শুক্রবার, ২১ জুলাই, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জ প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা পরিষদ  » «   সিলেট থেকে নিখোঁজ হওয়া শিক্ষা অফিসার রফিক বাসায় ফিরেছেন  » «   তামিমের সাথে এবার অপেনিং করবেন ইমরুল  » «   বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্র দল বারহাল ইউনিয়ন শাখার কমিটি গঠন সম্পন্ন  » «   বিরশ্রীতে সরকারি উন্নয়নমূলক কাজে বাঁধা দেয়ায় ফারুক আটক  » «   বন্যার্ত,অসহায় পরিবারের মাঝে *আনোয়ার ওয়েলফের ট্রাষ্ট*এর খাদ্য সামগ্রী বিতরন  » «   জকিগঞ্জের রফিক উদ্দিন এখনও উদ্ধার হননি  » «   জকিগঞ্জ বার্তায় সংবাদের পর সেই আহতকে আর্থিক সহযোগিতা ও চিকিৎসা প্রদান  » «   জকিগঞ্জে লন্ডন প্রবাসী আব্দুর রবের বাড়িতে চাল বিতরণে কামরান  » «   পুলিশ জনগণ মিলে চোর-ডাকাত রোধ করতে হবে, অ্যাডিশনাল এসপি মোস্তাক  » «  

প্রেমের টানে ভারতীয় কিশোরী বাংলাদেশে

indian_girl_bangladesh_19873_1469201267

ভারতের চব্বিশ পরগনা থেকে এক মাস আগে নিখোঁজ কিশোরী বৈশাখী কান্ডারকে (১৫) বরিশালের বানীরপাড়ার বিশারকান্দি থেকে উদ্ধার করেছে র‌্যাব।

শুক্রবার বেলা ২টায় বরিশাল র‌্যাব-৮ এর সদস্যরা জাতীয় মহিলা আইনজীবী সমিতির সহযোগিতায় তাকে উদ্ধার করেন।

নিখোঁজ বৈশাখী কান্ডার পশ্চিমবঙ্গের দক্ষিণ চব্বিশ পরগনার বোসাক থানার জটিরামপুর গ্রামের তরুণ কান্ডারের কন্যা। সে রাঙাবেলিয়া হাইস্কুলের দশম শ্রেণীর শিক্ষার্থী।

র‌্যাব-৮ এর লেফটেন্যান্ট রুহুল আমিন জানান, ২২ জুন সকালে বৈশাখী স্কুলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। স্কুলছুটির পর সে আর বাড়ি ফিরেনি। ওই দিন বৈশাখীর মা নিবেদিতা পশ্চিম বঙ্গের দক্ষিণ চব্বিশ পরগনার বোসাক থানায় একটি নিখোঁজ  জিডি করেন।

পরে ওই জিডির কপি বাংলাদেশের ঢাকায় ভারতীয় দূতাবাসে পাঠানো হয়। সেখান থেকে জাতীয় মহিলা আইনজীবী সমিতির সহযোগিতায় তাকে বরিশালের বানীরপাড়া উপজেলার বিশারকান্দি ইউনিয়নের কলাভিটা গ্রামের মনিন্দ্র মল্লিকের বাড়ি থেকে উদ্ধার করে র‌্যাব-৮এর সদস্যরা।

রুহুল আমিন জানান, বৈশাখী স্বীকার করেছেন- বানীরপাড়ার বিশারকান্দি ইউনিয়নের কলাভিটা গ্রামের মনিন্দ্র মল্লিকের ছেলে স্বপন মল্লিকের সঙ্গে তিনি স্বেচ্ছায় চলে এসেছেন।

স্বপন মল্লিক তাদের বাড়িতে রংয়ের কাজ করতো। ওই সময় তার সঙ্গে স্বপনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

তবে অভিযান চলাকালে স্বপন মল্লিককে আটক করতে পারেনি র‌্যাব।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.