রবিবার, ২৪ জুন, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
২২টি গ্রামে বৃহত্তর ইছামতি কালিগঞ্জ প্রবাসী কল্যাণ সংস্থা’র ঈদ সামগ্রী বিতরণ  » «   সোনাপুর-সুপ্রাকান্দি ডেভল্যাপমেন্ট সোসাইটির ঈদ সামগ্রী বিতরণ  » «   কাতারে জকিগঞ্জের আব্দুল মুহিম মিনুর মৃত্যু  » «   জকিগঞ্জে ১৩০বোতল অফিসার চয়েজসহ মাদক ব্যবসায়ী আটক  » «   শাহ মোঃ ফয়ছল চৌধুরী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সম্পন্ন  » «   বৃহত্তর আটগ্রাম প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের ঈদ সামগ্রী বিতরণ  » «   প্রতিবন্ধী ও দরিদ্রদের মধ্যে স্পেন প্রবাসী মাসহুদের ইফতার  » «   ইউএনও শহীদুল হকের ইন্তেকালে এইচটিএ সেবা ফাউন্ডেশনের শোক  » «   জকিগঞ্জে এমপি প্রার্থী এম জাকির হোসাইনের সমর্থনে ইফতার  » «   জকিগঞ্জের সাবেক ইউএনও শহীদুল হকের দাফন  » «  

‘বন্দুকযুদ্ধে’ নিহত হলো আরেক সৌদি প্রিন্স

সৌদি আরবে আরেক প্রিন্স নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। তিনি গ্রেফতার এড়াতে গিয়ে সোমবার রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন বলে ডেইলি সাবাহসহ আন্তর্জাতিক বিভিন্ন মিডিয়ার খবরে বলা হয়েছে। নিহত এই প্রিন্স মরহুম বাদশাহ ফাহদের ছেলে আবদুল আজিজ বলে জানানো হয়েছে। তার বয়স ৪৪ বছর।

সাবেক প্রিন্স মুকরিন আলে সউদের ছেলে মানসুর বিন মুকরিন হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত হওয়ার কয়েক ঘণ্টা পর প্রিন্স আবদুল আজিজ নিহত হওয়ার খবর বের হলো। সৌদি রাজকীয় আদালতের বরাত দিয়ে আল-ইতিহাদ নিউজ লেটার জানিয়েছে, আবদুল আজিজের মৃত্যুতে রাজপরিবারে শোক চলছে তবে তিনি কেন মারা গেছেন তা জানায়নি। বলা হচ্ছে, গত রোববার তাকে আটক করা হয়েছিল।

আবদুল আজিজের আটকের পরপরই বন্দুকযুদ্ধের খবর বিভিন্ন সূত্র থেকে পাওয়া গেছে। এসব রিপোর্টে বলা হয়েছে, আবদুল আজিজকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে সবার আগে আল-মাসদার নিউজ নেটওয়ার্ক তার নিহত হওয়ার খবর দিয়েছিল এবং কিছুক্ষণ পরই সে খবর প্রত্যাহার করে নেয়।

এক টুইটার বার্তায় জানানো হয়েছে, আবদুল আজিজ নিশ্চিতভাব মারা গেছেন। তার বয়স ছিল ৪৪ বছর। সাবেক যুবরাজ মুকরিনের ছেলে মানসুরও নিহত হয়েছেন। এদিকে, অন্য এক খবরে বলা হয়েছে- আটক করার সময় বাধা দিলে আবদুল আজিজকে গুলি করে মারা হয়। ‘দি দুরান’ নামের একটি ওয়েবসাইট আবদুল আজিজের মৃত্যুর কারণ উল্লেখ না করে বলেছে, “আটকের চেষ্টার সময় তিনি মারা যান।”

 

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.