শনিবার, ২৬ মে, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জে বৃহত্তর খলাছড়া প্রবাসী কল্যান সংস্থার আহবায়ক কমিটির আত্মপ্রকাশ  » «   জকিগঞ্জ বিদ্যুতের অভিযোগ কেন্দ্রের বিরুদ্ধে গুরুতর অভিযোগ  » «   পাঠানচক প্রবাসী জনকল্যাণ সংস্থার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও দরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান শনিবার  » «   প্রতিবন্ধী ও দরিদ্রদের মধ্যে জকিগঞ্জ এইচটিএ সেবা ফাউন্ডেশনের চাল বিতরণ  » «   সিলেট তিব্বিয়া কলেজের প্রতিষ্ঠাতা প্রফেসর, জকিগঞ্জের সন্তান আব্দুর রবের ইন্তেকাল  » «   দূর্ঘটনায় নিহত জকিগঞ্জের সালমান আহমদ সুমনের দাফন  » «   দরিদ্র, প্রতিবন্ধীদের নিয়ে জকিগঞ্জ এইচটিএ সেবা ফাউন্ডশনের ইফতার  » «   বারহাল ছাত্র পরিষদের উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন  » «   জকিগঞ্জে ফার্মাসিউটিকেলস রিপ্রেজেন্টেটিভ এসো: কমিটি গঠন  » «   বাসের ধাক্কায় জকিগঞ্জের সুমনের মর্মান্তিক মৃত্যু  » «  

ফ্রান্সের প্যারিসে শাহবাগ প্রবাসী ট্রাস্টের সভা অনুষ্ঠিত

জকিগঞ্জ বার্তা: শাহবাগ প্রবাসী ট্রাস্টের আয়োজনে ইউরোপের বিভিন্ন দেশ থেকে আগত সিলেটের জকিগঞ্জ উপজেলার শাহবাগ এলাকার প্রবাসীদের নিয়ে ফ্রান্সের প্যারিসে সৌজন্য সভা অনুষ্ঠিত হয়েছে। কয়ছর আহমেদের সভাপতিত্বে খাইরুল আলম এর পরিচালনায় হিফজুর রহমান এর কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইংল্যান্ড প্রবাসী আমিমুল এহছান। প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন ইংল্যান্ড প্রবাসী দেলওয়ার হোসন।

এছাড়াও উক্ত সৌজন্য সভায় বক্তব্য রাখেন আব্দুল জব্বার , গোলজার হোসেন হীরা , শাহনুর রহমান , মনছুর আলম, হামিদ রেজা ,জিয়াউর রহমান ,হাসান আহমদ ,তয়িব রহমান সহ ইউরোপ এর বিভিন্ন দেশ থেকে আগত শাহবাগের সন্তানবৃন্দ । উক্ত সভায় শাহবাগ এলাকার প্রবাসীদের সহায্যে বিশেষ অবদান রখার জন্য ট্রাষ্টের পক্ষ থকে গোলজার হোসেন হিরাকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়। সভা থেকে ইউরোপের বিভিন্ন দেশের ২৬জন সদস্য নতুন করে সংযুক্ত করা হয় । সভায় উপস্থিত ছিলেন আরিফ রহমান,মিজান আহমদ,ইব্রাহীম আলম,গফুর আহমদ,উসমানী গনি,জুবের,লুৎফুর রহমান,মফিকুর রহমান,ফয়ছল,ইমরান,তারেক সহ শাহবাগ প্রবাসী ট্রাস্টের নেতারা । বক্তারা বলেন যতক্ষণ পর্যন্ত এলাকার গরিব দুঃখীদের সমস্যা সমাধান করা যাবেনা, ততক্ষন পর্যন্ত শাহবাগ এর প্রবাসীরা ক্লান্ত হবেনা । এ সময় তারা এলাকার সমস্যা সমাধানে সকল প্রবাসীদেরকে এগিয়ে আসার আহ্বান জানান ।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.