মঙ্গলবার, ২২ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জের মানিকপুরে জেলা প্রশাসকের মতবিনিময়  » «   বিরশ্রীর বড়চালিয়ায় ২৪, ২৫ ও ২৬জানু. সংকীর্তন মহোৎসব  » «   এবার জকিগঞ্জে বিধবার পাকাঘর মাটিতে মিশিয়ে দেওয়া হয়েছে  » «   হাড়িকান্দি মাদ্রাসায় গোটারগ্রাম প্রবাসী সংস্থার ১লক্ষ টাকা অনুদান  » «   বৃদ্ধ চাচাকে নির্যাতনকারি ছুবহান সহ ৪জন কারাগারে, জকিগঞ্জ বার্তাকে অ্যাডিশনাল এসপি  » «   সিলেটে শ্রেষ্ঠ হলেন জকিগঞ্জ সার্কেল এর অ্যাডিশনাল এসপি  » «   শতবর্ষী চাচাকে নির্যাতনকারি সেই ভাতিজা আটক  » «   সেই শিশুর পাশে জকিগঞ্জ প্রবাসী সমাজকল্যাণ সংস্থা  » «   অমানবিক…..  » «   অসহায় মজলুম মানুষের খিদমতে নিজেকে উৎসর্গ করুন: আল্লামা ইমাদ উদ্দিন ফুলতলী  » «  

প্রবাসীদের অবদান প্রশংসনীয়-হাফিজ মজুমদার, সংস্থার কার্যক্রমকে ধন্যবাদ-সেলিম উদ্দিন এমপি

নিজস্ব প্রতিবেদক: বৃহত্তর ইছামতি কালীগঞ্জ প্রবাসী কল্যাণ সংস্থার অভিষেক উপলক্ষে  গতকাল নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়।  সংস্থার আজীবন সদস্য বীর মুক্তিযোদ্ধা রেজাউল হক চৌধুরীর সভাপতিত্বে সংস্থার আহবায়ক ইফজাল চৌধুরী ও আজীবন সদস্য জয়নাল আবেদীনের পরিচালনায় অভিষেক, বৃত্তি বিতরণ, মরনোত্তর সম্মাননা ও মসজিদ-মন্দিরে অনুদান প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান সাবেক এমপি হাফিজ আহমদ মজুমদার। তিনি বক্তব্যে বলেন সুন্দর বাংলাদেশ গড়তে হলে ঐক্যের গুরুত্ব অপরিসীম। প্রবাসীদের অবদান প্রশংসনীয় উল্লেখ করে বলেন সম্মিলিত চেষ্টার মাধ্যমে এলাকার সামাজিক, মানবিক অনেক কাজ বাস্তবায়ন সম্ভব। প্রবাসী কল্যাণ সংস্থার বর্তমান ও ভবিষ্যৎ কার্যক্রমকে স্বাগত জানান। অনুষ্ঠান উদ্বোধন করেন সংসদের বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব সেলিম উদ্দিন এমপি। তিনি বক্তব্যে বলেন, সকলে মিলে সুন্দর বাংলাদেশ গড়বো। একটি সুখী, সমৃদ্ধ জকিগঞ্জ গড়তে প্রবাসী কল্যাণ সংস্থার কার্যক্রমকে ধন্যবাদ জানান। বলেন জকিগঞ্জ-কানাইঘাটে যা উন্নয়ন হয়েছে, তা বিয়ানীবাজার গোলাপগঞ্জে হয়নি। ইতোমধ্যে জকিগঞ্জ সিলেট সড়কের সংস্কার কাজ শুরু হয়েছে। সিডিউল অনুযায়ী কাজ শেষ করতে সংশ্লিষ্টদের নির্দেশ দেওয়া হয়েছে। তিনি আরো বলেন প্রবাসী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ইকবাল তালুকদার গুরুতর অসুস্থ। তার জন্য সকলের কাছে কামনা করছি।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন সীমান্তিকের চীফ পেট্রন রুপালী ব্যাংকের সাবেক চেয়ারম্যান ড. আহমদ আল কবির। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ, রাজনীতিবিদ এম এ মতিন চৌধুরী, পৌর মেয়র, বীরমুক্তিযোদ্ধা হাজী মো: খলিল উদ্দিন, উপজেলা আওয়া মীলীগের সভাপতি আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরী, জেলা পরিষদ সদস্য সাজনা সুলতানা হক চৌধুরী, শামীম আহমদ, প্রধান শিক্ষক আজিম উদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান হেলাল আহমদ চৌধুরী ও থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার প্রমূখ।  সভায় জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ বিভিন্ন স্থরের বিপুল সংখ্যক ব্যক্তিরা অংশ নেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.