রবিবার, ২০ আগষ্ট, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জে তফজ্জুল আহমদ সেবা ফাউন্ডেশনের আত্মপ্রকাশ  » «   বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়ানোর আহবান ক্বারী আবদুল হাফীযের  » «   এম. জাকির হুসেইন হিফযুল ক্বোরআন প্রতিযোগিতার ১ম বাঁছাই অনুষ্ঠিত  » «   জকিগঞ্জে প্রবাসীর বাড়িতে ডাকাতি  » «   খলাছড়া ইউপি আওয়ামী লীগের সভাপতি, শিক্ষানুরাগী মিহির বাবু আর নেই  » «   আমার বিশ্বাস এবারও নেত্রী আমাকে মনোনয়ন দেবেন, মাসুক উদ্দিন আহমদ  » «   শাবিতে জকিগঞ্জ স্টুডেন্টস অর্গানাইজেশনের বরণ ও সংবর্ধনা শনিবার  » «   জকিগঞ্জ সরকারি কলেজে বঙ্গবন্ধুর প্রতিকৃতি স্থাপনের দাবী  » «   সাতচল্লিশে গণভোটে জিতেও করিমগঞ্জ হারাতে হলো যেভাবে!  » «   জকিগঞ্জ সর. কলেজে ছাত্রলীগের শোক র‍্যালি ও সভা  » «  

পাশের হারে শীর্ষে গুরুসদয় স্কুল এন্ড কলেজ

নিজস্ব প্রতিবেদকঃ এবার এইচএসসি পরীক্ষায় জকিগঞ্জ উপজেলার মধ্যে পাশের হারে শীর্ষে রয়েছে গুরুসদয় স্কুল এন্ড কলেজ।  পাশের হার ৮৭.৫০।  তবে পাশের হার ৪০.৯৮ নিয়ে শেষে আছে লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজ।

গুরুসদয় স্কুল এন্ড কলেজে এবার ৫৬ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে পাশ করে ৪৯ জন। অন্যদিকে লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজে ১২২ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে পাশ করে ৫০ জন।

পাশের হারে শীর্ষে অবস্থানকারী গুরুসদয় স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ বিবেক বিহারী বিশ্বাস জকিগঞ্জ বার্তাকে বলেন,

কলেজের এমন ফলাফলে সবচেয়ে বেশি অবদান শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীদের। তবে তাঁর চেয়েও বেশি অবদান রয়েছে কলেজের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিনের।

গুরুসদয় স্কুল এন্ড কলেজের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন জকিগঞ্জ বার্তাকে বলেন,

কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও কমিটির সকলের সমন্বিত চেষ্টায় এমন ফলাফল সম্ভব হয়েছে। তিনি এই কলেজের শিক্ষার্থীসহ উপজেলার সকল শিক্ষার্থীদেরকে অভিনন্দন জানিয়েছেন।

পাশের হারের ক্রমানুসারে জকিগঞ্জের এবারে কলেজগুলোর তালিকাঃ

  1.  গুরসদয় স্কুল এন্ড কলেজ (৮৭.৫০)
  2.  বারহাল ডিগ্রী কলেজ (৮৪.৯৫)
  3.  ইছামতি ডিগ্রী কলেজ (৮১.৮২)
  4. হাফসা মজুমদার মহিলা ডিগ্রী কলেজ (৭৬.৯৮)
  5.  জকিগঞ্জ সরকারী কলেজ (৬১.৫৪)
  6.  শাহবাগ স্কুল এন্ড কলেজ (৬৬.৬৭)
  7. গোলাম মোস্তফা চৌধুরী একাডেমী স্কুল এন্ড কলেজ (৫৯.০৯)
  8. গণিপুর কামালগঞ্জ স্কুল এন্ড কলেজ (৫৫.৮৮)
  9.  লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজ (৪০.৯৮)

 

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.