মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
দপ্তরী কাম নৈশপ্রহরী নিয়োগ নিয়ে যা বললেন জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান  » «   আবুল হোসেন আইডিয়াল একাডেমীর প্রতিষ্ঠাতা স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল  » «   জকিগঞ্জে ইয়াবাসহ নারী আটক  » «   জকিগঞ্জের দপ্তরী নিয়োগ বাতিলের দাবীতে মানববন্ধন; পুলিশের বাঁধা  » «   জকিগঞ্জে প্রতিবন্ধিদের মধ্যে ক্র্যাচ বিতরণ  » «   জকিগঞ্জে পল্লী চিকিৎসকদের কমিটি গঠন  » «   জকিগঞ্জ বনাম বিশ্বনাথের খেলা ২১অক্টোবর; খেলোয়াড় বাছাই ১৭অক্টোবর  » «   জকিগঞ্জে দুর্গাপূজা শুরু, ৯৮টি পূজা মন্ডপে ৪৮টন চাল বিতরণ  » «   জকিগঞ্জসহ সারাদেশে প্রাইমারী দপ্তরী নিয়োগ স্থগিত করলেন মন্ত্রী  » «   শিলচরে বাংলাদেশী বন্দিদের খোঁজ নিলেন ডেপুটি হাই কমিশনার  » «  

প্রধানমন্ত্রীর উদ্যোগে সিলেটের ৫৯২ পরিবার পাচ্ছে বসতঘর

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগে সিলেটের ৫৯২টি পরিবার বসতঘর পাবেন বলে জানিয়েছেন সিলেটের জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলাম। এসব বসতঘর নির্মাণের ব্যয় ১ লক্ষ টাকা করে ধরা হয়েছে বলেও জানান তিনি।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) দুপুরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে সিলেটে কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে জেলা প্রশাসক এই তথ্য জানান।

মতবিনিময়কালে সিলেটের ১৯১তম জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলাম বলেন– প্রাথমিকভাবে আমরা ৫৯২টি পরিবারকে নির্বাচন করেছি। শীঘ্রই আমরা সংশ্লিষ্ট দপ্তর থেকে ওই অনুদান পেয়ে যাবো। সঠিক ভাবে বসতঘর নির্মাণ যাতে হয় সেদিকে দৃষ্টি রাখতে তিনি সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।
তিনি আরও বলেন – এসব বসতঘর মূলত যাদের জায়গা আছে বসতঘর নেই তাদের প্রদান করা হবে।

জেলা প্রশাসক বলেন, সিলেটের যেকোনো ভালো কাজে নিজেকে উৎসর্গ করে দেবো। সিলেটের উন্নয়নে নিজেকে বিলিয়ে দিতে চাই।

সাংবাদিকরা যেকোনো সময় তার সঙ্গে যোগাযোগ করতে পারেন এবং তাদেরকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন নবাগত এই জেলা প্রশাসক।

সাংবাদিকরা যাতে হয়রানির শিকার না হন সেদিকে তাঁর সুদৃষ্টি থাকবে বলেও জানান নবাগত ডিসি।

এসময় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং প্রয়োজনীয় বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করবেন বলে দৃঢ়প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবু শাফায়াৎ মুহম্মদ শাহেদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সন্দ্বীপ কুমার সিংহ, সহকারী কমিশনার উন্মে সালিক রুমাইয়া উপস্থিত ছিলেন।

মতবিনিময়কালে সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন- সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির, জেলা প্রেসক্লাবের সভাপতি তাপস পুরকায়স্থ, সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নবেল, ইমজার সভাপতি আশরাফুল কবির, এনামুল হক জুবের, এম এ হান্নান, ফারুক আহমদ, মুহিত চৌধুরী, সিরাজুল ইসলাম, এম. আহমদ আলী, সমরেন্দ্র বিশ্বাস, আবু তালেব মুরাদ, কাইয়ুম উল্লাস। এছাড়াও জেলা প্রশাসন ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিকেরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.