শনিবার, ২০ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
পাঠানচক প্রবাসী জনকল্যাণ সংস্থার বৃত্তি ও শিক্ষা উপকরণ প্রদান  » «   আনজুমানে আল ইসলাহ ফ্রান্সের উদ্যোগে আল্লামা ছাহেব কিবলাহ ফুলতলী (রহঃ) এর ঈছালে সাওয়াব মাহফিল অনুষ্ঠিত  » «   জকিগঞ্জ ঐক্য পরিষদ ফ্রান্সের ৪র্থ বর্ষপূর্তি ও দ্বিবার্ষিক কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন:  » «   ঈসালে সাওয়াব মাহফিলে আল্লামা ইমাদ উদ্দিন ফুলতলী ; বিপন্ন মানুষের সেবায় এগিয়ে আসুন  » «   আল্লামা ফুলতলী ছাহেব (র.)’র ১০ম ইন্তেকাল বার্ষিকী আজ:: প্রস্তুত জকিগঞ্জে ঐতিহাসিক বালাই হাওর  » «   ছেলে হত্যার বিচার চান সালমানের মা বাবা  » «   জকিগঞ্জে রয়েল ট্রাভেলস এর উদ্বোধন  » «   বৃহত্তর আটগ্রাম প্রবাসী সমাজ কল্যাণ পরিষদ কর্তৃক শীত বস্ত্র বিতরণ সম্পন্ন  » «   জকিগঞ্জ ফাজিল সিনিয়র মাদ্রাসার প্রাক্তন ছাত্র পরিষদের সভা ১৬জানুয়ারি  » «   জকিগঞ্জ রয়েল ট্রাভেলসে অফিস সহকারি নিয়োগ দেওয়া হবে  » «  

ন্যায্য মূল্যে ঔষধ বিক্রি বন্ধ হচ্ছে সিলেটে!

সিলেটঃ   সিলেট জেলায় বন্ধ হয়ে যাচ্ছে ন্যায্য মুল্যে ঔষধ বিক্রি। ফলে সিলেটের ফার্মেসী গুলো থেকে ঔষধ কিনে আর ডিসকাউন্ট পাবেন না সাধারণ জনগণ।

শনিবার বাংলাদেশ কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সমিতি সিলেট শাখার উদ্যোগে ঔষধ ব্যবসায় বিরাজমান বিভিন্ন সমস্যা সমাধানের লক্ষ্যে এক জরুরী সভায় এ সিদ্ধান্ত নেন। এ সভায় উপস্থিত ছিলেন সিলেট জেলার বিভিন্ন ফার্মেসীর মালিক ও সংশ্লিষ্টরা।

সভায় বক্তারা সরকার নির্ধারিত এমআরপি-তে ঔষধ বিক্রির জন্য খুচরা ঔষধ বিক্রেতাদের প্রতি আহবান জানান। ডিসকাউন্ট দিয়ে ঔষধ বিক্রি বন্ধ করা ও যে সব দোকানে ডিসকাউন্ট এর সাইন বোর্ড লাগানো আছে তা, আগামী ৭ দিনের মধ্যে খুলে ফেলার সিদ্ধান্ত নেয়া হয়।

এছাড়া সভায় নকল, ভেজাল ও নিষিদ্ধ ঔষধ বিক্রি না করার সিদ্ধান্ত গৃহিত হয় এবং লাইসেন্স বিহীন ঔষধের দোকানে ঔষধ সরবরাহ না করার জন্য ঔষধ কোম্পনীর কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.