বুধবার, ২২ নভেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
সিলেটের মধ্যে সুপারীর সব চেয়ে বড় বাজার জকিগঞ্জে  » «   সুলতানপুরের হেলাল আহমদ খানের ইন্তেকাল; বিভিন্ন মহলের শোক  » «   শাবিপ্রবিতে ‘এ’ ইউনিটে ৩য় স্থান অধিকার করেছে জকিগঞ্জের নাসিম  » «   জকিগঞ্জে প্রথম মুক্ত দিবস পালন  » «   লন্ডনে কৃতি শিক্ষার্থীদের সম্মাননা জানিয়েছে জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে  » «   জকিগঞ্জে প্রথম মুক্ত দিবস আজ; পালন হবে বিভিন্ন কর্মসূচি  » «   আটগ্রামে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন পালন  » «   সোনাসারে তারেক রহমানের ৫৩তম জন্মদিন পালন  » «   হাতিডহর ছাত্র পরিষদের আহ্বায়ক কমিটি গঠন  » «   জকিগঞ্জ প্রথম মুক্তাঞ্চলের স্বীকৃতি মেলেনি ৪৬বছরেও  » «  

প্রেমের টানে ভারতীয় কিশোরী বাংলাদেশে

indian_girl_bangladesh_19873_1469201267

ভারতের চব্বিশ পরগনা থেকে এক মাস আগে নিখোঁজ কিশোরী বৈশাখী কান্ডারকে (১৫) বরিশালের বানীরপাড়ার বিশারকান্দি থেকে উদ্ধার করেছে র‌্যাব।

শুক্রবার বেলা ২টায় বরিশাল র‌্যাব-৮ এর সদস্যরা জাতীয় মহিলা আইনজীবী সমিতির সহযোগিতায় তাকে উদ্ধার করেন।

নিখোঁজ বৈশাখী কান্ডার পশ্চিমবঙ্গের দক্ষিণ চব্বিশ পরগনার বোসাক থানার জটিরামপুর গ্রামের তরুণ কান্ডারের কন্যা। সে রাঙাবেলিয়া হাইস্কুলের দশম শ্রেণীর শিক্ষার্থী।

র‌্যাব-৮ এর লেফটেন্যান্ট রুহুল আমিন জানান, ২২ জুন সকালে বৈশাখী স্কুলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। স্কুলছুটির পর সে আর বাড়ি ফিরেনি। ওই দিন বৈশাখীর মা নিবেদিতা পশ্চিম বঙ্গের দক্ষিণ চব্বিশ পরগনার বোসাক থানায় একটি নিখোঁজ  জিডি করেন।

পরে ওই জিডির কপি বাংলাদেশের ঢাকায় ভারতীয় দূতাবাসে পাঠানো হয়। সেখান থেকে জাতীয় মহিলা আইনজীবী সমিতির সহযোগিতায় তাকে বরিশালের বানীরপাড়া উপজেলার বিশারকান্দি ইউনিয়নের কলাভিটা গ্রামের মনিন্দ্র মল্লিকের বাড়ি থেকে উদ্ধার করে র‌্যাব-৮এর সদস্যরা।

রুহুল আমিন জানান, বৈশাখী স্বীকার করেছেন- বানীরপাড়ার বিশারকান্দি ইউনিয়নের কলাভিটা গ্রামের মনিন্দ্র মল্লিকের ছেলে স্বপন মল্লিকের সঙ্গে তিনি স্বেচ্ছায় চলে এসেছেন।

স্বপন মল্লিক তাদের বাড়িতে রংয়ের কাজ করতো। ওই সময় তার সঙ্গে স্বপনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

তবে অভিযান চলাকালে স্বপন মল্লিককে আটক করতে পারেনি র‌্যাব।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.