সোমবার, ১৫ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জসহ সারাদেশে প্রাইমারী দপ্তরী নিয়োগ স্থগিত করলেন মন্ত্রী  » «   শিলচরে বাংলাদেশী বন্দিদের খোঁজ নিলেন ডেপুটি হাই কমিশনার  » «   ইছামতি কামিল মাদ্রাসায় সংবর্ধনা পেলেন ডক্টর আহমদ আল কবির এবং আলহাজ্ব শামীম  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের সম্বর্ধনা অনুষ্ঠান সম্পন্ন  » «   স্বর্ণ পদক’ অর্জন করায় শাহবাগে শিহাব উদ্দিন সংবর্ধিত  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের সম্বর্ধনা অনুষ্ঠান বুধবার  » «   বারহালে আওয়ামীলীগ এর মতবিনিময় সভায় আলহাজ্ব মাসুক উদ্দিন আহমদ  » «   বারহা‌লে দি স্টু‌ডেন্ট ডে‌ভেলাপ‌মেন্ট ক্লাব(চক বুরহানপুর)এর ক‌মি‌টি গঠন   » «   জেলা পর্যায়ে মেধা বৃত্তি পেলেন জকিগঞ্জের ইছামতি কামিল মাদ্রাসার নয় মেধাবী শিক্ষার্থী  » «   জকিগঞ্জ উপজেলা উন্নয়ন পরিষদ ফ্রান্সের পক্ষ থেকে আলী রেজার পরিবারকে নগদ অর্থ প্রদান  » «  

পুলিশ ভেরিফিকেশন নিতে এসে দুই বিসিএস উত্তীর্ণকে ফুলেল শুভেচ্ছা ও মিষ্টি উপহার দিলেন অ্যাডিশনাল এসপি মোস্তাক সরকার

নিজস্ব প্রতিবেদক: মঙ্গলবার বিয়ানীবাজার থানায় পুলিশ ভেরিফিকেশন নিতে এসে বিসিএস (প্রশাসন) ও বিসিএস (স্বাস্থ্য) দু’জনকেই ফুলেল শুভেচ্ছা জানানোর পাশাপাশি মিষ্টি উপহার দিলেন জকিগঞ্জ সার্কেলের অ্যাডিশনাল এসপি মোস্তাক সরকার।
৩৭তম বিসিএসে উত্তীর্ণরা হলেন বিয়ানীবাজার উপজেলার চক্রবানী গ্রামের ফারুক আহমদ চৌধুরীর পুত্র মো: ফজলে রাব্বি চৌধুরী রফি। তিনি বিসিএস প্রশাসনের সুপারিশ প্রাপ্ত। এবং একই উপজেলার জলঢুপ গ্রামের ছফর উদ্দিন শুকুরের পুত্র খায়রুল বাশার রোমান। তিনি বিসিএস স্বাস্থ্য বিভাগের সুপারিশ প্রাপ্ত। একই সাথে খায়রুল বাশার রোমানের মা-বাবাকেও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
মোস্তাক সরকার তাদেরকে শুভেচ্ছা জানিয়ে বলেন প্রশাসন ও স্বাস্থ্য বিভাগে যেহেতু নিয়োগ হয়েছে, সেহেতু নিষ্টা, সততা ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করবেন। আপনাদের মাধ্যমে রাষ্ট্র ও সমাজের মানুষ উপকৃত হয়, সে ব্যাপারটি অবশ্যই গুরুত্ব দেবেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.