শুক্রবার, ২২ জুন, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
২২টি গ্রামে বৃহত্তর ইছামতি কালিগঞ্জ প্রবাসী কল্যাণ সংস্থা’র ঈদ সামগ্রী বিতরণ  » «   সোনাপুর-সুপ্রাকান্দি ডেভল্যাপমেন্ট সোসাইটির ঈদ সামগ্রী বিতরণ  » «   কাতারে জকিগঞ্জের আব্দুল মুহিম মিনুর মৃত্যু  » «   জকিগঞ্জে ১৩০বোতল অফিসার চয়েজসহ মাদক ব্যবসায়ী আটক  » «   শাহ মোঃ ফয়ছল চৌধুরী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সম্পন্ন  » «   বৃহত্তর আটগ্রাম প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের ঈদ সামগ্রী বিতরণ  » «   প্রতিবন্ধী ও দরিদ্রদের মধ্যে স্পেন প্রবাসী মাসহুদের ইফতার  » «   ইউএনও শহীদুল হকের ইন্তেকালে এইচটিএ সেবা ফাউন্ডেশনের শোক  » «   জকিগঞ্জে এমপি প্রার্থী এম জাকির হোসাইনের সমর্থনে ইফতার  » «   জকিগঞ্জের সাবেক ইউএনও শহীদুল হকের দাফন  » «  

ফেসবুক জুড়ে আনিছের মৃত্যুর ছবি, জিএম বললেন জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে

14117699_1017581555024912_933447546899290582_n

নিজস্ব প্রতিবেদক: গতকাল সোমবার বিকেল সোয়া ৪টায় ট্রান্সমিটার পরিবর্তন করতে গিয়ে বাজারের মেইন লাইনে বিদুৎস্পৃষ্ট হয়ে মারা যান পল্লী বিদ্যুতের শ্রমিক মো: আনিছুর রহমান (৩৫) বিদ্যুতের কুটিতে মৃতদেহের ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় চলছে।প্রতিটি হৃদয়বান মানুষ সহানুভূতি-সহমর্মিতা প্রদর্শন করে পোষ্ট করেছেন অসংখ্য অগণিত ফেসবুক ইউজার। গত ১বছর থেকে পল্লী বিদ্যুৎ অফিসে লাইনম্যানের দায়িত্বে ছিলেন তিনি। নিষ্টা, সততা, উদারতা দিয়ে কাজের মাধ্যমে মানুষের মন জয় করেছেন। তাঁর হৃদয়বিদারক মৃত্যুতে কেদেঁছেন এলাকাবাসী। বাহিরের কোনো মানুষের জন্যে এতো কান্না ও ভালোবাসা খুবই কম দেখা যায়।

নিয়মানুযায়ী ট্রান্সমিটার মিটার পরিবর্তন করার আগেই বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে হয়। নিশ্চিত হয়ে কাজ শুরু করতে হয়। কিন্তু সে নিয়ম মানা হয়নি। কালিগঞ্জ অভিযোগ কেন্দ্রের নজরুল ইসলাম নীচে থেকে কুটিতে উঠার জন্য রড দিয়েছিলেন আনিছের হাতে। ঐ সময়েই কসকনকপুরে অবস্থিত সাব স্টেশনে সংযোগ বিচ্ছিন্ন করার কথা থাকলেও বিপ্ল্বব ও জহির নিজেদের মধ্যে খোশগল্পে ব্যস্ত ছিল। প্রত্যক্ষদর্শীরা জানান, কুটিতে উঠার পর লাইনে হাত দেওয়ার পর পরই হাত ও পায়ে প্রচন্ড আঘাত পান আনিছ। চিৎকার দিলে উপস্থিত শত শত মানুষ ভির করেন। কিন্তু অনেক নীচে থেকে কারো কিছুই করার ছিল না।

সোমবার গভীর রাতে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি ১ এর কার্যালয়ে প্রথম জানাযা শেষে স্বজনদের হাতে আনিছুর রহমানের মৃতদেহ তুলে দেওয়া হয়। মঙ্গলবার সন্ধ্যায় জানাযা শেষে রাম্মনবাড়িয়া জেলার, বাঞ্চারামপুর উপজেলার, ফরধাবাদ গ্রামে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

আনিছুর রহমানের ব্যাপারে সিলেট পল্লী বিদ্যুৎ সমিত ১ এর জিএম মাহবুবুল আলম জকিগঞ্জ বার্তা টুয়েন্টিফোর ডটকমকে বলেন, আমাদের বিধি অনুযায়ী নিরাপত্তা বিঘ্নিত হওয়ার সুযোগ নেই। ভূলের কারণে আহত হলেও প্রাণহানি  হওয়ার সম্ভাবনা নেই। এ ক্ষেত্রে উভয়ের অবহেলা ছিল বলে মনে হয়। দু’টি তদন্ত কমিটি করা হয়েছে। তাদের রিপোর্টের ভিত্তিতে সংশ্লিষ্টদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। কালিগঞ্জ শাখার ইনচার্জ নজরুল ইসলামের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি লাইন কেটে দেয়ার ফোন বন্ধ করে দেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.