মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবসে র‌্যালি ও আলোচনা সভা  » «   বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ইমামের পরিবারকে প্রবাসীদের আর্থিক সহায়তা  » «   ২৩ দিনেও খোঁজ মেলেনি জকিগঞ্জের স্কুলছাত্র রুবেলের  » «   জকিগঞ্জে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুন; ৬শতাধিক ব্রয়লার মোরগ পুড়ে ছাই  » «   মোস্তাক সরকারকে জকিগঞ্জ অফিসার্স ক্লাবের বিদায় সংবর্ধনা  » «   কাস্টমঘাটে প্রতিমা বিসর্জন উপলক্ষ্যে হাজারো মানুষের ভিড়  » «   নবাগত জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটকে বরণ  » «   জকিগঞ্জের পূজা মন্ডপ পরিদর্শনে মাসুক উদ্দিন আহমদ  » «   জকিগঞ্জে পূজা মন্ডপ পরিদর্শনে অ্যাড. মোশতাক সহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ  » «   কানাইঘাটে দুর্গাপূজার মন্ডপ পরিদর্শনে ড. আহমদ আল কবির  » «  

প্রবাসীদের অবদান প্রশংসনীয়-হাফিজ মজুমদার, সংস্থার কার্যক্রমকে ধন্যবাদ-সেলিম উদ্দিন এমপি

নিজস্ব প্রতিবেদক: বৃহত্তর ইছামতি কালীগঞ্জ প্রবাসী কল্যাণ সংস্থার অভিষেক উপলক্ষে  গতকাল নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়।  সংস্থার আজীবন সদস্য বীর মুক্তিযোদ্ধা রেজাউল হক চৌধুরীর সভাপতিত্বে সংস্থার আহবায়ক ইফজাল চৌধুরী ও আজীবন সদস্য জয়নাল আবেদীনের পরিচালনায় অভিষেক, বৃত্তি বিতরণ, মরনোত্তর সম্মাননা ও মসজিদ-মন্দিরে অনুদান প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান সাবেক এমপি হাফিজ আহমদ মজুমদার। তিনি বক্তব্যে বলেন সুন্দর বাংলাদেশ গড়তে হলে ঐক্যের গুরুত্ব অপরিসীম। প্রবাসীদের অবদান প্রশংসনীয় উল্লেখ করে বলেন সম্মিলিত চেষ্টার মাধ্যমে এলাকার সামাজিক, মানবিক অনেক কাজ বাস্তবায়ন সম্ভব। প্রবাসী কল্যাণ সংস্থার বর্তমান ও ভবিষ্যৎ কার্যক্রমকে স্বাগত জানান। অনুষ্ঠান উদ্বোধন করেন সংসদের বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব সেলিম উদ্দিন এমপি। তিনি বক্তব্যে বলেন, সকলে মিলে সুন্দর বাংলাদেশ গড়বো। একটি সুখী, সমৃদ্ধ জকিগঞ্জ গড়তে প্রবাসী কল্যাণ সংস্থার কার্যক্রমকে ধন্যবাদ জানান। বলেন জকিগঞ্জ-কানাইঘাটে যা উন্নয়ন হয়েছে, তা বিয়ানীবাজার গোলাপগঞ্জে হয়নি। ইতোমধ্যে জকিগঞ্জ সিলেট সড়কের সংস্কার কাজ শুরু হয়েছে। সিডিউল অনুযায়ী কাজ শেষ করতে সংশ্লিষ্টদের নির্দেশ দেওয়া হয়েছে। তিনি আরো বলেন প্রবাসী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ইকবাল তালুকদার গুরুতর অসুস্থ। তার জন্য সকলের কাছে কামনা করছি।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন সীমান্তিকের চীফ পেট্রন রুপালী ব্যাংকের সাবেক চেয়ারম্যান ড. আহমদ আল কবির। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ, রাজনীতিবিদ এম এ মতিন চৌধুরী, পৌর মেয়র, বীরমুক্তিযোদ্ধা হাজী মো: খলিল উদ্দিন, উপজেলা আওয়া মীলীগের সভাপতি আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরী, জেলা পরিষদ সদস্য সাজনা সুলতানা হক চৌধুরী, শামীম আহমদ, প্রধান শিক্ষক আজিম উদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান হেলাল আহমদ চৌধুরী ও থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার প্রমূখ।  সভায় জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ বিভিন্ন স্থরের বিপুল সংখ্যক ব্যক্তিরা অংশ নেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.