সোমবার, ১৫ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জে প্রতিবন্ধিদের মধ্যে ক্র্যাচ বিতরণ  » «   জকিগঞ্জে পল্লী চিকিৎসকদের কমিটি গঠন  » «   জকিগঞ্জ বনাম বিশ্বনাথের খেলা ২১অক্টোবর; খেলোয়াড় বাছাই ১৭অক্টোবর  » «   জকিগঞ্জে দুর্গাপূজা শুরু, ৯৮টি পূজা মন্ডপে ৪৮টন চাল বিতরণ  » «   জকিগঞ্জসহ সারাদেশে প্রাইমারী দপ্তরী নিয়োগ স্থগিত করলেন মন্ত্রী  » «   শিলচরে বাংলাদেশী বন্দিদের খোঁজ নিলেন ডেপুটি হাই কমিশনার  » «   ইছামতি কামিল মাদ্রাসায় সংবর্ধনা পেলেন ডক্টর আহমদ আল কবির এবং আলহাজ্ব শামীম  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের সম্বর্ধনা অনুষ্ঠান সম্পন্ন  » «   স্বর্ণ পদক’ অর্জন করায় শাহবাগে শিহাব উদ্দিন সংবর্ধিত  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের সম্বর্ধনা অনুষ্ঠান বুধবার  » «  

ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের সম্পাদক মোয়াজ্জেম হোসেন আর নেই

অন্যতম শীর্ষস্থানীয় ইংরেজি দৈনিক ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের সম্পাদক মোয়াজ্জেম হোসেন আর নেই। বুধবার (১ আগস্ট) রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। পাকস্থলীতে ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন ৭৩ বছর বয়সী এ সাংবাদিক। এছাড়াও তিনি বিভিন্ন রোগে ভুগছিলেন।

মৃত্যুকালে তিনি তার স্ত্রী, এক পুত্র ও এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গিয়েছেন। বৃহস্পতিবার বাদ জোহর তাকে আজিমপুর কবরস্থানে দাফন করা হবে।

ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের সিনিয়র রিপোর্টার জুবায়ের এসব তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ ইকোনমিক রিপোর্টার্স ফোরামের (ইআরএফ) প্রতিষ্ঠাতা সভাপতি মোয়াজ্জেম হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। এছাড়াও শিক্ষা জীবনে তিনি ফেনী পাইলট হাইস্কুল ও ফেনী কলেজের শিক্ষার্থী ছিলেন।

বর্তমান বাংলাদেশ অবজারভার দিয়ে সাংবাদিকতার যাত্রা শুরু করা মোয়াজ্জেম হোসেন নিউ ন্যাশন, ইউএনবি, দি ঢাকা কুরিয়ার ও ডেইলি স্টারে কাজ করেছেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.