বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭ খ্রীষ্টাব্দ | ১৬ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ
শিরোনাম
সীমান্তিকের চেয়ারম্যান ও কৃষকলীগ নেতা আব্দুল আহাদ অসুস্থ ;; দোয়া কামনা  » «   জঙ্গি হামলার প্রতিবাদে জকিগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সভা  » «   নিউইয়র্ক প্রবাসী জকিগঞ্জের মাওলানা আব্দুল মুমিন (পাকিস্তানি হুজুরের) ইন্তেকাল  » «   জকিগঞ্জ খেলার মাঠে স্টেডিয়াম সুপার ক্লাব টি ১০ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন  » «   চারখাই-জকিগঞ্জ সড়কে বাস ধর্মঘট প্রত্যাহার, আগামীকাল থেকে গাড়ি চলবে  » «   শাহবাগ স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার প্রদান  » «   স্বাধীনতা দিবসে জকিগঞ্জ বিএনপি, যুবদল ও ছাত্রদলের শ্রদ্ধা নিবেদন  » «   আব্দুর রাজ্জাক স্মৃতি বিদ্যানিকেতনে স্বাধীনতা দিবস উদযাপন  » «   আল মদিনা ইন্টারন্যাশনাল স্কুলে স্বাধীনতা দিবস ও পুরস্কার প্রদান  » «   গঙ্গাজলে কৃতি শিক্ষার্থী সংবর্ধণা ও কুইজ প্রতিযোগিতার পুরস্কার প্রদান  » «  

ফেসবুক জুড়ে আনিছের মৃত্যুর ছবি, জিএম বললেন জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে

14117699_1017581555024912_933447546899290582_n

নিজস্ব প্রতিবেদক: গতকাল সোমবার বিকেল সোয়া ৪টায় ট্রান্সমিটার পরিবর্তন করতে গিয়ে বাজারের মেইন লাইনে বিদুৎস্পৃষ্ট হয়ে মারা যান পল্লী বিদ্যুতের শ্রমিক মো: আনিছুর রহমান (৩৫) বিদ্যুতের কুটিতে মৃতদেহের ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় চলছে।প্রতিটি হৃদয়বান মানুষ সহানুভূতি-সহমর্মিতা প্রদর্শন করে পোষ্ট করেছেন অসংখ্য অগণিত ফেসবুক ইউজার। গত ১বছর থেকে পল্লী বিদ্যুৎ অফিসে লাইনম্যানের দায়িত্বে ছিলেন তিনি। নিষ্টা, সততা, উদারতা দিয়ে কাজের মাধ্যমে মানুষের মন জয় করেছেন। তাঁর হৃদয়বিদারক মৃত্যুতে কেদেঁছেন এলাকাবাসী। বাহিরের কোনো মানুষের জন্যে এতো কান্না ও ভালোবাসা খুবই কম দেখা যায়।

নিয়মানুযায়ী ট্রান্সমিটার মিটার পরিবর্তন করার আগেই বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে হয়। নিশ্চিত হয়ে কাজ শুরু করতে হয়। কিন্তু সে নিয়ম মানা হয়নি। কালিগঞ্জ অভিযোগ কেন্দ্রের নজরুল ইসলাম নীচে থেকে কুটিতে উঠার জন্য রড দিয়েছিলেন আনিছের হাতে। ঐ সময়েই কসকনকপুরে অবস্থিত সাব স্টেশনে সংযোগ বিচ্ছিন্ন করার কথা থাকলেও বিপ্ল্বব ও জহির নিজেদের মধ্যে খোশগল্পে ব্যস্ত ছিল। প্রত্যক্ষদর্শীরা জানান, কুটিতে উঠার পর লাইনে হাত দেওয়ার পর পরই হাত ও পায়ে প্রচন্ড আঘাত পান আনিছ। চিৎকার দিলে উপস্থিত শত শত মানুষ ভির করেন। কিন্তু অনেক নীচে থেকে কারো কিছুই করার ছিল না।

সোমবার গভীর রাতে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি ১ এর কার্যালয়ে প্রথম জানাযা শেষে স্বজনদের হাতে আনিছুর রহমানের মৃতদেহ তুলে দেওয়া হয়। মঙ্গলবার সন্ধ্যায় জানাযা শেষে রাম্মনবাড়িয়া জেলার, বাঞ্চারামপুর উপজেলার, ফরধাবাদ গ্রামে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

আনিছুর রহমানের ব্যাপারে সিলেট পল্লী বিদ্যুৎ সমিত ১ এর জিএম মাহবুবুল আলম জকিগঞ্জ বার্তা টুয়েন্টিফোর ডটকমকে বলেন, আমাদের বিধি অনুযায়ী নিরাপত্তা বিঘ্নিত হওয়ার সুযোগ নেই। ভূলের কারণে আহত হলেও প্রাণহানি  হওয়ার সম্ভাবনা নেই। এ ক্ষেত্রে উভয়ের অবহেলা ছিল বলে মনে হয়। দু’টি তদন্ত কমিটি করা হয়েছে। তাদের রিপোর্টের ভিত্তিতে সংশ্লিষ্টদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। কালিগঞ্জ শাখার ইনচার্জ নজরুল ইসলামের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি লাইন কেটে দেয়ার ফোন বন্ধ করে দেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.