মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবসে র‌্যালি ও আলোচনা সভা  » «   বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ইমামের পরিবারকে প্রবাসীদের আর্থিক সহায়তা  » «   ২৩ দিনেও খোঁজ মেলেনি জকিগঞ্জের স্কুলছাত্র রুবেলের  » «   জকিগঞ্জে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুন; ৬শতাধিক ব্রয়লার মোরগ পুড়ে ছাই  » «   মোস্তাক সরকারকে জকিগঞ্জ অফিসার্স ক্লাবের বিদায় সংবর্ধনা  » «   কাস্টমঘাটে প্রতিমা বিসর্জন উপলক্ষ্যে হাজারো মানুষের ভিড়  » «   নবাগত জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটকে বরণ  » «   জকিগঞ্জের পূজা মন্ডপ পরিদর্শনে মাসুক উদ্দিন আহমদ  » «   জকিগঞ্জে পূজা মন্ডপ পরিদর্শনে অ্যাড. মোশতাক সহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ  » «   কানাইঘাটে দুর্গাপূজার মন্ডপ পরিদর্শনে ড. আহমদ আল কবির  » «  

প্রবাসে টাকা আত্মসাতের মিথ্যা অভিযোগের বিচার চাই, হাবিবুর রহমান

সৌদিআরবসহ বিভিন্ন দেশের মানুষের কাছ থেকে টাকা আমি আত্মসাৎ করেছি মর্মে যে বা যারা মিথ্যা অভিযোগ তুলেছেন, তাদের বিচার আমি চাই। আমি নিরীহ মানুষ হওয়াতে দু’একজন মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন অভিযোগ তুলেছেন। সেটি সত্য হওয়ার প্রশ্নই উঠে না। আত্মসাৎ দূরের কথা, কখনও কোনো মানুষকে কষ্ট দেইনি।

অথচ মিথ্যা অপবাদ তুলে জোর করে চাপিয়ে দেওয়ার চেষ্টা করা হচ্ছে। কথা গুলো বললেন প্রবাস ফেরত জকিগঞ্জের সিবরচক গ্রামের মাওলানা হাবিবুর রহমান। তিনি এ প্রতিবেদকের সামনে হাউমাউ করে কেদেছেন।

বলেছেন, কেনো আমাকে ওরা সমাজের মানুষের কাছে লজ্জিত করতে চায়। ন্যূনতম অন্যায় না করলেও আজকে কেনো এমন অভিযোগ তোলা হয়েছে। তিনি স্থানীয় মানিকপুর ইউপি চেয়ারম্যান মাহতাব হোসেন চৌধুরীসহ এলাকার গন্যমান্য অনেককে বিস্তারীত অবহিত করেছেন বলে জানান।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.