রবিবার, ২২ এপ্রিল, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
গঙ্গাজল (ক) সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল চালু  » «   বারঠাকুরী ইউপি সদস্য সুনাম আহমদের দাফন; এলাকায় শােকের ছায়া  » «   ফেসবুক জুড়ে ইকবাল তালুকদারের মৃত্যুর স্ট্যাটাস  » «   ইকবাল তালুকদারের ইন্তেকাল; জকিগঞ্জে শােকের ছায়া  » «   ঢাকায় মি’রাজুন্নবী সা. উপলক্ষ্যে আলোচনা ও মিলাদ মাহফিল  » «   আমেরিকা প্রবাসীদের উদ্যোগে শ্রেষ্ঠ শিক্ষকদের সম্মাননা প্রদানের সিদ্ধান্ত  » «   বারহাল কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ আপাতত প্রত্যাহার  » «   জকিগঞ্জ থেকে চুরি হওয়া মোটরসাইকেল সিলেটে উদ্ধার  » «   কালিগঞ্জ বাজার থেকে ব্যাটারিসহ ৩চোর আটক  » «   উৎসব মুখর পরিবেশে আটগ্রাম বাজার কমিটির নির্বাচন সম্পন্ন  » «  

নতুন বছরের প্রথম দিনেই সিলেটে ছাত্রদলের দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

নতুন বছরের প্রথম দিনেই সিলেটে ছাত্রদলের দুই পক্ষের সংঘর্ষে ছুরিকাঘাতে নিহত হয়েছেন সংগঠনের এক নেতা। তাঁর নাম আবুল হাসনাত শিমু।

আহত হয়েছে আরো ৮-১০ জন। সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রায় আধিপত্য বিস্তার নিয়ে গতকাল বিকেলে নগরের কোর্ট পয়েন্ট এলাকায় এ সংঘর্ষ হয়েছে।নিহত শিমু সিলেট নগরের ১৯ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং নগরের শাহী ঈদগাহ এলাকার আব্দুল আজিজের ছেলে।

মহানগর ছাত্রদলের সহসাংগঠনিক সম্পাদক নাবিল আহমদের পক্ষের কর্মীরা শিমুর ওপর হামলা চালায় বলে প্রত্যক্ষদর্শীরা জানায়।

জানা যায়, সংগঠনের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল বিকেল ৩টায় নগরের রেজিস্ট্রারি মাঠ থেকে শোভাযাত্রা বের করে জেলা ও মহানগর শাখা ছাত্রদল। শোভাযাত্রাটি কোর্ট পয়েন্ট এলাকায় আসামাত্র সামনে থাকা নিয়ে নেতাকর্মীদের মধ্যে ধাক্কাধাক্কি শুরু হয়। এতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় শিমু সংঘর্ষ থামাতে এগিয়ে যান। একপর্যায়ে মহানগর ছাত্রদলের সহসাংগঠনিক সম্পাদক নাবিল আহমদের পক্ষের কয়েকজন শিমুর বুকের বাঁ পাশে ছুরিকাঘাত করে।

পরে ছাত্রদলের নেতাকর্মীরা গুরুতর আহত অবস্থায় তাঁকে ওসমানী হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৪টায় তাঁর মৃত্যু হয়।সিলেট কোতোয়ালি মডেল থানার ওসি গৌছুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘প্রতিষ্ঠাবার্ষিকীর মিছিলে ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। এতে ৮-১০ আহত হয়। গুরুতর আহত অবস্থায় বিকেলে শিমু নামের একজন মারা যান। ’

ওসি বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। আজ মঙ্গলবার ময়নাতদন্ত হবে। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি, কোনো মামলাও হয়নি বলে জানান ওসি।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.