ গ্রহণ করলে বিভিন্ন দেশে বসবাসরত সংস্থার সদস্যবৃন্দ এগিয়ে আসেন। জানা যায়, গত শুক্রবার ও শনিনার মানিকপুর, কাজলসার ও কসকনকপুর ইউনিয়নের  ৪টি জোনে ২৬টি গ্রামের প্রায় ৪০০টি পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।

কর্মসূচীর ১ম দিম সকাল ১০.টায় স্হানীয় ইছামতি উচ্চ বিদ্যালয়ে জোন-১ এর কার্যক্রম শু হয়। এতে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল আজিম।
উক্ত কর্মসূচীর উদ্বোধন করেন জকিগঞ্জ উপজেলার চেয়ারম্যান জনাব ইকবাল আহমদ তাপাদার।
অনুষ্টানে আরো উপস্হিত ছিলেন সংস্হার উপদেষ্টা জনাব মাও.জিললুর রাহমান, জনাব আহছান আহমদ চৌধুরী প্রমূখ ।

ঐদিন বিকালে রসুলপুর গৌছ আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ত্রাণ বিতরণ করা হয়।

কর্মসূচীর ২য় দিন সকালে কলাকুটা দারুল আজকার মাদ্রাসা এবং বিকালে টগরঠাকুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ত্রাণ বিতরণের মধ্য দিয়ে কার্যক্রম শেষ হয়।

অনুষ্টানে উপস্থিত নেত্রীবৃন্দ সংস্থার এমন উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন।

সংস্থার সভাপতি কানাডা  প্রবাসী ইকবাল আহমদ জানান, সংস্থাটি এলাকার যে কোন  দুর্যোগ-দুর্ভোগে মানুষদেত পাশে দাঁড়াবে। পাশাপাশি তিনি এই কর্মসুচী বাস্তবায়নে বাংলাদেশে অবস্হিত সংস্থার প্রচার সম্পাদক জনাব শাহীন তালুকদার,কীড়া সম্পাদক জনাব নাজিম উদ্দিন, সাহিত্য সম্পাদক জনাব কামাল আহমদ, শিক্ষা সম্পাদক জনাব আব্দুল ওয়াহাব বেলাল,সহ.অর্থ সম্পাদক জনাব সদরুল আলম চৌধুরী লিমন,অর্থ সম্পাদক জনাব কাজী তাহের মস্তফা,আন্তর্জাতিক সম্পাদক মাজহারুল ইসলাম চৌধুরী, সম্মানীত সদস্য জনাব কয়েছ আহমদ সহ যারা সার্বিক সহযোগিতা করেছেন সবাইকে সংস্থার পক্ষ থেকে ধন্যবাদ জানান।

সংস্থার সাধারন সম্পাদক আশরাফুর রাহমান জানান, স্বল্প সময়ে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ প্রকল্পটি বাস্তবায়ন করতে পেরে সংস্থার সকল সদস্যবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি বলেন, সংস্থাটি তার লক্ষ্য উদ্দেশ্য নিয়ে কাজ করে যাচ্ছে এবং ভবিষ্যতেও করে যাবে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.