শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
সংসদ নির্বাচন উপলক্ষ্যে জকিগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির কর্মী সভা  » «   শনিবার দিবারাত্রি বালাউটি ছাহেব বাড়ি ঈদে মিলাদুন্নবী (সা:) মাহফিল  » «   বাবুর বাজারের সন্নিকটে সড়ক দূর্ঘটনায় আহত ৩  » «   জকিগঞ্জে বিশিষ্ট মুরব্বী মঈন চৌধুরীর দাফন  » «   জকিগঞ্জের কুতুব উদ্দিন জেলা মাধ্য. শিক্ষক সমিতির সভাপতি হওয়ায় সংবর্ধনা  » «   পোষ্ট মর্টেম শেষে জকিগঞ্জের ফয়জুর রহমানের দাফন  » «   দি স্টুডেন্ট ডেভেলপমেন্ট ক্লাব(চক-বুরহানপুর)এর বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত  » «   মাজার জিয়ারতের মাধ্যমে হাফিজ মজুমদার এর নির্বাচনী প্রচারণা শুরু  » «   জকিগঞ্জে আবারও নিখোঁজের পর মৃতদেহ উদ্ধার  » «   জকিগঞ্জ থানা পুলিশের ব্যাপক অভিযান  » «  

নৌকাডুবিতে প্রাণ গেল দুই জেএসসি পরীক্ষার্থীর

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের পাগলা নদীতে নৌকাডুবে দুই জেএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে।

বুধবার সকাল সাড়ে আটটার দিকে এই নৌকাডুবির ঘটনা ঘটে। নৌকার থাকা আরও তিন যাত্রী এখনো নিখোঁজ আছেন। এছাড়া আহত হয়েছেন ১০ জন।

নিহতরা হলেন তানিয়া ও নাদিরা। তারা জেএসসি পরীক্ষা দেয়ার জন্য কেন্দ্রে যাচ্ছিল।

স্থানীয়রা জানান, থানাকান্দি গ্রাম থেকে নৌকায় করে কয়েকজন জেএসসি পরীক্ষা দেয়ার জন্য কৃষ্ণনগর উচ্চ বিদ্যালয়ে কেন্দ্রে যাচ্ছিল। কৃষ্ণনগর ব্রিজের একটি খুঁটিতে ধাক্কা খেয়ে নৌকাটি ডুবে যায়। এতে দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়। এখনো নিখোঁজ আছেন তিনজন।

কৃষ্ণনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফেরদৌস জানান, পরীক্ষা যথাযথ সময়ে শুরু হয়েছে। আহত শিক্ষার্থীদের পরীক্ষা নেয়ার ব্যবস্থা করা হচ্ছে।

নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালেহীন তানভীর গাজী দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গুরুতর আহত তিনজনকে ব্রাহ্মণবাড়িয়ায় পাঠানো হয়েছে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.