রবিবার, ২২ এপ্রিল, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
গঙ্গাজল (ক) সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল চালু  » «   বারঠাকুরী ইউপি সদস্য সুনাম আহমদের দাফন; এলাকায় শােকের ছায়া  » «   ফেসবুক জুড়ে ইকবাল তালুকদারের মৃত্যুর স্ট্যাটাস  » «   ইকবাল তালুকদারের ইন্তেকাল; জকিগঞ্জে শােকের ছায়া  » «   ঢাকায় মি’রাজুন্নবী সা. উপলক্ষ্যে আলোচনা ও মিলাদ মাহফিল  » «   আমেরিকা প্রবাসীদের উদ্যোগে শ্রেষ্ঠ শিক্ষকদের সম্মাননা প্রদানের সিদ্ধান্ত  » «   বারহাল কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ আপাতত প্রত্যাহার  » «   জকিগঞ্জ থেকে চুরি হওয়া মোটরসাইকেল সিলেটে উদ্ধার  » «   কালিগঞ্জ বাজার থেকে ব্যাটারিসহ ৩চোর আটক  » «   উৎসব মুখর পরিবেশে আটগ্রাম বাজার কমিটির নির্বাচন সম্পন্ন  » «  

পানির উপরে দেড় ঘন্টা শুয়ে ছিল জকিগঞ্জের তজমুল, ইউএনও’র চেষ্টায় অবশেষে উদ্ধার

18447693_1350389208341397_2201857059088282734_n

নিজস্ব প্রতিবেদক: জকিগঞ্জ উপজেলা পরিষদের পুকুরে দীর্ঘ দেড়ঘন্টা পানির উপরে ছিল রিকসা চালক তজমুল আলী। খবরটি জানাজানি হলে উৎসুক মানুষ ভির করেন। এমন কান্ড দেখে হৎবাক হয়ে যান উপস্থিত সকলেই। আর এ বিষয়টি জকিগঞ্জ বার্তা টুয়েন্টিফোর ডটকমকে জানিয়েন উপজেলা নির্বাহী অফিসার (অ দা) মিজানুর রহমান মিলন। তিনি বলেন, অনুমান ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত পুকুরে পানির উপর চিৎ হয়ে শুয়ে ছিল সে। দ্রুত পুলিশ, ফায়ার সার্ভিস ও চিকিৎসকদের আসতে বলি। মৃত ভেবে আমরা তাকে পানি থেকে উঠানোর প্রাণপণ চেষ্টা করি। পরে দেখা যায় সে জীবীত। অপরিচ্ছন্ন ও খুবই পুরাতন কাপড় দেখে নতুন শার্ট ও প্যান্ট কিনে দেই। এরকমভাবে পানিতে থেকে মারা গেলে সে নিজেই ও তার পরিবার দায়ী থাকবে বলে পুলিশকে মুচলেকা দিয়েছে। পরে তাকে পরিবারের কাছে হস্তান্থর করেছি। জানতে চাইলে তজমুল জানায় আমি দেড়ঘন্টা নয়, ৫ঘন্টা একটানা পানির উপরে থাকতে পারি। সেই ছোটকাল থেকে আমি এমনটি করে আসছি। কখন্ও আমার সমস্যা হয়নি। আমি কখনও চুরি করি না। রিকসা চালিয়ে জীবীকা নির্বাহ করি।
আজ আমি পানির উপরে শুয়ে ছিলা্ম। সেখানে গভীর ঘুমে থাকায় করো ডাক ঠিক মতো শুনিনি। পানি থেকে উঠে দেখি এতো উৎসুক মানুষ। বিশেষ করে ইউএনও স্যার, পুলিশ, চিকিৎসক ও ফায়ার সার্ভিসের লোকজন দেখে খুব ভয় হয় আমার। তবে উপজেলা নির্বাহী অফিসার স্যার আমাকে নতুন জামা কিনে দিয়েছেন বলে আমার বাবার মতো কাজ করেছেন বলে কৃতজ্ঞতা জানায় তজমুল।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.