সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
প্রবাসীর মেয়ে ইসমত আরা বিসিএস ক্যাডার হতে চায়  » «   জকিগঞ্জ পৌর এলাকায় গ্যাসের সন্ধান; বাপেক্স কর্মকর্তাদের স্থান পরিদর্শন  » «   জকিগঞ্জে অমর একুশে বই মেলা শুরু  » «   হাজী আব্দুল আজিজ তাপাদার গার্লস একাডেমির শিক্ষা সফর  » «   বালাউট ছাহেব বাড়ি সংলগ্ন হাফিজিয়া মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন  » «   আলোর দিশারী সংস্থার পুরস্কার প্রদান ও সৌর বিদ্যুৎ লাইটের উদ্বোধন  » «   ২০১৯ সালের ১৪ ও ১৫ ফেব্রুয়ারী হাড়িকান্দি মাদ্রাসার শতবার্ষিকী পালন করা হবে  » «   ইছামতি কামিল মাদরাসার ৭২তম বার্ষিক মহাসম্মেলন আগামীকাল রবিবার  » «   নান্দিশ্রী ছাত্র কল্যাণ সংস্থার আত্মপ্রকাশ  » «   হাজারো মানুষের উপস্থিতিতে মুন্সীবাজার মাদ্রাসার মাহফিল সম্পন্ন  » «  

নাফ নদীতে রোহিঙ্গা বোঝাই ট্রলার ডুবিতে নিখোঁজ ৪০

উত্তাল নাফ নদীতে রোহিঙ্গা বোঝাই ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এতে বিজিবি ৮ জনকে উদ্ধার করলে ও নিখোঁজ রয়েছে প্রায় ৪০ জন। রোববার রাত সাড়ে ৯ টার দিকে নাফ নদীর শাহপরীর দ্বীপ পয়েন্টের গোলার চর নামক স্থানে এই ট্রলার ডুবির ঘটনা ঘটে।

সাগরে লঘুচাপ সৃষ্টির কারণে চট্টগ্রাম, কক্সবাজার,মংলা ও পায়রা সমুদ্র বন্দরকে ৩ নং স্থানীয় সর্তক সংকেত দেয়া হয়েছে। এর প্রভাবে সাগর উত্তাল থাকায় রাত ৮ টার দিকে মিয়ানমার থেকে রোহিঙ্গা বোঝাই একটি ট্রলার সাগর পাড়ি দিয়ে নাফ নদী হয়ে টেকনাফের শাহপরীর দ্বীপ আসার পথে রাত সাড়ে ৯ টার দিকে ঢেউয়ের তোড়ে নাফ নদীর গোলার চর নামক স্থানে ট্রলার ডুবে যায়।

টেকনাফস্থ ২ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল এস এম আরিফুল ইসলাম খান জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে বিজিবি সদস্যরা ঘটনা স্থলে গিয়ে ৮ জনকে পানিতে ভাসমান অবস্থায় জীবিত উদ্ধার করে। তবে কত জন নিখোঁজ আছে তা তিনি জানাতে না পারলে ও নিখোঁজদের উদ্ধারে কাজ চলছে বলে জানান বিজিবির অধিনায়ক।

স্থানীয় ইউপি সদস্য ফজলুল কাদের জানান, ঐ ট্রলারে ৪০/৫০ জন রোহিঙ্গা ছিল এবং ৪০ জনের মতো নিখোঁজ থাকতে পারে বলে জানান তিনি।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.