বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
হাফছা কলেজ ছাত্রী তানিয়া আক্তার ঝুমার বিষ পানে মৃত্যু  » «   প্রবাসীর মেয়ে ইসমত আরা বিসিএস ক্যাডার হতে চায়  » «   জকিগঞ্জ পৌর এলাকায় গ্যাসের সন্ধান; বাপেক্স কর্মকর্তাদের স্থান পরিদর্শন  » «   জকিগঞ্জে অমর একুশে বই মেলা শুরু  » «   হাজী আব্দুল আজিজ তাপাদার গার্লস একাডেমির শিক্ষা সফর  » «   বালাউট ছাহেব বাড়ি সংলগ্ন হাফিজিয়া মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন  » «   আলোর দিশারী সংস্থার পুরস্কার প্রদান ও সৌর বিদ্যুৎ লাইটের উদ্বোধন  » «   ২০১৯ সালের ১৪ ও ১৫ ফেব্রুয়ারী হাড়িকান্দি মাদ্রাসার শতবার্ষিকী পালন করা হবে  » «   ইছামতি কামিল মাদরাসার ৭২তম বার্ষিক মহাসম্মেলন আগামীকাল রবিবার  » «   নান্দিশ্রী ছাত্র কল্যাণ সংস্থার আত্মপ্রকাশ  » «  

পাশের হারে শীর্ষে গুরুসদয় স্কুল এন্ড কলেজ

নিজস্ব প্রতিবেদকঃ এবার এইচএসসি পরীক্ষায় জকিগঞ্জ উপজেলার মধ্যে পাশের হারে শীর্ষে রয়েছে গুরুসদয় স্কুল এন্ড কলেজ।  পাশের হার ৮৭.৫০।  তবে পাশের হার ৪০.৯৮ নিয়ে শেষে আছে লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজ।

গুরুসদয় স্কুল এন্ড কলেজে এবার ৫৬ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাশ করে ৪৯ জন। অন্যদিকে লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজে ১২২ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে পাশ করে ৫০ জন।

পাশের হারে শীর্ষে অবস্থানকারী গুরুসদয় স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ বিবেক বিহারী বিশ্বাস জকিগঞ্জ বার্তাকে বলেন,

কলেজের এমন ফলাফলে সবচেয়ে বেশি অবদান শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীদের। তবে তাঁর চেয়েও বেশি অবদান রয়েছে কলেজের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিনের।

গুরুসদয় স্কুল এন্ড কলেজের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন জকিগঞ্জ বার্তাকে বলেন,

কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও কমিটির সকলের সমন্বিত চেষ্টায় এমন ফলাফল সম্ভব হয়েছে। তিনি এই কলেজের শিক্ষার্থীসহ উপজেলার সকল শিক্ষার্থীদেরকে অভিনন্দন জানিয়েছেন।

পাশের হারের ক্রমানুসারে জকিগঞ্জের এবারে কলেজগুলোর তালিকাঃ

  1.  গুরসদয় স্কুল এন্ড কলেজ (৮৭.৫০)
  2.  বারহাল ডিগ্রী কলেজ (৮৪.৯৫)
  3.  ইছামতি ডিগ্রী কলেজ (৮১.৮২)
  4. হাফসা মজুমদার মহিলা ডিগ্রী কলেজ (৭৬.৯৮)
  5.  জকিগঞ্জ সরকারী কলেজ (৬১.৫৪)
  6.  শাহবাগ স্কুল এন্ড কলেজ (৬৬.৬৭)
  7. গোলাম মোস্তফা চৌধুরী একাডেমী স্কুল এন্ড কলেজ (৫৯.০৯)
  8. গণিপুর কামালগঞ্জ স্কুল এন্ড কলেজ (৫৫.৮৮)
  9.  লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজ (৪০.৯৮)

 

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.