মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
হাফছা কলেজ ছাত্রী তানিয়া আক্তার ঝুমার বিষ পানে মৃত্যু  » «   প্রবাসীর মেয়ে ইসমত আরা বিসিএস ক্যাডার হতে চায়  » «   জকিগঞ্জ পৌর এলাকায় গ্যাসের সন্ধান; বাপেক্স কর্মকর্তাদের স্থান পরিদর্শন  » «   জকিগঞ্জে অমর একুশে বই মেলা শুরু  » «   হাজী আব্দুল আজিজ তাপাদার গার্লস একাডেমির শিক্ষা সফর  » «   বালাউট ছাহেব বাড়ি সংলগ্ন হাফিজিয়া মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন  » «   আলোর দিশারী সংস্থার পুরস্কার প্রদান ও সৌর বিদ্যুৎ লাইটের উদ্বোধন  » «   ২০১৯ সালের ১৪ ও ১৫ ফেব্রুয়ারী হাড়িকান্দি মাদ্রাসার শতবার্ষিকী পালন করা হবে  » «   ইছামতি কামিল মাদরাসার ৭২তম বার্ষিক মহাসম্মেলন আগামীকাল রবিবার  » «   নান্দিশ্রী ছাত্র কল্যাণ সংস্থার আত্মপ্রকাশ  » «  

প্রেমের টানে ভারতীয় কিশোরী বাংলাদেশে

indian_girl_bangladesh_19873_1469201267

ভারতের চব্বিশ পরগনা থেকে এক মাস আগে নিখোঁজ কিশোরী বৈশাখী কান্ডারকে (১৫) বরিশালের বানীরপাড়ার বিশারকান্দি থেকে উদ্ধার করেছে র‌্যাব।

শুক্রবার বেলা ২টায় বরিশাল র‌্যাব-৮ এর সদস্যরা জাতীয় মহিলা আইনজীবী সমিতির সহযোগিতায় তাকে উদ্ধার করেন।

নিখোঁজ বৈশাখী কান্ডার পশ্চিমবঙ্গের দক্ষিণ চব্বিশ পরগনার বোসাক থানার জটিরামপুর গ্রামের তরুণ কান্ডারের কন্যা। সে রাঙাবেলিয়া হাইস্কুলের দশম শ্রেণীর শিক্ষার্থী।

র‌্যাব-৮ এর লেফটেন্যান্ট রুহুল আমিন জানান, ২২ জুন সকালে বৈশাখী স্কুলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। স্কুলছুটির পর সে আর বাড়ি ফিরেনি। ওই দিন বৈশাখীর মা নিবেদিতা পশ্চিম বঙ্গের দক্ষিণ চব্বিশ পরগনার বোসাক থানায় একটি নিখোঁজ  জিডি করেন।

পরে ওই জিডির কপি বাংলাদেশের ঢাকায় ভারতীয় দূতাবাসে পাঠানো হয়। সেখান থেকে জাতীয় মহিলা আইনজীবী সমিতির সহযোগিতায় তাকে বরিশালের বানীরপাড়া উপজেলার বিশারকান্দি ইউনিয়নের কলাভিটা গ্রামের মনিন্দ্র মল্লিকের বাড়ি থেকে উদ্ধার করে র‌্যাব-৮এর সদস্যরা।

রুহুল আমিন জানান, বৈশাখী স্বীকার করেছেন- বানীরপাড়ার বিশারকান্দি ইউনিয়নের কলাভিটা গ্রামের মনিন্দ্র মল্লিকের ছেলে স্বপন মল্লিকের সঙ্গে তিনি স্বেচ্ছায় চলে এসেছেন।

স্বপন মল্লিক তাদের বাড়িতে রংয়ের কাজ করতো। ওই সময় তার সঙ্গে স্বপনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

তবে অভিযান চলাকালে স্বপন মল্লিককে আটক করতে পারেনি র‌্যাব।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.