মঙ্গলবার, ২২ মে, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জাতীয় পার্টির যুক্তরাজ্য শাখার সহ-সভাপতি নাসির উদ্দিন হেলালের দেশে প্রত্যাবর্তন  » «   বারহাল ছাত্র পরিষদের আজীবন সদস্য, লন্ডন প্রবাসী আজিজ আহমদকে সংবর্ধনা  » «   সমাপনী পরীক্ষায় উত্তীর্ন ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা প্রদান  » «   জকিগঞ্জ-সিলেট সড়ক দ্রুত সংস্কার করতে কর্মকর্তাদের নির্দেশ দিলেন সেলিম উদ্দিন এমপি  » «   বিভিন্ন সমস্যায় জর্জরিত জকিগঞ্জ হাসপাতাল  » «   বারহাল ছাত্র পরিষদের আজীবন সদস্য জনাব আজিজ আহমদ কে সংবর্ধনা প্রদান সম্পন্ন  » «   আল্লামা মকদ্দছ আলীর সহধর্মীনির দাফন সম্পন্ন  » «   মাসুক উদ্দিন আহমদ বারহাল এহিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত  » «   শাহ মোঃ ফয়ছল চৌধুরী কল্যাণ ট্রাস্ট এর বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ  » «   জকিগঞ্জে ছাত্র মজলিসের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত  » «  

ন্যায্য মূল্যে ঔষধ বিক্রি বন্ধ হচ্ছে সিলেটে!

সিলেটঃ   সিলেট জেলায় বন্ধ হয়ে যাচ্ছে ন্যায্য মুল্যে ঔষধ বিক্রি। ফলে সিলেটের ফার্মেসী গুলো থেকে ঔষধ কিনে আর ডিসকাউন্ট পাবেন না সাধারণ জনগণ।

শনিবার বাংলাদেশ কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সমিতি সিলেট শাখার উদ্যোগে ঔষধ ব্যবসায় বিরাজমান বিভিন্ন সমস্যা সমাধানের লক্ষ্যে এক জরুরী সভায় এ সিদ্ধান্ত নেন। এ সভায় উপস্থিত ছিলেন সিলেট জেলার বিভিন্ন ফার্মেসীর মালিক ও সংশ্লিষ্টরা।

সভায় বক্তারা সরকার নির্ধারিত এমআরপি-তে ঔষধ বিক্রির জন্য খুচরা ঔষধ বিক্রেতাদের প্রতি আহবান জানান। ডিসকাউন্ট দিয়ে ঔষধ বিক্রি বন্ধ করা ও যে সব দোকানে ডিসকাউন্ট এর সাইন বোর্ড লাগানো আছে তা, আগামী ৭ দিনের মধ্যে খুলে ফেলার সিদ্ধান্ত নেয়া হয়।

এছাড়া সভায় নকল, ভেজাল ও নিষিদ্ধ ঔষধ বিক্রি না করার সিদ্ধান্ত গৃহিত হয় এবং লাইসেন্স বিহীন ঔষধের দোকানে ঔষধ সরবরাহ না করার জন্য ঔষধ কোম্পনীর কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.