রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
বাবা-মাকে হারিয়ে আমি একা, মিয়ানমার ফেরত বালক মাহবুব  » «   জকিগঞ্জ শেওলা সড়কের পীরনগরে গাছের চারা রোপন  » «   জকিগঞ্জ এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন  » «   বারহালে সেতুবন্ধন সামাজিক ও সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত  » «   জকিগঞ্জে আল ইসলাহ-তালামীযের বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  » «   বৃহস্পতিবার ত্রাণ নিয়ে জকিগঞ্জ থেকে টেকনাফ যাত্রা  » «   জকিগঞ্জ-শেওলা-সিলেট সড়কে গাছ রোপন করবে সেতুবন্ধন  » «   আলোর ঝলক কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণের শেষ সময় ৭অক্টোবর  » «   জকিগঞ্জ এসোসিয়েশনের পক্ষ থেকে অসহায় রোহিঙ্গাদেরকে সহায়তা প্রদান  » «   ঢাবি ভর্তি মেধা তালিকায় জকিগঞ্জের ফখরুল  » «  

ন্যায্য মূল্যে ঔষধ বিক্রি বন্ধ হচ্ছে সিলেটে!

সিলেটঃ   সিলেট জেলায় বন্ধ হয়ে যাচ্ছে ন্যায্য মুল্যে ঔষধ বিক্রি। ফলে সিলেটের ফার্মেসী গুলো থেকে ঔষধ কিনে আর ডিসকাউন্ট পাবেন না সাধারণ জনগণ।

শনিবার বাংলাদেশ কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সমিতি সিলেট শাখার উদ্যোগে ঔষধ ব্যবসায় বিরাজমান বিভিন্ন সমস্যা সমাধানের লক্ষ্যে এক জরুরী সভায় এ সিদ্ধান্ত নেন। এ সভায় উপস্থিত ছিলেন সিলেট জেলার বিভিন্ন ফার্মেসীর মালিক ও সংশ্লিষ্টরা।

সভায় বক্তারা সরকার নির্ধারিত এমআরপি-তে ঔষধ বিক্রির জন্য খুচরা ঔষধ বিক্রেতাদের প্রতি আহবান জানান। ডিসকাউন্ট দিয়ে ঔষধ বিক্রি বন্ধ করা ও যে সব দোকানে ডিসকাউন্ট এর সাইন বোর্ড লাগানো আছে তা, আগামী ৭ দিনের মধ্যে খুলে ফেলার সিদ্ধান্ত নেয়া হয়।

এছাড়া সভায় নকল, ভেজাল ও নিষিদ্ধ ঔষধ বিক্রি না করার সিদ্ধান্ত গৃহিত হয় এবং লাইসেন্স বিহীন ঔষধের দোকানে ঔষধ সরবরাহ না করার জন্য ঔষধ কোম্পনীর কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.