শনিবার, ২০ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
পাঠানচক প্রবাসী জনকল্যাণ সংস্থার বৃত্তি ও শিক্ষা উপকরণ প্রদান  » «   আনজুমানে আল ইসলাহ ফ্রান্সের উদ্যোগে আল্লামা ছাহেব কিবলাহ ফুলতলী (রহঃ) এর ঈছালে সাওয়াব মাহফিল অনুষ্ঠিত  » «   জকিগঞ্জ ঐক্য পরিষদ ফ্রান্সের ৪র্থ বর্ষপূর্তি ও দ্বিবার্ষিক কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন:  » «   ঈসালে সাওয়াব মাহফিলে আল্লামা ইমাদ উদ্দিন ফুলতলী ; বিপন্ন মানুষের সেবায় এগিয়ে আসুন  » «   আল্লামা ফুলতলী ছাহেব (র.)’র ১০ম ইন্তেকাল বার্ষিকী আজ:: প্রস্তুত জকিগঞ্জে ঐতিহাসিক বালাই হাওর  » «   ছেলে হত্যার বিচার চান সালমানের মা বাবা  » «   জকিগঞ্জে রয়েল ট্রাভেলস এর উদ্বোধন  » «   বৃহত্তর আটগ্রাম প্রবাসী সমাজ কল্যাণ পরিষদ কর্তৃক শীত বস্ত্র বিতরণ সম্পন্ন  » «   জকিগঞ্জ ফাজিল সিনিয়র মাদ্রাসার প্রাক্তন ছাত্র পরিষদের সভা ১৬জানুয়ারি  » «   জকিগঞ্জ রয়েল ট্রাভেলসে অফিস সহকারি নিয়োগ দেওয়া হবে  » «  

প্রবাসে টাকা আত্মসাতের মিথ্যা অভিযোগের বিচার চাই, হাবিবুর রহমান

সৌদিআরবসহ বিভিন্ন দেশের মানুষের কাছ থেকে টাকা আমি আত্মসাৎ করেছি মর্মে যে বা যারা মিথ্যা অভিযোগ তুলেছেন, তাদের বিচার আমি চাই। আমি নিরীহ মানুষ হওয়াতে দু’একজন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন অভিযোগ তুলেছেন। সেটি সত্য হওয়ার প্রশ্নই উঠে না। আত্মসাৎ দূরের কথা, কখনও কোনো মানুষকে কষ্ট দেইনি।

অথচ মিথ্যা অপবাদ তুলে জোর করে চাপিয়ে দেওয়ার চেষ্টা করা হচ্ছে। কথা গুলো বললেন প্রবাস ফেরত জকিগঞ্জের সিবরচক গ্রামের মাওলানা হাবিবুর রহমান। তিনি এ প্রতিবেদকের সামনে হাউমাউ করে কেদেছেন।

বলেছেন, কেনো আমাকে ওরা সমাজের মানুষের কাছে লজ্জিত করতে চায়। ন্যূনতম অন্যায় না করলেও আজকে কেনো এমন অভিযোগ তোলা হয়েছে। তিনি স্থানীয় মানিকপুর ইউপি চেয়ারম্যান মাহতাব হোসেন চৌধুরীসহ এলাকার গন্যমান্য অনেককে বিস্তারীত অবহিত করেছেন বলে জানান।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.