শনিবার, ২৬ মে, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জে বৃহত্তর খলাছড়া প্রবাসী কল্যান সংস্থার আহবায়ক কমিটির আত্মপ্রকাশ  » «   জকিগঞ্জ বিদ্যুতের অভিযোগ কেন্দ্রের বিরুদ্ধে গুরুতর অভিযোগ  » «   পাঠানচক প্রবাসী জনকল্যাণ সংস্থার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও দরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান শনিবার  » «   প্রতিবন্ধী ও দরিদ্রদের মধ্যে জকিগঞ্জ এইচটিএ সেবা ফাউন্ডেশনের চাল বিতরণ  » «   সিলেট তিব্বিয়া কলেজের প্রতিষ্ঠাতা প্রফেসর, জকিগঞ্জের সন্তান আব্দুর রবের ইন্তেকাল  » «   দূর্ঘটনায় নিহত জকিগঞ্জের সালমান আহমদ সুমনের দাফন  » «   দরিদ্র, প্রতিবন্ধীদের নিয়ে জকিগঞ্জ এইচটিএ সেবা ফাউন্ডশনের ইফতার  » «   বারহাল ছাত্র পরিষদের উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন  » «   জকিগঞ্জে ফার্মাসিউটিকেলস রিপ্রেজেন্টেটিভ এসো: কমিটি গঠন  » «   বাসের ধাক্কায় জকিগঞ্জের সুমনের মর্মান্তিক মৃত্যু  » «  

প্রাক্তন ছাত্র পরিষদ, ঈদগাহ বাজার উচ্চ বিদ্যালয় এর কার্য্যকরি কমিটি

বিগত ৩ সেপ্টেম্বর প্রাক্তন ছাত্র পরিষদের আহবায়ক কমিটির আহবানে অনুষ্টিত সাধারণ সভা ও ঈদ পূণর্মিলনী অনুষ্টান শেষে ঈদগাহ বাজার উচ্চ বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত নির্বাচন পরিচালনা সংক্রান্ত এক সভা অনুষ্টিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন প্রাক্তন ছাত্র পরিষদের উপদেষ্টা পরিষদের সিনিয়র সদস্য, জজ কোর্ট সিলেটের বিশিষ্ট আইনজীবি,কার্যকরী কমিটির নির্বাচন পরিচালনার উদ্দেশ্যে গঠিত নির্বাচন কমিশনের প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট ফরিদ আহমদ।

নির্বাচন পরিচালনায় নির্বাচন কমিশনকে সার্বিক সহযোগিতা করার জন্য প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড সিলেট এর জুনিয়র অডিটর ও প্রাক্তন ছাত্র পরিষদের উপদেষ্টা পরিষদর সিনিয়র সদস্য ও নির্বাচন কমিশনার (১) এহিয়া আহমদ এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গুরুসদয় স্কুল এন্ড কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক ও নির্বাচন কমিশনার (২) খালেদ হোসেন।

উপরোক্ত তিন সদস্যবিশিষ্ট নির্বাচন কমিশন প্রাক্তন ছাত্র পরিষদের উপস্থিত সকল সদস্যদের মধ্যে সংখ্যাগরিষ্ঠদের মতামতের ভিত্তিতে সিলেকশনের ভিত্তিতে কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহণ করে।

বিজ্ঞ নির্বাচন কমিশনের চূড়ান্ত সিদ্ধান্তের ভিত্তিতে আগামী তিন বছরের জন্য নিম্নোক্ত ১৫ (পনের) সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়।
কার্যকরী কমিটি (২০১৭-২০২০)

প্রাক্তন ছাত্র পরিষদ, ঈদগাহ বাজার উচ্চ বিদ্যালয় এর আগামী তিন বছরের (২০১৭-২০২০) জন্য নতুন পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। ১) সভাপতিঃ-  ডাঃ মোঃ তাজ উদ্দিন ২) সহ- সভাপতিঃ- মাসুক আহমদ৩) সহ- সভাপতিঃ-  মতিউর রহমান মতিক ৪) সাধারণ সম্পাদকঃ-  মোঃ গিয়াস উদ্দিন ৫) সহ- সাধারণ সম্পাদকঃ- মোঃ ইমরান হোসেন ৬)অর্থ সম্পাদকঃ মাহবুবুল আলম সুমন৭) সাংগঠনিক সম্পাদকঃ- আবুল কালাম আজাদ
৮) সহ- সাংগঠনিক সম্পাদকঃ- মোঃ আবু মুছা  ৯) শিক্ষা ও সাাহিত্য সম্পাদকঃ কবি মিছবাহ আজাদ
১০) সমাজ কল্যাণ সম্পাদকঃ- শহীদ আহমদ ১১) প্রচার ও প্রকাশনা সম্পাদকঃ- মোঃ রুহুল আমীন
১২) ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদকঃ- এইচ এম বেলাল ১৩) মহিলা সম্পাদকঃ- রেহানা বেগম
১৪) নির্বাহী সদস্যঃ জামাল উদ্দিন ১৫) নির্বাহী সদস্যঃ- মোঃ ইসহাক আলী।

নির্বাচন পরিচালনা সংক্রান্ত সভা শেষে প্রধান নির্বাচন কমিশনার নির্বাচনী ফলাফল নতুন সভাপতি জনাব ডাঃ তাজ উদ্দিন সাহেবের হাতে হস্তান্তর করেন।
এদিকে দেশ বিদেশে অবস্থান রত সকল প্রাক্তন ছাত্র/ ছাত্রীকে সার্বিক সহযোগিতা ও সংগঠনকে এগিয়ে নেওয়ার জন্য আহবান জানিয়েছেন নব-নির্বাচিত সভাপতি ডা. তাজ উদ্দিন ও সাধারণ সম্পাদক মো: গিয়াস উদ্দিন।

 

 

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.