রবিবার, ২২ এপ্রিল, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
গঙ্গাজল (ক) সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল চালু  » «   বারঠাকুরী ইউপি সদস্য সুনাম আহমদের দাফন; এলাকায় শােকের ছায়া  » «   ফেসবুক জুড়ে ইকবাল তালুকদারের মৃত্যুর স্ট্যাটাস  » «   ইকবাল তালুকদারের ইন্তেকাল; জকিগঞ্জে শােকের ছায়া  » «   ঢাকায় মি’রাজুন্নবী সা. উপলক্ষ্যে আলোচনা ও মিলাদ মাহফিল  » «   আমেরিকা প্রবাসীদের উদ্যোগে শ্রেষ্ঠ শিক্ষকদের সম্মাননা প্রদানের সিদ্ধান্ত  » «   বারহাল কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ আপাতত প্রত্যাহার  » «   জকিগঞ্জ থেকে চুরি হওয়া মোটরসাইকেল সিলেটে উদ্ধার  » «   কালিগঞ্জ বাজার থেকে ব্যাটারিসহ ৩চোর আটক  » «   উৎসব মুখর পরিবেশে আটগ্রাম বাজার কমিটির নির্বাচন সম্পন্ন  » «  

প্রেমের টানে ভারতীয় কিশোরী বাংলাদেশে

indian_girl_bangladesh_19873_1469201267

ভারতের চব্বিশ পরগনা থেকে এক মাস আগে নিখোঁজ কিশোরী বৈশাখী কান্ডারকে (১৫) বরিশালের বানীরপাড়ার বিশারকান্দি থেকে উদ্ধার করেছে র‌্যাব।

শুক্রবার বেলা ২টায় বরিশাল র‌্যাব-৮ এর সদস্যরা জাতীয় মহিলা আইনজীবী সমিতির সহযোগিতায় তাকে উদ্ধার করেন।

নিখোঁজ বৈশাখী কান্ডার পশ্চিমবঙ্গের দক্ষিণ চব্বিশ পরগনার বোসাক থানার জটিরামপুর গ্রামের তরুণ কান্ডারের কন্যা। সে রাঙাবেলিয়া হাইস্কুলের দশম শ্রেণীর শিক্ষার্থী।

র‌্যাব-৮ এর লেফটেন্যান্ট রুহুল আমিন জানান, ২২ জুন সকালে বৈশাখী স্কুলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। স্কুলছুটির পর সে আর বাড়ি ফিরেনি। ওই দিন বৈশাখীর মা নিবেদিতা পশ্চিম বঙ্গের দক্ষিণ চব্বিশ পরগনার বোসাক থানায় একটি নিখোঁজ  জিডি করেন।

পরে ওই জিডির কপি বাংলাদেশের ঢাকায় ভারতীয় দূতাবাসে পাঠানো হয়। সেখান থেকে জাতীয় মহিলা আইনজীবী সমিতির সহযোগিতায় তাকে বরিশালের বানীরপাড়া উপজেলার বিশারকান্দি ইউনিয়নের কলাভিটা গ্রামের মনিন্দ্র মল্লিকের বাড়ি থেকে উদ্ধার করে র‌্যাব-৮এর সদস্যরা।

রুহুল আমিন জানান, বৈশাখী স্বীকার করেছেন- বানীরপাড়ার বিশারকান্দি ইউনিয়নের কলাভিটা গ্রামের মনিন্দ্র মল্লিকের ছেলে স্বপন মল্লিকের সঙ্গে তিনি স্বেচ্ছায় চলে এসেছেন।

স্বপন মল্লিক তাদের বাড়িতে রংয়ের কাজ করতো। ওই সময় তার সঙ্গে স্বপনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

তবে অভিযান চলাকালে স্বপন মল্লিককে আটক করতে পারেনি র‌্যাব।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.