বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জ এসোসিয়েশনের পক্ষ থেকে অসহায় রোহিঙ্গাদেরকে সহায়তা প্রদান  » «   ঢাবি ভর্তি মেধা তালিকায় জকিগঞ্জের ফখরুল  » «   জকিগঞ্জের ইউএনও এবং এ্যাসিল্যান্ডকে সেতুবন্ধনের বিদায় সংবর্ধনা  » «   জকিগঞ্জের ইউএনও এবং এসিল্যান্ড বদলী  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের ২য় সাময়িক পরিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘গ’ ইউনিটের ভর্তি পরিক্ষার মেধাতালিকায় জকিগঞ্জের ফখরুল  » «   পিল্লাকান্দির আব্দুস ছালাম চৌধুরী অসুস্থ; দোয়া কামনা  » «   আল ইহসান একাডেমীতে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি  » «   জকিগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে সততা স্টোরের উদ্বোধন  » «   লতিফিয়া সাংস্কৃতিক ফোরাম, কালিগঞ্জ’র সাধারণ সভা অনুষ্ঠিত  » «  

ধর্ষণের শিকার বালিকা জন্ম দিল কন্যাশিশু

ভারতে ১০ বছর বয়সী ধর্ষণের শিকার এক বালিকা বৃহস্পতিবার সকালে একটি কন্যা সন্তানের জন্ম দিয়েছে। গত মাসে ভারতের সুপ্রিম কোর্টের ঐ বালিকার পরিবার গর্ভপাতের আবেদন করলে তার অনুমতি দেয়নি। খবর বিবিসির।

ওই নাবালিকাকে গত সাত মাস ধরে তারই নিকটাত্মীয় একজন চাচা বহুবার ধর্ষণ করেছিলেন বলে অভিযোগ। ধর্ষণকারী ওই ব্যক্তিকে এখন গ্রেপ্তার করা হয়েছে।

কিন্তু দেশের আদালত মেয়েটিকে এই যুক্তিতে গর্ভপাতের অনুমতি দেয়নি যে, সে গর্ভাবস্থার একেবারে শেষ পর্যায়ে পৌঁছে গিয়েছিল এবং চিকিৎসকদের এক প্যানেলের রায় ছিল ওই অবস্থায় গর্ভপাতের চেষ্টা ‘খুব বিপজ্জনক’ হবে।

এই পরিস্থিতিতে আজ সকালে সিজারিয়ান সেকশন করে চন্ডীগড়ের এক সরকারি হাসপাতালে ওই ধর্ষিতা বালিকার সন্তানের জন্ম দেয়ানো হয়।

২.৫ কিলোগ্রাম (সাড়ে পাঁচ পাউন্ড) ওজনের সদ্যোজাত শিশুটি ও তার মা – দুজনেই শারীরিকভাবে সুস্থ আছে বলে হাসপাতালের একজন কর্মকর্তা বিবিসিকে জানিয়েছেন। তবে মেয়েটি এখনও জানে না সে একটি সন্তানের জন্ম দিয়েছে।

গর্ভাবস্থার সময় তাকে বলা হয়েছিল তার পেট ফুলে উঠেছে কারণ তার পেটে একটি বড় আকারের পাথর তৈরি হয়েছে।

ধর্ষিতা মেয়েটি যে গর্ভবতী হয়ে পড়েছে সেটা জানাই গিয়েছিল মা

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.