শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
সংসদ নির্বাচন উপলক্ষ্যে জকিগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির কর্মী সভা  » «   শনিবার দিবারাত্রি বালাউটি ছাহেব বাড়ি ঈদে মিলাদুন্নবী (সা:) মাহফিল  » «   বাবুর বাজারের সন্নিকটে সড়ক দূর্ঘটনায় আহত ৩  » «   জকিগঞ্জে বিশিষ্ট মুরব্বী মঈন চৌধুরীর দাফন  » «   জকিগঞ্জের কুতুব উদ্দিন জেলা মাধ্য. শিক্ষক সমিতির সভাপতি হওয়ায় সংবর্ধনা  » «   পোষ্ট মর্টেম শেষে জকিগঞ্জের ফয়জুর রহমানের দাফন  » «   দি স্টুডেন্ট ডেভেলপমেন্ট ক্লাব(চক-বুরহানপুর)এর বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত  » «   মাজার জিয়ারতের মাধ্যমে হাফিজ মজুমদার এর নির্বাচনী প্রচারণা শুরু  » «   জকিগঞ্জে আবারও নিখোঁজের পর মৃতদেহ উদ্ধার  » «   জকিগঞ্জ থানা পুলিশের ব্যাপক অভিযান  » «  

‘বন্দুকযুদ্ধে’ নিহত হলো আরেক সৌদি প্রিন্স

সৌদি আরবে আরেক প্রিন্স নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। তিনি গ্রেফতার এড়াতে গিয়ে সোমবার রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন বলে ডেইলি সাবাহসহ আন্তর্জাতিক বিভিন্ন মিডিয়ার খবরে বলা হয়েছে। নিহত এই প্রিন্স মরহুম বাদশাহ ফাহদের ছেলে আবদুল আজিজ বলে জানানো হয়েছে। তার বয়স ৪৪ বছর।

সাবেক প্রিন্স মুকরিন আলে সউদের ছেলে মানসুর বিন মুকরিন হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত হওয়ার কয়েক ঘণ্টা পর প্রিন্স আবদুল আজিজ নিহত হওয়ার খবর বের হলো। সৌদি রাজকীয় আদালতের বরাত দিয়ে আল-ইতিহাদ নিউজ লেটার জানিয়েছে, আবদুল আজিজের মৃত্যুতে রাজপরিবারে শোক চলছে তবে তিনি কেন মারা গেছেন তা জানায়নি। বলা হচ্ছে, গত রোববার তাকে আটক করা হয়েছিল।

আবদুল আজিজের আটকের পরপরই বন্দুকযুদ্ধের খবর বিভিন্ন সূত্র থেকে পাওয়া গেছে। এসব রিপোর্টে বলা হয়েছে, আবদুল আজিজকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে সবার আগে আল-মাসদার নিউজ নেটওয়ার্ক তার নিহত হওয়ার খবর দিয়েছিল এবং কিছুক্ষণ পরই সে খবর প্রত্যাহার করে নেয়।

এক টুইটার বার্তায় জানানো হয়েছে, আবদুল আজিজ নিশ্চিতভাব মারা গেছেন। তার বয়স ছিল ৪৪ বছর। সাবেক যুবরাজ মুকরিনের ছেলে মানসুরও নিহত হয়েছেন। এদিকে, অন্য এক খবরে বলা হয়েছে- আটক করার সময় বাধা দিলে আবদুল আজিজকে গুলি করে মারা হয়। ‘দি দুরান’ নামের একটি ওয়েবসাইট আবদুল আজিজের মৃত্যুর কারণ উল্লেখ না করে বলেছে, “আটকের চেষ্টার সময় তিনি মারা যান।”

 

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.