বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
বৃহস্পতিবার ত্রাণ নিয়ে জকিগঞ্জ থেকে টেকনাফ যাত্রা  » «   জকিগঞ্জ-শেওলা-সিলেট সড়কে গাছ রোপন করবে সেতুবন্ধন  » «   আলোর ঝলক কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণের শেষ সময় ৭অক্টোবর  » «   জকিগঞ্জ এসোসিয়েশনের পক্ষ থেকে অসহায় রোহিঙ্গাদেরকে সহায়তা প্রদান  » «   ঢাবি ভর্তি মেধা তালিকায় জকিগঞ্জের ফখরুল  » «   জকিগঞ্জের ইউএনও এবং এ্যাসিল্যান্ডকে সেতুবন্ধনের বিদায় সংবর্ধনা  » «   জকিগঞ্জের ইউএনও এবং এসিল্যান্ড বদলী  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের ২য় সাময়িক পরিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘গ’ ইউনিটের ভর্তি পরিক্ষার মেধাতালিকায় জকিগঞ্জের ফখরুল  » «   পিল্লাকান্দির আব্দুস ছালাম চৌধুরী অসুস্থ; দোয়া কামনা  » «  

ধর্ষণের দায়ে ইভান গ্রেপ্তার

212253vqndve1n20170706202632

সম্প্রতি বনানীতে ধর্ষণের দায়ে অভিযুক্ত বাহাউদ্দিন ইভানকে (২৮)  নারায়ণগঞ্জের ফতুল্লা থানার মাসদাইর থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। আজ বৃহস্পতিবার বিকেলে  খালার বাসা থেকে র‌্যাব- ১১ এর একটি দল তাকে গ্রেপ্তার করে। র‌্যাবের সিনিয়র এএসপি আলেফ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

দেশব্যাপী আলোচিত জন্মদিনের পার্টিতে ডেকে রাজধানীর বনানীর রেইনট্রি হোটেলে দুই তরুণী ধর্ষণের ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও একইভাবে তরুণী ধর্ষণের ঘটনা সর্বত্র বেশ চাঞ্চল্য তৈরি হয়। ভুক্তভোগী তরুণী এ ঘটনায় বনানী থানায় গতকাল বুধবার ধর্ষণ মামলা দায়ের করেন।

আলেফ উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন  ইভান মাসদাইরে অবস্থিত তার খালু এরশাদের বাসায় অবস্থান করছেন। এ সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তাকে ঢাকা আনা হচ্ছে। ইভানকে গ্রেপ্তারের ব্যাপারে তার বাবা র‌্যাব সদস্যদের সহায়তা করেছেন বলে জানা গেছে। তবে সংশ্লিষ্ট কোনো সূত্র এ খবরের সত্যতা নিশ্চিত করেনি।

প্রাথমিক তদন্তে ধর্ষণের বিষয়টি প্রমাণিত হওয়ায় মামলাটি গ্রহণ করে পুলিশ। পুলিশের বনানী থানার অপারেটর কামরুজ্জামান মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ওই তরুণী গতকাল বুধবার (৫ জুলাই) বেলা দেড়টায় মামলাটি করেন। মামলা নম্বর-৮।

বনানী থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার বনানী ২ নম্বর রোডের ৫/এ নম্বর বাড়িটিতে (ন্যাম ভিলেজ) জন্মদিনের দাওয়াতের কথা বলে ডেকে ওই তরুণীকে ধর্ষণ করা হয়। ওই ঘটনায় বাহাউদ্দিন ইভান নামে এক শিল্পপতির ছেলেকে আসামি করা হয়েছে। মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, গত ১১ মাস আগে ফেসবুকের মাধ্যমে তাদের পরিচয়। গত চার মাস আগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। মঙ্গলবার জন্মদিনের কথা বলে খালি বাসায় ডেকে এনে ওই তরুণীকে ধর্ষণ করা হয়। ধর্ষণের পর রাতেই বাসা থেকে বের করে দেয়া হয় তাকে।

ধর্ষিতা তরুণীকে তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টার থেকে ফরেনসিক পরীক্ষার জন্য বৃহস্পতিবার সকালে ঢাকা মেডিক্যালে পাঠানো হয়।

 

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.