মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জ প্রেসক্লাবে ধানের শীষের প্রার্থীর মতবিনিময়  » «   জকিগঞ্জে হাফিজ মজুমদারের প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন  » «   জকিগঞ্জে বীর মুক্তিযোদ্ধা নোমান উদ্দিনের ইন্তেকাল; জানাযা বিকেল সাড়ে ৪টায়  » «   জকিগঞ্জ কানাইঘাট আসনের ৮ প্রার্থী প্রতিক পেয়েছেন  » «   সিলেট ৫; নৌকা হাফিজ মজুমদার, লাঙ্গল সেলিম উদ্দিন  » «   সিলেট ৫ আসনে নির্বাচনে যারা আছেন  » «   জকিগঞ্জ কানাইঘাটে ধানের শীষের প্রার্থী মাও. উবায়দুল্লাহ ফারুক  » «   জকিগঞ্জ কানাইঘাটে নৌকার প্রার্থী হাফিজ মজুমদার  » «   লন্ডন থেকে মঙ্গলবার দেশে আসছেন মুফতি সালাতুর রহমান মাহবুব  » «   জকিগঞ্জের বিশিষ্ট মুরব্বী সিরাজ উদ্দিনের আমেরিকায় ইন্তেকাল  » «  

প্রবাসীর মেয়ে ইসমত আরা বিসিএস ক্যাডার হতে চায়


নিজস্ব প্রতিবেদক: ইসমত আরা মোজাম্মেল জকিগঞ্জ উপজেলার ৬ নং সুলতানপুর ইউনিয়নের গোয়াবাড়ি গ্রামের ইতালি প্রবাসী মোজাম্মেল হক ও বেগম মরিয়ম মোজাম্মেল এর বড় কন্যা। সিলেট সরকারি মহিলা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মেধাবী ছাত্রী ইসমত আরা এবারের স্নাতক পরীক্ষায় জিপিএ ৪এর মধ্যে ৩.৫৬ পেয়ে কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়েছে। সে তার কলেজের সকল বিভাগের মধ্যে সর্বোচ্চ জিপিএ অর্জন করেছে।
ইসমত আরা জকিগঞ্জ উপজেলার জোবেদ আলী মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি এবং হাফছা মজুমদার মহিলা ডিগ্রি কলেজ থেকে এইচএসসিতে সাফল্যের সাক্ষর রেখে উত্তীর্ণ হয়েছে। সে ভবিষ্যতে বিসিএস ক্যাডার হয়ে দেশের তরে নিজেকে উৎসর্গ করতে চায়।
ইসমত আরা তারা ফলাফলের জন্য মা-বাবাসহ সকল শিক্ষকমন্ডলী, পরিবার ও বন্ধু-বান্ধবের কাছে কৃতজ্ঞ।
ইসমত আরা মোজাম্মেলের ছোট ভাই তানজিরুল হক মোজাম্মেল ২০১৭ সালের এসএসসি পরীক্ষায় জোবেদ আলী মাধ্যমিক বিদ্যালয় থেকে জিপিএ৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। সেও সকলের কাছে দো’আ প্রার্থী।
ইসমত আরা মোজাম্মেল এর গর্বিত বাবা মোজাম্মেল হক জকিগঞ্জ বার্তাকে জানান আমার মেয়ে ও ছেলে মেধাবী। ইতোমধ্যে সংশ্লিষ্ট পরীক্ষা গুলোতে তাদের প্রাপ্ত ফলাফল খুবই সন্তোষজনক। বিশেষ করে ইসমত আরা কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জন করায় কলেজের শিক্ষকসহ সকলের প্রতি কৃতজ্ঞতা জানান। কৃতি ছেলে-মেয়ের জন্য সকলের কাছে দােয়া চান তিনি।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.