রবিবার, ২২ এপ্রিল, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
গঙ্গাজল (ক) সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল চালু  » «   বারঠাকুরী ইউপি সদস্য সুনাম আহমদের দাফন; এলাকায় শােকের ছায়া  » «   ফেসবুক জুড়ে ইকবাল তালুকদারের মৃত্যুর স্ট্যাটাস  » «   ইকবাল তালুকদারের ইন্তেকাল; জকিগঞ্জে শােকের ছায়া  » «   ঢাকায় মি’রাজুন্নবী সা. উপলক্ষ্যে আলোচনা ও মিলাদ মাহফিল  » «   আমেরিকা প্রবাসীদের উদ্যোগে শ্রেষ্ঠ শিক্ষকদের সম্মাননা প্রদানের সিদ্ধান্ত  » «   বারহাল কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ আপাতত প্রত্যাহার  » «   জকিগঞ্জ থেকে চুরি হওয়া মোটরসাইকেল সিলেটে উদ্ধার  » «   কালিগঞ্জ বাজার থেকে ব্যাটারিসহ ৩চোর আটক  » «   উৎসব মুখর পরিবেশে আটগ্রাম বাজার কমিটির নির্বাচন সম্পন্ন  » «  

পাশের হারে শীর্ষে গুরুসদয় স্কুল এন্ড কলেজ

নিজস্ব প্রতিবেদকঃ এবার এইচএসসি পরীক্ষায় জকিগঞ্জ উপজেলার মধ্যে পাশের হারে শীর্ষে রয়েছে গুরুসদয় স্কুল এন্ড কলেজ।  পাশের হার ৮৭.৫০।  তবে পাশের হার ৪০.৯৮ নিয়ে শেষে আছে লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজ।

গুরুসদয় স্কুল এন্ড কলেজে এবার ৫৬ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাশ করে ৪৯ জন। অন্যদিকে লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজে ১২২ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে পাশ করে ৫০ জন।

পাশের হারে শীর্ষে অবস্থানকারী গুরুসদয় স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ বিবেক বিহারী বিশ্বাস জকিগঞ্জ বার্তাকে বলেন,

কলেজের এমন ফলাফলে সবচেয়ে বেশি অবদান শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীদের। তবে তাঁর চেয়েও বেশি অবদান রয়েছে কলেজের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিনের।

গুরুসদয় স্কুল এন্ড কলেজের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন জকিগঞ্জ বার্তাকে বলেন,

কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও কমিটির সকলের সমন্বিত চেষ্টায় এমন ফলাফল সম্ভব হয়েছে। তিনি এই কলেজের শিক্ষার্থীসহ উপজেলার সকল শিক্ষার্থীদেরকে অভিনন্দন জানিয়েছেন।

পাশের হারের ক্রমানুসারে জকিগঞ্জের এবারে কলেজগুলোর তালিকাঃ

  1.  গুরসদয় স্কুল এন্ড কলেজ (৮৭.৫০)
  2.  বারহাল ডিগ্রী কলেজ (৮৪.৯৫)
  3.  ইছামতি ডিগ্রী কলেজ (৮১.৮২)
  4. হাফসা মজুমদার মহিলা ডিগ্রী কলেজ (৭৬.৯৮)
  5.  জকিগঞ্জ সরকারী কলেজ (৬১.৫৪)
  6.  শাহবাগ স্কুল এন্ড কলেজ (৬৬.৬৭)
  7. গোলাম মোস্তফা চৌধুরী একাডেমী স্কুল এন্ড কলেজ (৫৯.০৯)
  8. গণিপুর কামালগঞ্জ স্কুল এন্ড কলেজ (৫৫.৮৮)
  9.  লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজ (৪০.৯৮)

 

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.