সোমবার, ২৪ জুলাই, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জ সর. কলেজে ছাত্রদলের স্বাগত মিছিল  » «   মুন্সীপাড়া দাখিল মাদ্রাসায় সংবর্ধনা ও মাসুক আহমদ স্মরণে মিলাদ মাহফিল  » «   ধর্মীয় সংগঠনে সম্পৃক্ত না রাখার অনুরোধ হিরঞ্জিত বিশ্বাসের  » «   পাশের সংখ্যায় শীর্ষে ইছামতি ডিগ্রী কলেজ  » «   নব-গঠিত মানিকপুর ইউপি ছাত্রদলের আনন্দ মিছিল  » «   বিভিন্ন দাবিতে জকিগঞ্জে পৌর কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি  » «   জকিগঞ্জে ভোটার তালিকা হালনাগাদ আগামীকাল থেকে ; নিয়মে পরিবর্তন।  » «   জকিগঞ্জের ১৩৬টি সর. প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষরোপণ  » «   লন্ডন থেকে দেশে ফেরার পর বিমানবন্দরে মাসুক উদ্দিন আহমদকে সংবর্ধনা  » «   এইচএসসি উত্তীর্ণদের মধ্যে ছাত্রলীগ নেতার মিষ্টি বিতরণ  » «  

ন্যায্য মূল্যে ঔষধ বিক্রি বন্ধ হচ্ছে সিলেটে!

সিলেটঃ   সিলেট জেলায় বন্ধ হয়ে যাচ্ছে ন্যায্য মুল্যে ঔষধ বিক্রি। ফলে সিলেটের ফার্মেসী গুলো থেকে ঔষধ কিনে আর ডিসকাউন্ট পাবেন না সাধারণ জনগণ।

শনিবার বাংলাদেশ কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সমিতি সিলেট শাখার উদ্যোগে ঔষধ ব্যবসায় বিরাজমান বিভিন্ন সমস্যা সমাধানের লক্ষ্যে এক জরুরী সভায় এ সিদ্ধান্ত নেন। এ সভায় উপস্থিত ছিলেন সিলেট জেলার বিভিন্ন ফার্মেসীর মালিক ও সংশ্লিষ্টরা।

সভায় বক্তারা সরকার নির্ধারিত এমআরপি-তে ঔষধ বিক্রির জন্য খুচরা ঔষধ বিক্রেতাদের প্রতি আহবান জানান। ডিসকাউন্ট দিয়ে ঔষধ বিক্রি বন্ধ করা ও যে সব দোকানে ডিসকাউন্ট এর সাইন বোর্ড লাগানো আছে তা, আগামী ৭ দিনের মধ্যে খুলে ফেলার সিদ্ধান্ত নেয়া হয়।

এছাড়া সভায় নকল, ভেজাল ও নিষিদ্ধ ঔষধ বিক্রি না করার সিদ্ধান্ত গৃহিত হয় এবং লাইসেন্স বিহীন ঔষধের দোকানে ঔষধ সরবরাহ না করার জন্য ঔষধ কোম্পনীর কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.