বুধবার, ২০ জুন, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
২২টি গ্রামে বৃহত্তর ইছামতি কালিগঞ্জ প্রবাসী কল্যাণ সংস্থা’র ঈদ সামগ্রী বিতরণ  » «   সোনাপুর-সুপ্রাকান্দি ডেভল্যাপমেন্ট সোসাইটির ঈদ সামগ্রী বিতরণ  » «   কাতারে জকিগঞ্জের আব্দুল মুহিম মিনুর মৃত্যু  » «   জকিগঞ্জে ১৩০বোতল অফিসার চয়েজসহ মাদক ব্যবসায়ী আটক  » «   শাহ মোঃ ফয়ছল চৌধুরী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সম্পন্ন  » «   বৃহত্তর আটগ্রাম প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের ঈদ সামগ্রী বিতরণ  » «   প্রতিবন্ধী ও দরিদ্রদের মধ্যে স্পেন প্রবাসী মাসহুদের ইফতার  » «   ইউএনও শহীদুল হকের ইন্তেকালে এইচটিএ সেবা ফাউন্ডেশনের শোক  » «   জকিগঞ্জে এমপি প্রার্থী এম জাকির হোসাইনের সমর্থনে ইফতার  » «   জকিগঞ্জের সাবেক ইউএনও শহীদুল হকের দাফন  » «  

নাফ নদীতে রোহিঙ্গা বোঝাই ট্রলার ডুবিতে নিখোঁজ ৪০

উত্তাল নাফ নদীতে রোহিঙ্গা বোঝাই ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এতে বিজিবি ৮ জনকে উদ্ধার করলে ও নিখোঁজ রয়েছে প্রায় ৪০ জন। রোববার রাত সাড়ে ৯ টার দিকে নাফ নদীর শাহপরীর দ্বীপ পয়েন্টের গোলার চর নামক স্থানে এই ট্রলার ডুবির ঘটনা ঘটে।

সাগরে লঘুচাপ সৃষ্টির কারণে চট্টগ্রাম, কক্সবাজার,মংলা ও পায়রা সমুদ্র বন্দরকে ৩ নং স্থানীয় সর্তক সংকেত দেয়া হয়েছে। এর প্রভাবে সাগর উত্তাল থাকায় রাত ৮ টার দিকে মিয়ানমার থেকে রোহিঙ্গা বোঝাই একটি ট্রলার সাগর পাড়ি দিয়ে নাফ নদী হয়ে টেকনাফের শাহপরীর দ্বীপ আসার পথে রাত সাড়ে ৯ টার দিকে ঢেউয়ের তোড়ে নাফ নদীর গোলার চর নামক স্থানে ট্রলার ডুবে যায়।

টেকনাফস্থ ২ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল এস এম আরিফুল ইসলাম খান জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে বিজিবি সদস্যরা ঘটনা স্থলে গিয়ে ৮ জনকে পানিতে ভাসমান অবস্থায় জীবিত উদ্ধার করে। তবে কত জন নিখোঁজ আছে তা তিনি জানাতে না পারলে ও নিখোঁজদের উদ্ধারে কাজ চলছে বলে জানান বিজিবির অধিনায়ক।

স্থানীয় ইউপি সদস্য ফজলুল কাদের জানান, ঐ ট্রলারে ৪০/৫০ জন রোহিঙ্গা ছিল এবং ৪০ জনের মতো নিখোঁজ থাকতে পারে বলে জানান তিনি।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.