সোমবার, ২২ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
২৩ দিনেও খোঁজ মেলেনি জকিগঞ্জের স্কুলছাত্র রুবেলের  » «   জকিগঞ্জে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুন; ৬শতাধিক ব্রয়লার মোরগ পুড়ে ছাই  » «   মোস্তাক সরকারকে জকিগঞ্জ অফিসার্স ক্লাবের বিদায় সংবর্ধনা  » «   কাস্টমঘাটে প্রতিমা বিসর্জন উপলক্ষ্যে হাজারো মানুষের ভিড়  » «   নবাগত জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটকে বরণ  » «   জকিগঞ্জের পূজা মন্ডপ পরিদর্শনে মাসুক উদ্দিন আহমদ  » «   জকিগঞ্জে পূজা মন্ডপ পরিদর্শনে অ্যাড. মোশতাক সহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ  » «   কানাইঘাটে দুর্গাপূজার মন্ডপ পরিদর্শনে ড. আহমদ আল কবির  » «   চেয়ারম্যান রফিকুল ইসলাম কাপ ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন  » «   শাবির এ ইউনিটের মেধা তালিকায় জকিগঞ্জের জসিম লস্কর  » «  

ফেঞ্চুগঞ্জ বিদ্যুৎ উপকেন্দ্রে ভয়াবহ অগ্নিকান্ড

ফেঞ্চুগঞ্জ বিদ্যুৎ উপকেন্দ্র ( ওয়াপদা) ভয়াবহ অগ্নিকান্ড লেগেছে। আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে র্পূব কচুয়াবহর এলাকার ১৩০/১৩২কেবি পাওয়ার ট্রান্সমিটার কেন্দ্রে আগুন লাগে।

ফেঞ্চুগঞ্জ বিদ্যুৎ উপকেন্দ্র ( ওয়াপদা)ইনর্চাজ নিক্সন চ্রন্দ্র দাস জানান, সকালে পাওয়ার ট্রান্সমিটারে ধোয়ার কুন্ডলী দেখে কতৃপক্ষকে জানান। পরে ফেঞ্চুগঞ্জ ফায়ার স্টেশন, সার কারখানা ফার স্টেশন র্দীঘ সময় চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে না পারায় সিলেট ফায়ার স্টেশন এসে আড়াই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এখনও বিদ্যুৎ উপকেন্দ্রের ভিতরে ধোয়ার কুন্ডলী দেখা যাচ্ছে।

তিনি অনুমান করছেন যান্ত্রিকত্রুটির কারণে আগুন লাগতে পারে। বিস্তারিত তদন্তের মাধ্যমে জানা যাবে। আগুনে কতটুকু ক্ষয়ক্ষতি হয়েছে তার পরিমাণ এখনও জানা যায়নি। নিরাপত্তার জন্য এখনও ফায়ার সার্ভিস ও ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ এলাকায় (পুর্ব কচুয়াবহর) অবস্থান করছে। এবং জন সাধারণের চলাচল নিয়ন্ত্রণ করছে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.