শুক্রবার, ২৬ মে, ২০১৭ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
জিরোপয়েন্টে জকিগঞ্জের ৭জন কে পিটিয়ে গুরুতর আহত  » «   ফেসবুকসহ মিডিয়ায় মানহানীকর মন্তব্য, তাজের বিরুদ্ধে হুইপ সেলিম এমপির মামলা  » «   জোবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ে বাল্যবিবাহ প্রতিরোধ ও স্বাস্থ্য সুরক্ষা শীর্ষক আলোচনা  » «   বিদ্যুৎ বিভ্রাটে আমার নিয়ন্ত্রণ নেই, জকিগঞ্জ বার্তাকে ডিজিএম  » «   জকিগঞ্জ-চারখাই সড়কের মাঝে গর্ত, যান চলাচলে বিঘ্ন  » «   ফেসবুকে মানহানীকর মন্তব্য; সাংবাদিক এখলাছুর রহমানের থানায় জিডি  » «   সেই হামলায় জড়িত ফুলতলী এতিমখানার ৩শিক্ষক ও ১৭ছাত্রকে বহিষ্কার  » «   জকিগঞ্জের সেই মানসিক ভারসাম্যহীন পরিবারকে সহায়তা  » «   জকিগঞ্জে প্রায় ৭০লক্ষ টাকা ব্যয়ে নির্মিত দু’টি ব্রীজের উদ্বোধন  » «   জকিগঞ্জ পাবলিক লাইব্রেরীর গেইট ও দেয়াল উদ্বোধন  » «  

ফ্রান্সে আঞ্জুমানে আল ইসলাহের কাউন্সিল সম্পন্ন

IMG-20170124-WA0005কাজী আব্দুল মুহিত, ফ্রান্স থেকেঃ ফ্রান্স আনজুমানে আল ইসলাহের কাউন্সিল অধিবেশন সম্পন্ন হয়েছে। গত ২২জানুয়ারি রবিবার হাফিজ এখলাছুর রহমান রাজুকে সভাপতি, সৈয়দ দেলওয়ার হোসেনকে সাধারণ সম্পাদক, রয়েল আহমদকে কোষাধ্যক্ষ ও মোহাম্মদ জিল্লুর রহমানকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (রহঃ) এর সুযোগ্য নাতি, আনজুমানে আল ইসলাহের ইউ.কে এর মুহতারাম জেনারেল সেক্রেটারি মাওলানা মুহাম্মদ হাসান চৌধুরী ফুলতলী।

IMG-20170124-WA0001বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আনজুমানে আল ইসলাহের ইউ,কে এর জয়েন্ট সেক্রেটারি মাওলানা এম.এ কাদির আল হাসান। এছাড়াও উপস্থিত ছিলেন হযরত মাওলানা রফিক আহমদ সাহেব, মাওলানা হুছামুদ্দীন আল হুমাইদীসহ ফ্রান্স আনজুমানে আল ইসলাহের নেতাকর্মীবৃন্দ।

IMG-20170124-WA0006মিলাদ ও দোয়ার মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়, দোয়া করেন মাওলানা মুহাম্মদ হাসান চৌধুরী ফুলতলী। অনুষ্ঠান শেষে সিলসিলায়ে ফুলতলী ফ্রান্স পেজের পক্ষে থেকে অতিথিবৃন্দদেরকে সম্মাননা প্রদান করা হয়।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.