মঙ্গলবার, ২৩ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
হাজারো মানুষের উপস্থিতিতে লামারগ্রাম মাদ্রাসার ওযাজ মাহফিল অনুষ্ঠিত  » «   জোবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   বারহালে গ্যাস উদগীরন এখনো বন্ধ হয়নি  » «   বিরশ্রীর রঘুরাশিতে সরস্বতী পূজা অনুষ্ঠিত  » «   মানবসেবায় হাফিজ মজুমদারের ডক্টরেট ডিগ্রী লাভ  » «   চোখের জলে বর্ণাকে শেষ বিদায়  » «   জকিগঞ্জে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে লোকমান চৌধুরীর মতবিনিময়  » «   বারহালে নলকুপ বসাতে গিয়ে গ্যাস উদগীরন  » «   কালিগঞ্জে মহসিন দেলােয়ার ব্যাডমিন্টন টুর্নামন্ট’র পুরস্কার প্রদান  » «   জকিগঞ্জে সিএইচসিপিদের চাকুরী জাতীয়করণের দাবিতে অবস্থান কর্মসূচি পালন  » «  

ফেঞ্চুগঞ্জ বিদ্যুৎ উপকেন্দ্রে ভয়াবহ অগ্নিকান্ড

ফেঞ্চুগঞ্জ বিদ্যুৎ উপকেন্দ্র ( ওয়াপদা) ভয়াবহ অগ্নিকান্ড লেগেছে। আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে র্পূব কচুয়াবহর এলাকার ১৩০/১৩২কেবি পাওয়ার ট্রান্সমিটার কেন্দ্রে আগুন লাগে।

ফেঞ্চুগঞ্জ বিদ্যুৎ উপকেন্দ্র ( ওয়াপদা)ইনর্চাজ নিক্সন চ্রন্দ্র দাস জানান, সকালে পাওয়ার ট্রান্সমিটারে ধোয়ার কুন্ডলী দেখে কতৃপক্ষকে জানান। পরে ফেঞ্চুগঞ্জ ফায়ার স্টেশন, সার কারখানা ফার স্টেশন র্দীঘ সময় চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে না পারায় সিলেট ফায়ার স্টেশন এসে আড়াই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এখনও বিদ্যুৎ উপকেন্দ্রের ভিতরে ধোয়ার কুন্ডলী দেখা যাচ্ছে।

তিনি অনুমান করছেন যান্ত্রিকত্রুটির কারণে আগুন লাগতে পারে। বিস্তারিত তদন্তের মাধ্যমে জানা যাবে। আগুনে কতটুকু ক্ষয়ক্ষতি হয়েছে তার পরিমাণ এখনও জানা যায়নি। নিরাপত্তার জন্য এখনও ফায়ার সার্ভিস ও ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ এলাকায় (পুর্ব কচুয়াবহর) অবস্থান করছে। এবং জন সাধারণের চলাচল নিয়ন্ত্রণ করছে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.