মঙ্গলবার, ২৩ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
হাজারো মানুষের উপস্থিতিতে লামারগ্রাম মাদ্রাসার ওযাজ মাহফিল অনুষ্ঠিত  » «   জোবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   বারহালে গ্যাস উদগীরন এখনো বন্ধ হয়নি  » «   বিরশ্রীর রঘুরাশিতে সরস্বতী পূজা অনুষ্ঠিত  » «   মানবসেবায় হাফিজ মজুমদারের ডক্টরেট ডিগ্রী লাভ  » «   চোখের জলে বর্ণাকে শেষ বিদায়  » «   জকিগঞ্জে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে লোকমান চৌধুরীর মতবিনিময়  » «   বারহালে নলকুপ বসাতে গিয়ে গ্যাস উদগীরন  » «   কালিগঞ্জে মহসিন দেলােয়ার ব্যাডমিন্টন টুর্নামন্ট’র পুরস্কার প্রদান  » «   জকিগঞ্জে সিএইচসিপিদের চাকুরী জাতীয়করণের দাবিতে অবস্থান কর্মসূচি পালন  » «  

প্রবাসে টাকা আত্মসাতের মিথ্যা অভিযোগের বিচার চাই, হাবিবুর রহমান

সৌদিআরবসহ বিভিন্ন দেশের মানুষের কাছ থেকে টাকা আমি আত্মসাৎ করেছি মর্মে যে বা যারা মিথ্যা অভিযোগ তুলেছেন, তাদের বিচার আমি চাই। আমি নিরীহ মানুষ হওয়াতে দু’একজন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন অভিযোগ তুলেছেন। সেটি সত্য হওয়ার প্রশ্নই উঠে না। আত্মসাৎ দূরের কথা, কখনও কোনো মানুষকে কষ্ট দেইনি।

অথচ মিথ্যা অপবাদ তুলে জোর করে চাপিয়ে দেওয়ার চেষ্টা করা হচ্ছে। কথা গুলো বললেন প্রবাস ফেরত জকিগঞ্জের সিবরচক গ্রামের মাওলানা হাবিবুর রহমান। তিনি এ প্রতিবেদকের সামনে হাউমাউ করে কেদেছেন।

বলেছেন, কেনো আমাকে ওরা সমাজের মানুষের কাছে লজ্জিত করতে চায়। ন্যূনতম অন্যায় না করলেও আজকে কেনো এমন অভিযোগ তোলা হয়েছে। তিনি স্থানীয় মানিকপুর ইউপি চেয়ারম্যান মাহতাব হোসেন চৌধুরীসহ এলাকার গন্যমান্য অনেককে বিস্তারীত অবহিত করেছেন বলে জানান।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.